যুবরাজ সিং রোহিত শর্মাকে করলেন ট্রোল, বললেন এই কথা… 1

রোহিত শর্মার খেলরত্ন পুরস্কার পাওয়া নিশ্চিত হয়ে গিয়েছে। আসলে ক্রীড়া মন্ত্রালয় এই বিষয়ে শিলমোহর দিয়ে দিয়েছে। রোহিত ছাড়াও পালোয়ান ভিনেশ ফোগাট আর মহিলা হকি দলের অধিনায়ক রানি রামপান, টেবিল টেনিস খেলোয়াড় মনিকা আর প্যারা অ্যাথলিট মারিয়াপ্পন থঙ্গাভালুকে খেলরত্ন পুরস্কারে ভূষিত করা হবে।

রোহিত শর্মা দিলেন সমর্থকদের খেলরত্ন পাওয়ার শ্রেয়

যুবরাজ সিং রোহিত শর্মাকে করলেন ট্রোল, বললেন এই কথা… 2

রোহিত শর্মা নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোষ্ট করেছেন আর সমর্থকদের নিজের খেলরত্ন পুরক্সার হাসিল করার শ্রেয় দিয়ে বলেছেন, “এটা একটা অদ্ভুত সফর আর এই ধরণের ক্রীড়া সম্মান পাওয়া একটি বিশেষাধিকার আর আমি এই ব্যাপারে ভীষণই খুশি। এর জন্য আমি আপনাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। আপনাদের সমর্থন ছাড়া এটা সম্ভবত হত না”। রোহুত শর্মা সেই সঙ্গে বলেন, “আমাকে সমর্থন করতে থাকুন আর আমি দেশের জন্য আরও অনেক কিছু করার কথা দিচ্ছি। যেহেতু আমরা সোশ্যাল ডিস্ট্যান্সিং পালন করছি, এই কারণে আমার জন্য আপনাদের সকলের প্রতি এক কৃতজ্ঞ আলিঙ্গন রইল”।

যুবরাজ সিং রোহিত শর্মাকে করলেন ট্রোল

যুবরাজ সিং রোহিত শর্মাকে করলেন ট্রোল, বললেন এই কথা… 3

ভারতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান আর রোহিত শর্মা যথেষ্ট ভালো বন্ধু। সোশ্যাল মিডিয়াতেই দুজনে একে অপরের সঙ্গে হাসি ঠাট্টা করতে থাকেন। এই ব্যাপারে যুবরাজ সিং তাকে ট্রোল করে লেখেন, “এটা দুর্দান্ত যে কীভাবে মুখের দু’দিকে এক এক দিকে গোলাপ জামুন রেখেও তুমি কথা বলতে পারো”।
জানিয়ে দিই যে ৩৩ বছর বয়সী রোহিত শর্মা খেলরত্ন পাওয়া মাত্র চতুর্থ ভারতীয়। তার আগে শচীন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি আর বর্তমান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এই সম্মান হাসিল করেছেন। রোহিত শর্মা নিয়মিত ভারতীয় দলের হয়ে ভালো প্রদর্শন করছেন, যে কারণে সরকার তাকে খেলরত্ন পুরস্কার দিয়েছে। তিনি বর্তমানে ভারতীয় দলের সীমিত ওভারের ক্রিকেটে সহঅধিনায়কও।

যুবরাজ সিং রোহিত শর্মাকে করলেন ট্রোল, বললেন এই কথা… 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *