ওয়েস্টইন্ডিজ পৌঁছনো যজুবেন্দ্র চহেল এঁর সঙ্গে ডিনার ডেটে হলেন স্পট, দেখুন ছবি

একদিকে ভারত বনাম ওয়েস্টইন্ডিজ সফরে ভারতীয় ক্রিকেট দল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে লাগাতার প্রত্যেক ম্যাচে জয় হাসিল করছে অন্যদিকে ভারতীয় ক্রিকেট দলের বোলার যজুবেন্দ্র চহেল, নিজের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সতীর্থ খেলোয়াড়ের গার্লফ্রেণ্ডের সঙ্গে সময় কাটাচ্ছেন। এর সঙ্গেই শিমরন হেটমায়ার নিজের গার্লফ্রেণ্ড আর যজুবেন্দ্র চহেলের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন। এই দুজনেই আইপিএলে একই দলের হয়ে খেলেন, এই কারণে তাদের একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে।

শিমরন হেটমায়ার শেয়ার করলেন এই ছবি

ওয়েস্টইন্ডিজ পৌঁছনো যজুবেন্দ্র চহেল এঁর সঙ্গে ডিনার ডেটে হলেন স্পট, দেখুন ছবি 1

ভারত একদিকে ওয়েস্টইন্ডিজকে টি-২০ সিরিজে ৩-০ ক্লীন সুইপ করে দিয়েছে। এরপর একদিনের ম্যাচেও ভারত একটি ম্যাচ নিজেদের নামে করেছে। যে ছবি হেটমেয়ার শেয়ার করেছেন সেটা দ্বিতীয় একদিনের ম্যাচের আগের। শিমরন হেটমেয়ার এই ছবি শেয়ার করে ক্যাপশানে লিখেছেন, বন্ধুদের সঙ্গে একটি দুর্দান্ত আর মনে রাখার মত রাত…বেস্ট গার্লফ্রেণ্ড ইন দ্যা ওয়ার্ল্ড।

ভারত বনাম ওয়েস্টইন্ডিজ ম্যাচে চহেল আর হেটমেয়ার

ওয়েস্টইন্ডিজ পৌঁছনো যজুবেন্দ্র চহেল এঁর সঙ্গে ডিনার ডেটে হলেন স্পট, দেখুন ছবি 2

৮ আগস্ট থেকে শুরু হওয়া ম্যাচে যজুবেন্দ্র চহেলকে একবারও প্লেয়িং ইলেভেনে খেলার সুযোগ দেওয়া হয়নি। তার জায়গায় কুলদীপ যাদবকে খেলার সুযোগ দেওয়া হয়। অন্যদিকে বিশ্বকাপে চহেলকে বেশ কিছু সুযোগ দেওয়া হয়েছে। তিনি বিশ্বকাপে মোট ১২টি উইকেট নিয়েছিলনে। বেশ কিছু ম্যাচে দুর্দান্ত প্রদর্শনও দেখিয়েছেন। অন্যদিকে হেটমেয়ার ১৪টি টি-২০ ম্যাচে ১০.৫৪ গড়ে ১১৬ রান করেছেন। তার স্ট্রাইকরেটও ১৩৬.৫৭এর থেকে যথেষ্ট কম থেকেছে। বিশ্বকাপে তিনি ৩৬.৭১ গড়ে ২৫৭ রান করেছিলেন। শিমরন বিশ্বকাপে বাংলাদেশ আর নিউজিল্যান্ডের বিরুদ্ধে হাফসেঞ্চুরি করেছিলেন। এছাড়াও তিনি ৩৫টি ওয়ানডে খেলেছেন যেখানে তিনি ১১৫৬ রান করেছেন। এর মধ্যে ৪টি সেঞ্চুরিও শামিল রয়েছে। টেস্ট ক্রিকেটে তিনি ৩০.১৬ গড়ে ৭৫৪ রান করেছেন। এখন তিনি চাইবেন যে নিজের বন্ধুর বিরুদ্ধে পরের ওয়ানডে ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করে জয় হাসিল করতে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *