... তাই এখন চহেল দিচ্ছেন টি২০ স্পেশালিস্ট সুরেশ রায়নাকে ব্যাটিং টিপস!!!!

ভারত আর ইংল্যান্ড মধ্যে তিন ম্যাচের টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ আজ কার্ডিফের সোফিয়া গ্রাউন্ডে খেলা হতে চলেছে। এই ম্যাচে যদি ভারতীয় দল ভাল প্রদর্শন করে, তাহলে সিরিজেও তারা কব্জা করে ফেলবে এরপর কেবল শেষ ম্যাচ বেঁচে থাকবে যা ৮ জুলাই ব্রিস্টলে খেলা হবে। এই দ্বিতীয় ম্যাচের আগে যজুবেন্দ্র চহেল এবং সুরেশ রায়না স্পেশাল প্র্যাকটিস করছেন।
... তাই এখন চহেল দিচ্ছেন টি২০ স্পেশালিস্ট সুরেশ রায়নাকে ব্যাটিং টিপস!!!! 1
প্রসঙ্গত এই সিরিজের আগে ভারত আর আয়ারল্যান্ডের মধ্যে ২ ম্যাচের টি২০ সিরিজ খেলা হয়েছিল যার মধ্যে দুটি ম্যাচেই জয় লাভ করে ভারত। ওই সিরিজের একটি ম্যাচে সুরেশ রায়না ৬৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন, অন্যদিকে চহেলও ওই দুটি ম্যাচে ৩টি করে উইকেট নিয়েছিলেন।

দ্বিতীয় ম্যাচের আগে চহেল দিলেন সুরেশ রায়নাকে ব্যাটিং টিপস
... তাই এখন চহেল দিচ্ছেন টি২০ স্পেশালিস্ট সুরেশ রায়নাকে ব্যাটিং টিপস!!!! 2
এর মধ্যেই আপনাদের জানিয়ে দিই ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ভারত দ্বিতীয় টি২০ ম্যাচ খেলবে, যার আগে যজুবেন্দ্র চহেলকে সুরেশ রায়নাকে ব্যাটিং টিপস দিতে দেখা গিয়েছে। চহেল নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি আপলোড করে লিখেছেন তিনি রায়না ভাইকে ব্যাটিং টিপস দিচ্ছেন, আর তার সামনে রায়না দাঁড়িয়ে রয়েছেন। যদিও তার হাতে ধোনির ব্যাট রয়েছে এবং তা নিয়ে অনেক ফ্যান্সই কমেন্ট করেছেন।

এখানে দেখে নিন চহেলের পোস্ট

Giving batting tips to @sureshraina3 bhaiya ???? #bleedblue? ????

A post shared by Yuzvendra Chahal (@yuzi_chahal23) on Jul 5, 2018 at 8:44am PDT

চহেল, যিনি ডানহাতে চায়নাম্যান বোলিং করেন এবং রায়না বাঁহাতি ব্যাটসম্যান যিনি যথেষ্ট লড়াই করে টিম ইন্ডিয়ার ফের জায়গা করে নিয়েছেন। দুই ক্রিকেটারই সম্প্রতি ভাল ফর্মে রয়েছেন এবং লাগাতার ভাল প্রদর্শন করে চলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *