[cwa id='h1']
যজুবেন্দ্র চহেল এই তিন খেলোয়াড়কে করলেন টেস্টে অভিষেক করতে না পারার দায়ী

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

ভারতীয় দলের তরুণ প্রতিভাশালী স্পিন বোলার যজুবেন্দ্র চহেল ক্রিকেটের শর্ট ফর্ম্যাটে লাগাতার ভালো প্রদর্শন করে চলেছেন। কিন্তু এখন তিনি ওয়ানডে, টি২০ ক্রিকেট ফর্ম্যাটের দমে ক্রিকেটের সবচেয়ে লম্বা ফর্ম্যাটে খেলার ইচ্ছে রাখেন।
যজুবেন্দ্র চহেল এই তিন খেলোয়াড়কে করলেন টেস্টে অভিষেক করতে না পারার দায়ী 1
যজুবেন্দ্র চহেলের নজর এখন টেস্ট ক্রিকেটে ডেবিউ করার

গত প্রায় দু বছর ধরে যজুবেন্দ্র চহেল ভারতীয় দলের ওয়ানডে আর টি২০ ক্রিকেটের সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন। যজুবেন্দ্র চহেলের বর্তমানে দুই ফর্ম্যাটেই দুর্দান্ত প্রদর্শন থেকেছে।
যজুবেন্দ্র চহেল এই তিন খেলোয়াড়কে করলেন টেস্টে অভিষেক করতে না পারার দায়ী 2
কিন্তু নিজের টি২০ আর ওয়ানডের দুর্দান্ত প্রদর্শনের দমে কোনও না কোনওভাবে তার নজর এখন টেস্ট ক্রিকেটে ডেবিউর উপর টিকে রয়েছে কিন্তু তার মত এটা যে টেস্ট ক্রিকেটে খেলার জন্য নিজের সুযোগের অপেক্ষা ধৈর্য্যের সঙ্গে করতে হবে।

এখন তো করতে হবে নিজের সময়ের অপেক্ষা

হরিয়ানার ২৮ বছরের যজুবেন্দ্রচহেল ২০০৯ থেকে প্রথম শ্রেণির ক্রিকেট খেলছেন, কিন্তু তার এখনও টেস্ট ক্রিকেটে সুযোগের প্রতীক্ষা রয়েছে। কিন্তু তার বিশ্বাস দ্রুতই তিনি সাদা পোষাক পেয়ে যাবেন। যজুবেন্দ্র চহেল বলেন, “ নিশ্চিতভাবেই আমি টেস্ট ক্রিকেট খেলতে চাই কিন্তু বর্তমানে কুলদীপ, জাদেজা আর অশ্বিনের মত খেলোয়াড় যারা লাগাতার ভালো প্রদর্শন করছেন। এই কারণে আমাকে নিজের সুযোগের অপেক্ষা করতে হবে”।
যজুবেন্দ্র চহেল এই তিন খেলোয়াড়কে করলেন টেস্টে অভিষেক করতে না পারার দায়ী 3
তিনি আরও বলেন, “ আর যখনই আমি সুযোগ পাবে তো আমি সুনিশ্চিত করে দেব যে আমি তৈরি রয়েছি। কারণ আমাকে ওদের মত লিজেন্ডদের সঙ্গে প্রতিযোগিতা করার সময় ভীষণই ভালো হতে হবে”।

ভারতের জন্য খেলতে চাই ৭-৮ বছর পর্যন্ত

ভারতীয় দলের জন্য লাল বলে গত বেশ কিছু সময় ধরে লাগাতার খেলা নিয়ে চহেল বলেন, “ গত বছর যা হয়েছে তা আমার জন্য ভীষণই বড় উপলব্ধী আর প্রত্যেকেই ভারতের জন্য খেলতে চান”।
যজুবেন্দ্র চহেল এই তিন খেলোয়াড়কে করলেন টেস্টে অভিষেক করতে না পারার দায়ী 4
“আমিও ভারতের জন্য ৭-৮ বছর খেলতে চাই। এটা নয় যে খালি ৩০-৪০টি ম্যাচ খেলব। তাই এই কারণে আমাকে আরও ভাল হওয়ার জন্য নিজেকে চ্যালেঞ্জের মধ্যে রাখতে হবে”।

[cwa id='moreat']