যজুবেন্দ্র চহেল শিখর ধবনকে ট্রোল করার চেষ্টায় নিজেই হলেন ট্রোলের শিকার

আইপিএল ২০২০ নিয়ে প্রস্তুতি জোরকদমে চলছে। আইপিএলের এই মরশুম ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে হতে চলেছে। ইউএই-তে হতে চলা আইপিএলের ত্রয়োদশ মরশুম নিয়ে সমস্ত দলগুলি সেখানে পৌঁছে গিয়েছে, যার মধ্যে বেশকিছু দল বর্তমানে কোয়ারেন্টিনে কাটাচ্ছে। এই অবস্থায় সমস্ত খেলোয়াড় হোটেলের ঘরে বন্দী রয়েছেন এবং কোয়ারেন্টিন টাইম পূর্ণ হওয়ার পরই প্র্যাকটিসের জন্য মাঠে নামবেন।

ভারতীয় ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় করেন একে অপরের লেগ পুলিং

আইপিএল ২০২০র জন্য দিল্লি ক্যাপিটালস এই অস্ট্রেলিয়ান খেলোয়াড়কে করল বোলিং কোচ

খেলোয়াড়দের কথা বলা হলে গত প্রায় ৬-৭ মাস মাঠ থেকে দূরে বাড়িতে একা কাটাতে হয়েছে। এর মধ্যে তাদের সবচেয়ে সঠিক সঙ্গী সোশ্যাল মিডিয়্যা থেকেছে, যার মাধ্যমেই তারা প্রায় দিনই কোনো না কোনো ধরণের প্রতিক্রিয়া ব্যক্ত করতেন। করোনা সময়ে লকডাউনে ভারতীয় ক্রিকেটারাও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সময় কাটাতেন। সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তা এত বেশি ছিল যে তারা দিনের মধ্যে বেশকিছু ঘন্টা এই মিডিয়ায় কাটিয়ে দিতেন আর একে অপরের লেগ পুলিংয়ের কাজও করতেন।

শিখর ধবনের ছবিতে কুলদীপ যাদবের কমেন্ট

যজুবেন্দ্র চহেল শিখর ধবনকে ট্রোল করার চেষ্টায় নিজেই হলেন ট্রোলের শিকার 1

এইভাবে এখন ইউএই-তে পৌঁছনোর পরও ভারতীয় ক্রিকেটাররা একে ওপরের লেগ পুলিং করার ধারা বজায় রেখেছেন। ইউএই-তে পৌঁছনোর পর যতই ভারতীয় ক্রিকেটাররা কোয়ারেন্টিনে সময় কাটান কিন্তু সোশ্যাল মিডিয়ায় নিজেদের অভ্যাসকেও দর্শিয়েছেন। এইভাবে ভারতীয় ক্রিকেট দলের গব্বর আর আইপিএলে দিল্লি ক্যাপিটালসের ব্যাটসম্যান শিখর ধবন নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবির সঙ্গে তিনি লিখেছেন যে রৌদ্রজ্জ্বল দুবাইয়ের কারণে মুখে হাসি রয়েছে। তার এই ছবিতে কুলদীপ যাদব মন্তব্য করেছেন। কুলদীপ যাদব লিখেছেন যে এখন তো তোমার চুল বৃদ্ধি পেয়েছে।

মাঝে পড়ে চহেল গিয়েছিলেন ধবনকে ট্রোল করতে, নিজেই হলেন ট্রোল

যজুবেন্দ্র চহেল শিখর ধবনকে ট্রোল করার চেষ্টায় নিজেই হলেন ট্রোলের শিকার 2

কুলদীপ যাদব কমেন্ট করেছেন এবং সেখানে সবকিছু স্বাভাবিকই ছিল, কিন্তু এর মধ্যে ভারতের আরও এক স্পিনার যজুবেন্দ্র চহেল মাঝে পড়ে যান। তিনি শিখর ধবনকে ট্রোল করার চেষ্টা তো করেন কিন্তু নিজেই দারুণভাবে ট্রোল হয়ে যান।
যজুবেন্দ্র চহেল কুলদীপ যাদবকের কথার জবাব দিয়ে লিখেছেন, “এখন বৌদি অস্ট্রেলিয়ায় রয়েছেন তো ব্রো এখন তো মার খাওয়ার ব্যাপার নেই… তাই চুল গজিয়েছে। বুঝতে পারছো তো, বুঝতে পারছো তো”। এইভাবে চহেল ধবনের লেগ পুলিং করার চেষ্টায় ছিলেন। কিন্তু তারপরই শিখর ধবন চহেলকে কমেন্টে দারুণ ধাক্কা দিয়েছেন যার বলে চহেলের মুখ বন্ধ হয়ে গিয়েছে। ধবন কমেন্ট করে সম্প্রতি হওয়া চহেলের এনগেজমেন্ট নিয়ে কমেন্ট করেন আর লেখেন, “বাবা আমরা তো পুরনো চাল হয়ে গিয়েছি। তোর নতুন নতুন এনগেজমেন্ট হয়েছে, তুই এখন সামলে চল, যেনো তো সামনের বড়ো দাঁত বাইরে না বেরিয়ে পড়ে, বুঝেছিস তো”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *