এমএস ধোনির কারণে টি-১০ লীগের জন্য জাহির খান বাছলেন জার্সি নম্বর ৩৪

টি-১০ লীগের দ্বিতীয় মরশুম ২১ নভেম্বর থেকে শুরু হচ্ছে। টি-১- লীগের এই মরশুম ২ ডিসেম্বর পর্যন্ত চলবে। এই টি-১০ লীগে বেশ কিছু ভারতীয় খেলোয়াড় খেলতে চলেছেন। যার মধ্যে একজন হলেন জাহির খান। ভারতীয় দলের প্রাক্তণ জোরে বোলার জাহির খান বেঙ্গল টাইগার্সের হয়ে এই টি-১০লীগে খেলবেন। জাহির এই লীগের জন্য ৩৪ নম্বর জার্সি বেছেছেন।স্বয়ং দলের মেন্টর আনিস সজান তাদের জার্সির উন্মোচন একটি অনুষ্ঠানে করেন।

ধোনির কারণে বাছলেন জার্সির নম্বর-৩৪
এমএস ধোনির কারণে টি-১০ লীগের জন্য জাহির খান বাছলেন জার্সি নম্বর ৩৪ 1
অভিজ্ঞ জোরে বোলার জাহির খান ৩৪ নম্বরের জার্সি পরার কারণ বলতে গিয়ে বলেন, “ আমার জন্মদিন ৭অক্টোবর। আমি ৭ নম্বরকে পছন্দ করি না। কিন্তু এই ৭নম্বর জার্সির জন্য মহেন্দ্র সিং ধোনি বিখ্যাত। এইকারণে আমি ৩+৪=৭ কম্বিনেশনের কারণে ৩৪ নম্বর জার্সিকে বেছেছি।”

ফিটনেস বজায় রাখার জন্য করছেন মেহেনত
এমএস ধোনির কারণে টি-১০ লীগের জন্য জাহির খান বাছলেন জার্সি নম্বর ৩৪ 2
বেঙ্গল টাইগার্সের ফিজিয়োথেরাপিস্ট জন গ্লোস্টারের উল্লেখ করে জাহির বলেন যে,
“আমি আগেও ফিজিওথেরাপিস্ট জন গ্লোস্টারের সঙ্গে কাজ করেছি। আমি টি-১০ লীগ চলাকালীণ নিজের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করার জন্য প্রতিদিন নিজের ফিটনেসের জন্য তার সঙ্গে মিলে কাজ করছি”।

তরুণ বোলারদের টিপস দেবেন
এমএস ধোনির কারণে টি-১০ লীগের জন্য জাহির খান বাছলেন জার্সি নম্বর ৩৪ 3
বেঙ্গল টাইগার্সের মেন্টর অনিস সজান গলফ নিউজকে দেওয়া নিজের বয়ানে বলেন, “জাহির খান আগামি টি-১০ লীগের জন্য ৩৪ নম্বরের জার্সিকে পছন্দ করেছেন।এখন তিনি এই নম্বরের জার্সি পরে সমর্থকদের মনোরঞ্জন করার জন্য উৎসুক”। আনিস নিজের বয়ানে দলকে নিয়ে বলেন, “ জাহির আমাদেরজন্য একজন স্টার প্লেয়ারেরও বেশি হবেন।তিনি আমির ইয়ামিন, রায়ড এমরিটার আলি খানএর মত তরুণ বোলারদের টিপসও দেবেন। জাহির জানিয়েছেন যে তিনি এই তরুণদের সঙ্গে খেলার জন্য উৎসুক”।

Leave a comment

Your email address will not be published.