আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে বিশ্বকাপে করব প্রত্যাবর্তন: যুবরাজ সিং 1

ভারতীয় দলের দুর্দান্ত ব্যাটসম্যান যুবরাজ সিং বহুদিন থেকেই দলের বাইরে রয়েছেন।তার বয়েসও এখন ৩৭ বছর হয়ে গিয়েছে। সম্প্রতি কিছুদিন আগে আইপিএলের হওয়া নিলামে প্রথমে এই খেলোয়াড়কে কেউ কেনে নি, পরে শেষ মুহুর্তে মুম্বাই ইন্ডিয়ান্স তাকে ১ কোটি টাকায় নিজেদের দলে নিয়ে নেয়।

যুবরাজ সিংয়ের আশা, খেলবেন বিশ্বকাপ
আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে বিশ্বকাপে করব প্রত্যাবর্তন: যুবরাজ সিং 2
ভারতীয় দলের এই ব্যাটসম্যানের এখনো বিশ্বকাপ খেলার আশা রয়েছে। তার ব্যক্তব্য যে তিনি আগামি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে জায়গা বানাবার চেষ্টা করবেন। জানিয়ে দিই ২০১১তে হওয়া ওয়ানডে বিশ্বকাপে ভারতের জয়ের হিরো ছিলেন যুবরাজ সিংহ। যুবরাজ বলেন,

“ক্রিকেট আমাকে সবকিছু দিয়েছে। আমি চাই যে যখন আমি এই খেলা থেকে অবসর নেব তো নিজেদের সবচেয়ে ভালো ফর্মে থাকি। আমি কোনো অনুতাপ নিয়ে বাঁচতে চাইনা”।

আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে দলে আসতে চান যুবরাজ সিং
আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে বিশ্বকাপে করব প্রত্যাবর্তন: যুবরাজ সিং 3
৩৭ বছরের এই ব্যাটসম্যান টি-২০ টুর্নামেন্টের মাধ্যমে ভারতীয় দলে প্রত্যাবর্তন করতে চান। আপনাদের জানিয়ে দিই যে সম্প্রতি আইপিএলের নিলামের আগে যুবরাজ নিজের বেস প্রাইস কমিয়েছিলেন।
তিনি বলেন,

“আমি নিজের তরফে সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করার চেষ্টা করছি। এটা আমাদের শেষ (গ্রুপ স্টেজ) রঞ্জি ট্রফি ম্যাচ আর দেখি কোয়ালিফাই করতে পারি কিনা। এরপর জাতীয় টি-২০ টুর্নামেন্ট আর আইপিএল রয়েছে। আমি নিজের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করে নিজের সঙ্গে ভালো হওয়ার আশা করব”।

আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে বিশ্বকাপে করব প্রত্যাবর্তন: যুবরাজ সিং 4

যুবরাজ এই সময় অস্ট্রেলিয়ায় সিরিজ জেতা নিয়ে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দলের প্রসংশাও করেছেন। যুবরাজ ২০০৩-০৪ আর ২০০৭-৮ সফরকে স্মরণ করে বলেন, “যখনই আমরা অস্ট্রেলিয়া সফর করেছি তা যথেষ্ট মুশকিল ছিল। আমাদের কাছে সিরিজ জেতার সুযোগ ছিল কিন্তু তা ড্র হয়। পরের অস্ট্রেলিয়া ২-১এ সিরিজ জিততে সফল হয়েছিল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *