ওএমজি: বিজি শিডিউলের কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হতে চলা প্রথম টি-২০ ম্যাচ থেকে ছিটকে যেতে পারেন টিম ইন্ডিয়ার এই তারকা ব্যাটসম্যান

ভারতীয় ক্রিকেটে বর্তমানে একটি নাম সবচেয়ে বেশি চর্চার কেন্দ্র হয়ে রয়েছে। যদি আপনি ভেবে থাকেনযে এই নাম অধিনায়ক বিরাট কোহলির তো আপনি ভুল ভাবছেন কারণ বিরাট কোহলি তো এখনও বিশ্রাম নিচ্ছে আর আমরা এই চর্চিত নাম হিসেবে কার্যনির্বাহী অধিনায়ক রোহিত শর্মার কথা বলছি।

রোহিত শর্মা হলেন চর্চার সবচেয়ে বড় মুখ

রোহিত শর্মা… ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান এবং কার্যনির্বাহী অধিনায়ক। এই নাম আজকাল ভীষণই বেশি শিরোনামে রয়েছে তা সে লাগাতার দুর্দান্ত প্রদর্শনের কারণেই হোকবা অধিনায়ক হিসেবে দুর্দান্ত সাফল্য নিয়েই হোক।

প্রত্যেক ব্যাপারেই রোহিত শর্মার নাম ছেয়ে রয়েছে। হিটম্যানের নামে জনপ্রিয় ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা গতবেশ কিছু সময় ধরে ব্যাটিংয়ের পাশাপাশি যখনই অধিনায়কত্বের সুযোগ পেয়েছেন নিজের কামাল দেখিয়েছেন।

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজ শেষ, ১৬ নভেম্বর থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে হবে ম্যাচ

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে রোহিত শর্মার নেতৃত্বে রবিবার ভারতীয় দল টি-২০সিরিজকে ৩-০ ব্যবধানে নিজেদের নামে করে নিয়েছে। এখন ভারতীউ দলকে অস্ট্রেলিয়ার জন্য রওনা হতে হবে যেখানে প্রথম ম্যাচ ২১ নভেম্বর ব্রিসবেনে খেলা হবে।

অন্যদিকে ঠিক এর আগেই ভারতীয় দল দল নিজেদের নিউজিল্যান্ড সফর শুরু করবে যেখানে ১৬ নভেম্বর থেকে ৪দিনের ম্যাচ খেলা হবে। আর এতে সবচেয়ে স্পেশাল ব্যাপার হল যে রোহিত শর্মাকে নিউজিল্যান্ডের সফরে ৪ দিনের ম্যাচ খেলার জন্য নির্বাচিত করা হয়েছে।

ক্লান্তির মধ্যে পৌঁছবেন অস্ট্রেলিয়া, ২১ নভেম্বর থেকে টি-২০ সিরিজ শুরু

এই অবস্থায় রোহিত শর্মার জন্য ভীষণই ব্যস্ত শিডিউল হয়ে গিয়েছে। গতকালই তিনি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজশেষ করেছেন আর এখন তাকে ১৬ নভেম্বরের আগে নিউজিল্যান্ডে পৌঁছতে হবে আর এই ৪ দিবসীয় ম্যাচ শেষ হওয়ার দ্রুত পরেই তিনি ক্লান্তির সঙ্গে ২১ নভেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামবেন যা ভীষণই মুশকিল হবে।

জাহির খান রোহিতের ব্যস্ততা নিয়ে প্রকাশ করেছেন চিন্তা

এটা নিয়েই প্রাক্তণ ভারতীয় জোরে বোলার জাহির খান চিন্তা প্রকাশ করেছেন। জাহির খান জানিয়েছেন যে, “হতে পারে ওকে প্রথম টি-২০ ম্যাচ মিস করতে হতে পারে। অন্যথায় এটা ভীষণই মুশকিল। যাত্রা আপনাকে ভীষণই ক্লান্ত করে দেয় আর এনার্জিও শেষ করে দেয়। আর হতে পারে এটা আপনাকে অস্ট্রেলিয়ায় ম্যাচ খেলতে দেবে না। এটা আপনার মাথার জন্য ভীষণই মুশকিল যে এর পেছনে বিচার প্রক্রিয়া কি হবে”।

আরও পড়ুন

প্র্যাকটিস ম্যাচ জিতে ভারতকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন কেন উইলিয়ামসন

বিশ্বকাপ ২০১৯ আগামি ৩০ মে থেকে ইংল্যাণ্ডে শুরু হতে চলেছে। তার আগেই ঢাকে কাঠি পড়ে গেল বিশ্বক্রিকেটের...

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা
আইসিসি বিশ্বকাপে শনিবার ওভালে ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে একটি প্র্যাকটিস ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার...

কাউন্টি ক্রিকেটে অভিষেকেই দুরন্ত রাহানে, করলেন শতরান ! ভক্তরা এই ভাবে দেখালেন খুশি

বুধবার নিউপোর্টের কাউন্টি গ্রাউন্ডে নটিংহ‍্যামশায়ারের বিপক্ষে কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম সেন্চুরি টি করে ফেললেন অজিঙ্কা রাহানে। ভারতের...

দেখে নিন বিশ্বকাপের সবচেয়ে বেশি শতরানকারী পাঁচ ক্রিকেটারের তালিকা !

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে বসতে চলেছে বিশ্বকাপের আস‍র।এবার কাপজেতার অন‍্যতম দাবিদার মনে করা...

দেখে নিন ক্রিকেট বিশ্বকাপের সেরা দশটি ম‍্যাচের তালিকা ! যা ছিল দেখার মতো

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে শুরু হতে চলেছে এবারের বিশ্বকাপ ক্রিকেটের আসর। ঘরের মাঠে...