মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে নির্বাচকদের বিঁধলেন যুবরাজ সিং, বললেন এই অবাক করা কথা

টিম ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে নির্বাচকদের উপর সোজা নিশানা সেধেছেন। আক্রামণাত্মক স্বভাবের যুবি নিজের কথা কথা বলতে কোনো সংকোচ করেন না আর খোলাখুলি কথা বলেন। সম্প্রতিই যখন মিডিয়া যুবিকে মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে প্রশ্ন করে তো তিনি সোজা বলে দেন যে এই ব্যাপারে তো আপনারা নির্বাচকদেরই প্রশ্ন করুন।

যুবরাজ সিং সাধলেন নির্বাচকদের উপর নিশানা

মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে নির্বাচকদের বিঁধলেন যুবরাজ সিং, বললেন এই অবাক করা কথা 1

যুবরাজ সিং নিজের বয়ানে সবসময়ই শিরোনামে থাকেন। সোমবার মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে তিনি এটা দাবী করেছেন যে বর্তমান সময়ের ক্রিকেটাররা নিজেদের জায়গা হারানোর ভয়ে বিশ্রাম নেন না। শুধু তাই নয় যখন যুবির কাছে মহেন্দ্র সিং ধোনির অবসরের ব্যাপারে প্রশ্ন করা হয় তো তিনি সোজা নির্বাচকদের উপর নিশানা সেধে বলেন, “আপনারা মহান নির্বাচকদের কাছে জিজ্ঞাসা করুন”।
আসলে ধোনি গত দীর্ঘ সময় ধরে অনুপলব্ধ আর তিনি নিজের অবসরের ঘোষণাও করেননি। এই অবস্থায় প্রত্যেকটা আলাদা আলাদা রিপোর্টে আলাদা আলাদা দাবী করা হচ্ছে কিন্তু এখনো পর্যন্ত টিম ম্যানেজমেন্ট আর ধোনি এই জটিল ব্যাপারে মুখ খোলেননি।

খেলোয়াড়রা জায়গা হারানোর ভয় নেন না বিশ্রাম

মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে নির্বাচকদের বিঁধলেন যুবরাজ সিং, বললেন এই অবাক করা কথা 2

যুবরাজ অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের উদাহরণ দিয়ে বলেন,

“ম্যাক্সি মানসিক স্বাস্থ্য সঙ্গে সম্বন্ধিত বিষয়ের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিশ্রাম নিয়েছেন আর বোর্ড তার সমর্থন করেছে। কিন্তু আমাদের খেলোয়াড়রা এমনটা করতে পারেন না কারণ তাদের নিজেদের জায়গা হারানোর ভয় থাকে। এই কারণে খেলোয়াড়দের অ্যাসোসিয়েশন ভীষনই গুরুত্বপূর্ণ”।

এটাই প্রথমবার নয় যে যুবরাজ নির্বাচক কমিটির সমালোচনা করলেন। এই অলরাউন্ডার আগেও দাবী করেছিলেন যে ইয়ো ইয়ো টেস্ট পাশ করার জন্য তাকে বলার পর নির্বাচকরা তাকে নির্বাচিত করেননি। আপনাদের জানিয়ে দিই যে যুবী আগামী আবুধাবী টি-১০ লীগে খেলবেন। যার শুরু আগামী ১৫ নভেম্বর থেকে হতে চলেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *