টি-১০ ক্রিকেট লীগে এই দলের হয়ে খেলতে দেখা যাবে জাহির খান, প্রবীন কুমার সমেত বেশ কিছু তারকাকে 1

বিশ্ব ক্রিকেটে টি-২০ ফর্ম্যাটের পর গতবছর টি-১০ ক্রিকেট লীগও শুরু হয়েছে। গত বছর টি-২০ লীগে বিশ্ব ক্রিকেটের বেশ কিছু তারকা অংশ নিয়েছিলেন। যার পর আরও একবার টি-২০ লীগ নিজের দ্বিতীয় মরশুমের জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত।

টি-২০ ক্রিকেট লীগে এবার দেখা যাবে বেশ কিছু ভারতীয় তারকা খেলোয়াড়কে

এই মাসের ২১ তারিখ থেকে দুবাইতে হতে চলা টি-১০ ক্রিকেট শুরু হওয়ার জন্য প্রস্তুত, যেখানে এখন বেশ কিছু তারকা খেলোয়াড়ের নাম শামিল হওয়ার খবর পাওয়া যাচ্ছে।
টি-১০ ক্রিকেট লীগে এই দলের হয়ে খেলতে দেখা যাবে জাহির খান, প্রবীন কুমার সমেত বেশ কিছু তারকাকে 2
এই তারকা খেলোয়াড়দের মধ্যে বিশ্ব ক্রিকেটের বড় বড় স্টারদের পাশাপাশি ভারতীয় প্রাক্তন তারকা খেলোয়াড়রাও নিজেদের খেলার ইচ্ছে দেখিয়েছেন যাদের এখন আলাদা আলাদা দলের হয়ে খেলার খবর আসছে।

জাহির খান আর প্রবীণ কুমারও হলেন আলাদা আলাদা দলে শামিল

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তণ জোরে বোলার জাহির খান আর প্রবীন কুমারের মত খেলোয়াড়রাদেরও টি-১০ ক্রিকেট লীগে এই মরশুমে খেলতে দেখা যাবে। যাতে এই টুর্নামেন্টের রোমাঞ্চ আরও বেড়ে যাবে।
টি-১০ ক্রিকেট লীগে এই দলের হয়ে খেলতে দেখা যাবে জাহির খান, প্রবীন কুমার সমেত বেশ কিছু তারকাকে 3
এই টুর্নামেন্টের জন্য ভারতের তারকা জোরে বোলার থাকা জাহির খানকে বেঙ্গল টাইগার্স দল নিজেদের সদস্য বলে জানিয়েছে তো অন্যদিকে সম্প্রতিই অবসর নেওয়া প্রবীন কুমার পাঞ্জাব লিজেন্ডস দলের হয়ে খেলবেন।

এস বদ্রীনামের সঙ্গে আরপি আর মুনাফকেও দেখা যাবে

এরা ছাড়াও এই লীগে আরও ভারতীয় খেলোয়াড়রা খেলছেন যাদের নাম আগেই নিশ্চিত হয়ে গিয়েছে। যার মধ্যে সুব্রমনিয়ম বদ্রীনাথ মারাঠা আরেবিয়ানসের হয়ে খেলবেন তো অন্যদিকে রিতেন্দর সিং সোধী কেরালা কিংসের সদস্য হবেন।
টি-১০ ক্রিকেট লীগে এই দলের হয়ে খেলতে দেখা যাবে জাহির খান, প্রবীন কুমার সমেত বেশ কিছু তারকাকে 4
এই খেলোয়াড়রা ছাড়া ভারতের প্রাক্তণ জোরে বোলার আরপি সিং আর মুনাফ প্যাটেলও এই লীগে খেলবেন। আরপি সিং পকখতুন দলে হয়ে খেলবেন এবং মুনাফ প্যাটেলও এই দলের সদস্য হবেন। আপনাদের জানিয়ে দিই যে দুবাইয়ের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে হতে চলা এই টুর্নামেন্টের শুরুয়াত ২১ নভেম্বর থেকে হবে যা ২ ডিসেম্বর থেকে খেলা যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *