যজুবেন্দ্র চহেল মুম্বাই ইন্ডিয়ান্সকে করলেন ট্রোল, বললেন স্বপ্ন দেখতে থাকো

করোনা ভাইরাসের কারণে সমস্ত খেলোয়াড় এই সময় বাড়িতেই রয়েছেন। এই কারণে সমস্ত ক্রিকেটারা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় রয়েছেন আর তাদের মধ্যে যথেষ্ট হাসি ঠাট্টাও চলছে। এই তালিকায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা স্পিনার যজুবেন্দ্র চহেল মুম্বাই ইন্ডিয়ান্সকে ট্রোল করেছেন আর বলেছেন স্বপ্ন দেখতে থাকো। আসলে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা আর জোরে বোলার জসপ্রীত বুমরাহ ইনস্টাগ্রামে লাইভ চ্যাট করেছিলেন, আর এই চ্যাট চলাকালীন তারা যজুবেন্দ্র চহেলকে ট্রোল করেছিলেন।

চহেলকে ট্রোল করেছিলেন রোহিত – বুমরাহ

যজুবেন্দ্র চহেল মুম্বাই ইন্ডিয়ান্সকে করলেন ট্রোল, বললেন স্বপ্ন দেখতে থাকো 1

রোহিত শর্মা বলেছিলেন যে চহেল নিজের ব্যাটিং নিয়ে ওভার কনফিডেন্ট। এরপর দুই খেলোয়াড়ই বলেছিলেন যে আইপিএল ২০২০র জন্য তারা বিশেষ প্রস্তুতি নিয়ে রেখেছেন। দুজনেই চ্যাট চলাকালীন বলেছিলেন যে তারা বুমরাহের চার ওভারের মধ্যে এক ওভার বাঁচিয়ে রাখার প্ল্যান করেছিলেন যাতে যখন যজুবেন্দ্র চহেল ব্যাটিংয়ের জন্য আসবেন তো তারা তা ব্যাবহার করতে পারেন। মুম্বাই ইন্ডিয়ান্সও নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই কথাবার্তার উল্লেখ করেছে আর এটা নিয়ে টুইট করেছে। মুম্বাই ইন্ডিয়ান্স টুইট করে জানায় যে আপনারা কী জসপ্রীত বুমরাহকে যজুবেন্দ্র চহেলএর বিরুদ্ধে বোলিং করতে দেখার জন্য প্রস্তুত। এটা নিয়ে সমর্থকদের যথেষ্ট প্রতিক্রিয়া দেখতে পাওয়া যায় আর চহেলও মুম্বাই ইন্ডিয়ান্সকে জবাব দিয়ে ট্রোল করেন।

চহেল বললেন স্বপ্ন দেখতে থাকো

যজুবেন্দ্র চহেল মুম্বাই ইন্ডিয়ান্সকে করলেন ট্রোল, বললেন স্বপ্ন দেখতে থাকো 2

এর উত্তরে চহেল লেখেন যে, “স্বপ্ন দেখতে থাকো, আমি ১০ বা ১১ নম্বরে ব্যাটিং করি, আর আমার আগে অ্যারণ ফিঞ্চ, এবি ডেভিলিয়র্স আর বিরাট কোহলি ব্যাটিং করতে আসেন। আপনারা আগে ওদের আউট করুন, এরপর আমার ব্যাটিংয়ের ব্যাপারে কথাবার্তা বলুন”। আপনাদের জানিয়ে দিই যে এর আগে রোহিত শর্মা ঋষভ পন্থকে ট্রোল করেছিলেন। লম্বা ছক্কা মারার কম্পিটিশন নিয়ে রোহিত শর্মা বলেছিলেন যে এখনো পন্থের ক্রিকেট খেলার সবে এক বছর হয়েছে আর ও আমার সঙ্গে কম্পিটিশন করার কথা ভাবছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *