জাহির খান আর যুবরাজ সিং এই লীগে হবেন একে অপরের মুখোমুখি, জাহির দিলেন চ্যালেঞ্জ 1

ভারতীয় ক্রিকেট দলের ২০১১র বিশ্বচ্যাম্পিয়ন দলের সবচেয়ে বড়ো নায়ক থাকা দুই খেলোয়াড় মাঠে একে অপরের বিরুদ্ধে নামার জন্য প্রস্তুত। ২০০০ সালে ভারতীয় দলে এক সঙ্গে শুরু করা দুই তারকা খেলোয়াড় যখন মাঠে একে অপরের মুখোমুখি হবেন তো লড়াই ভীষণই রোমাঞ্চকর হবে।

আবুধাবি টি-১০ লীগে জাহির-যুবি হবেন মুখোমুখি

জাহির খান আর যুবরাজ সিং এই লীগে হবেন একে অপরের মুখোমুখি, জাহির দিলেন চ্যালেঞ্জ 2

আমরা এখানে কথা বলছি ভারতের তারকা জোরে বোলার থাকা জাহির খান আর বিস্ফোরক ব্যাটসম্যান যুবরাজ সিংয়ের। ভারতের এই দুই মহান খেলোয়াড় আবু ধাবিতে খেলা হওয়া টি-১০ লীগে একে অপরের বিরুদ্ধে খেলবেন। আবু ধাবি টি-১০ লীগের দ্বিতীয় মরশুমের শুরু ১৪ নভেম্বর থেকে শুরু হয়েছে। এই লীগে জাহির খান দিল্লি বুলসের জন্য নিজের দ্বিতীয় মরশুম খেলবেন, অন্যদিকে যুবরাজ সিং মারাঠা আরেবিয়ান্সের সঙ্গে নিজের প্রথম মরশুম খেলতে নামবেন।

যুবরাজ সিংয়ের সঙ্গে খেলা নিয়ে জাহির বললেন এই কথা

জাহির খান আর যুবরাজ সিং এই লীগে হবেন একে অপরের মুখোমুখি, জাহির দিলেন চ্যালেঞ্জ 3

যুবরাজ সিংয়ের বিরুদ্ধে খেলা আর এই মরশুমের অংশ হওয়া নিয়ে জাহির খান দ্য ন্যাশনালসের সঙ্গে কথা বলতে গিয়ে বেশকিছু কথা শেয়ার করেছেন। যেখানে যুবরাজ সিংকে নিয়ে জাহির মজা মজাতেও লেগ পুলও করেছেন। জাহির খান বলেন যে, “আমরা এ ব্যাপারে কথা বলেছি যে সবসময়ই এই যুদ্ধ বজায় থাকে”।
জাহির খানকে এই পুরো কথাবার্তা চলাকালীণ যুবরাজ সিংকে নিয়ে মজার মুডে দেখা গিয়েছে। তিনি আগে বলেন যে, “ওরা সকলেই তৈরি আর আমাকে খেলার প্রতীক্ষা করছে। আমি ওদের ঘরোয়া ক্রিকেটের খেলার সময় ওদের দ্বারা করা রেকর্ডকে মনে করাতে থাকি। আমি এখন জিতছি, কিন্তু এটা ওদের জন্য বিষয়টিকে বদলানোর দুর্দান্ত সুযোগ রয়েছে। এটা ওদের জন্য স্রেফ একটা ফপ্ররম্যাট আর আমি তাতেও বিশেষ প্রদর্শনের জন্য তৎপর”।

আরো একবার প্রত্যাবর্তন নিয়ে জাহির বললেন এই কথা

জাহির খান আর যুবরাজ সিং এই লীগে হবেন একে অপরের মুখোমুখি, জাহির দিলেন চ্যালেঞ্জ 4

ক্রিকেটের মাঠে দীর্ঘ সময় পর আবারো নামা নিয়ে জাহির খান খুশি আর তিনি এটা নিয়ে বলেন,

“ওই প্রতিযোগীতায় লিড নেওয়ার ব্যাপারে, আমার মনে হয় যে বছরে দু সপ্তাহ আমার জন্য ক্রিকেট সঠিক খোরাক। আমি এর জন্য তৎপর, গত বছর আমার কাছে বাস্তবে একটা ভালো সময় ছিল আর এটা এ বারের আশেপাশের জন্য একক সমুহের চেয়ে অনেক বেশি। এটা আমাদের জন্য একটা ভালো সুবিধা, ড্রেসিং রুমে ক্যামারাডরি। এক রকমভাবে আপনি মনে করেন যে একবার আপনি আন্তর্জাতিক খেলা থেকে দূরে হয়ে চলে যান”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *