ভিডিও: নটআউট জাদেজা, খুশিতে নেচে উঠলেন জিভা, প্রতিক্রিয়া জানালেন রায়নাও 1

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচ হেরেছে ধোনির চেন্নাই সুপার কিংস। সোমবার (৪ অক্টোবর), দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের একটি উত্তেজনাপূর্ণ ম্যাচেও হেরেছিল ধোনিরা। শেষ ১৮ বলে দিল্লির জয়ের জন্য ২৮ রান দরকার ছিল। এই উত্তেজনাপূর্ণ মুহূর্তগুলিতে, এমএস ধোনির মেয়ে জিভা ধোনিকে চেন্নাইয়ের জয়ের জন্য প্রার্থনা করতে দেখা গেছে। এদিন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচেও ধোনির মেয়ে গ্যালারিতে উপস্থিত ছিল।

সেই সব জিভাকে ম্যাচ নিয়ে আনন্দ নিতে দেখা গিয়েছে। পাঞ্জাবের বোলারদের সামনে খারাপ প্রদর্শন করেছে চেন্নাইয়ের ব্যাটসম্যানরা। বড় রান করতে ব্যর্থ চেন্নাইয়ের দল। সিএসকে ছয় উইকেট হারিয়ে মাত্র ১৩৪ রান করতে পেরেছিল। ম্যাচের ১৯ তম ওভার চলাকালীন যখন জাদেজা ব্যাট করছিলেন তখন এলবিডব্লুর আবেদনে আম্পায়ার নটআউট দেন। এরপর পাঞ্জাব রিভিউ নিলে থার্ড আম্পায়ারও জাদেজাকে নটআউট দেন। এরপর স্ট্যান্ডে থাকা জিভা ধোনি খুশিতে নেচে ওঠেন।Jadeja IPL 2021

 

জিভার এই মিষ্টি মূহুর্ত নেটিজেনরা বেশ পছন্দ করছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জিভার ছবি ও ভিডিও। জিভা ধোনির নাচ দেখা গিয়েছে মাঠের জায়ান্ট স্ক্রিনেও। ডাগআউটে বসে থাকা সুরেশ রায়নাও জিভার এই কান্ড দেখে হেসে ওঠেন। বলা বাহুল্য, জিভা তার মা সাক্ষী সিং রাওয়াতের সাথে তার বাবাকে দুবাই মাঠে স্ট্যান্ড থেকে দলের নেতৃত্ব দিতে দেখছিলেন। এই মরসুমে দিল্লি চেন্নাইকে পরাজিত করেছে দ্বিতীয় ম্যাচে। দিল্লি প্রথম দল হিসেবে চেন্নাই এবং মুম্বাইকে এক মরসুমে হারিয়েছে।

Read More: IPL 2021: ৬ জন প্রাক্তন আরসিবি বিদেশী ক্রিকেটার যারা ২০২১ এর আইপিএল অন্য দলের হয়ে খেলছেন

Leave a comment

Your email address will not be published.