চহেল টিভিতে ধোনিকে স্মরণ করে আবেগী হলেন যজুবেন্দ্র চহেল, জানালেন বাসে এখনো খালি থাকে জায়গা

বিশ্বকাপের পর মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলে যোগ দেননি আর তিনি ক্রিকেট থেকে দূরে রয়েছেন। কিন্তু দলের সতীর্থ খেলোয়াড়রা আর তার সমর্থকদের সেই অভাব অনুভূত হয়। এখন স্বয়ং ভারতীয় দলের স্পিনার যজুবেন্দ্র চহেল নিজের একটি শোতে জানিয়েছেন যে আজও ধোনির জায়গায় কেউ বসে না আর তার সিটটি খালিই থাকে।

যজুবেন্দ্র চহেল জানালেন অনুভুত হচ্ছে মহেন্দ্র সিং ধোনির অভাব

চহেল টিভিতে ধোনিকে স্মরণ করে আবেগী হলেন যজুবেন্দ্র চহেল, জানালেন বাসে এখনো খালি থাকে জায়গা 1

রিস্ট স্পিনার যজুবেন্দ্র চহেলকে খেলার মাঠের পাশাপাশি চহেল টিভিতেও দেখা যায়। যেখানে তিনি প্রাক্তন অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির অনুপস্থিতিতে টিম বাসের পরিস্থিতির কথা বলেছেন। চহেল জানিয়েছেন যে, যেখানে মহেন্দ্র সিং ধোনি বসতেন আজও সেই জায়গাটি খালি থাকে। তাছাড়াও চহেল এটাও বলেছেন যে তারকা ধোনির ইচ্ছা ছিল তিনি চহেল টিভিতে আসবেন কিন্তু তিনি শেষ পর্যন্ত সেখানে যাননি। ধোনি ইংল্যান্ডে খেলা হওয়া বিশ্বকাপের সেমিফাইনালের পর দলের সঙ্গে যোগ দেননি। রাঁচি টেস্ট চলাকালীন যদিও তিনি দলের খেলোয়াড়দের সঙ্গে দেখা করেছিলেন।

জসপ্রীত বুমরাহকে ডিনারের জন্য জিজ্ঞাসা করলেন যজুবেন্দ্র চহেল

চহেল টিভিতে ধোনিকে স্মরণ করে আবেগী হলেন যজুবেন্দ্র চহেল, জানালেন বাসে এখনো খালি থাকে জায়গা 2

এই শো চলাকালীন যজুবেন্দ্র চহেল জোরে বোলার জসপ্রীত বুমরাহের সঙ্গে কথা বলার সময় তাকে ডিনারে যাওয়ার জন্য বলেন। বুমরাহ জবাব দিয়ে বলেন যে তার জন্য তোমাকে তাড়াতাড়ি খেতে হবে নয়ত তোমার সময় পর্যন্ত আমি ঘুমিয়ে পড়ি। চহেল তারপর ঋষভ পন্থ আর মহম্মদ শামির সঙ্গেও কথা বলেন। যারপর তিনি কেএল রাহুলের কাছেও নিউজিল্যান্ডের ব্যাপারে কথা বলতে গিয়ে তিনি এই সফরের অভিজ্ঞতার ব্যাপারে প্রশ্ন করেন। চহেল আর তার সতীর্থ বোলার কুলদীপ যাদবও এই শো চলাকালীন এই সফর আর নিউজিল্যান্ডের দেশের ব্যাপারে আলোচনা করেছেন।

সিরিজ জিতেছে ভারত

চহেল টিভিতে ধোনিকে স্মরণ করে আবেগী হলেন যজুবেন্দ্র চহেল, জানালেন বাসে এখনো খালি থাকে জায়গা 3

ভারতীয় দল গত ২৯ জানুয়ারি হ্যামিল্টনে খেলা হওয়া টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচ সুপার ওভারে জিতে নিয়ে পাঁচ ম্যাচের এই সিরিজ ৩-০ ফলাফলে দখল করে নিয়েছে। এই সিরিজে এখনো দুটি টি২০ ম্যাচ খেলা বাকি রয়েছে। চতুর্থ ম্যাচটি আগামী ৩১ জানুয়ারি খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *