যুবরাজ সিংয়ের অধিনায়ক হওয়া নিয়ে ধোনিকে কটাক্ষ করে এই বিতর্কিত বয়ান দিলেন যোগরাজ সিং 1

সম্প্রতিই যুবরাজ সিং একটি বয়ান দিয়েছিলেন যেখানে তিনি বলেছিলেন যে তার প্রথম অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর তিনি যথেষ্ট সমর্থন পেয়েছিলেন, কিন্তু তিনি মহেন্দ্র সিং ধোনি বা বিরাট কোহলির কাছ থেকে তেমন সমর্থন পাননি। যুবরাজের এই বয়ানের পর তার বাবা যোগরাজ সিংও একটি বয়ান দিয়েছেন, যেখানে তিনি বেশকিছু ইনস্টারেস্টিং কথা বলেছেন।

সকলেই ধোনির ব্যাপারে ডায়রেক্টলি বা ইনডাইরেক্টলি কিছু না কিছু বলেছিলেন

যুবরাজ সিংয়ের অধিনায়ক হওয়া নিয়ে ধোনিকে কটাক্ষ করে এই বিতর্কিত বয়ান দিলেন যোগরাজ সিং 2

যোগরাজ সিং নিউজ ২৪ এর সঙ্গে কথা বলতে গিয়ে নিজের একটি বয়ানে বলেছেন, “আমি সেহবাগ, গম্ভীর বা যুবরাজের সাম্প্রতিক কিছু ইন্টারভিউ ভিডিয়ো দেখেছি, সকলেই ধোনির ব্যাপারে ডাইরেক্টলি বা ইনডাইরেক্টলি কিছু না কিছু বলেছেন। সকলেই গাঙ্গুলীর ব্যাপারে এত কথা কেনো বলেন? কারণ ২০০০ এর ম্যাচ ফিক্সিং প্রকরণের পর তিনি দলের নির্মাণ শুরু করেছিলেন, সেই সময় ভারতের র্যা ঙ্কিং ৭ নম্বরে ছিল। তিনি যুবরাজ, কাইফ, জাহির, হরভজন, সেহবাগ আর গম্ভীরের মতো তরুণদের নিয়েছিলেন আর একটি নতুন দলের নির্মাণ করেছিলেন”।

যুবরাজ সিংয়ের হওয়া উচিত ছিল পরবর্তী অধিনায়ক

যুবরাজ সিংয়ের অধিনায়ক হওয়া নিয়ে ধোনিকে কটাক্ষ করে এই বিতর্কিত বয়ান দিলেন যোগরাজ সিং 3

যোগরাজ সিং এটা বলে বড়ো বয়ান দিয়েছেন যে যুবরাজের ভারতের পরবর্তী অধিনায়ক হওয়া উচিত ছিল, কিন্তু ধোনির নিয়তির কারণে অধিনায়ক হয়ে যান আর গাঙ্গুলী দ্বারা তৈরি করা একটি ভালো দল পেয়ে যান। তিনি বলেন, “এটা নিয়তি যে যুবরাজ অধিনায়ক হতেন, কিন্তু শেষ সময়ে মহেন্দ্র সিং ধোনি অধিনায়ক হয়ে যান আর একটি ভালো তৈরি দল পেয়ে যান”।

যুবরাজের পেছনে অনেকেই ছুরি মেরেছেন যা যন্ত্রণাদায়ক

যুবরাজ সিংয়ের অধিনায়ক হওয়া নিয়ে ধোনিকে কটাক্ষ করে এই বিতর্কিত বয়ান দিলেন যোগরাজ সিং 4

যোগরাজ সিং নিজের বয়ানে আগে বলেন, “ধোনি আর বিরাটের সঙ্গে সঙ্গে নির্বাচকরাও যুবরাজ সিংয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। সম্প্রতিই আমি রবি শাস্ত্রীর সঙ্গে দেখা করেছিলাম, আর ও আমাকে একটি ছবির জন্য বলে, আমি ওকে কাছে ডাকি আর বলি যে সমস্ত মহান খেলোয়াড়দের তাদের প্রদর্শনের অনুযায়ীই ফেয়ারওয়েল পাওয়া উচিত। যখন ধোনি, বিরাট বা রোহিত অবসর নেবেন তখন আমি বোর্ডের কাছে আগ্রহ জানাব যে তাদের ভালো ফেয়ারওয়েল দেওয়া হোক, কারণ ওরা ভারতীয় ক্রিকেটের জন্য অনেককিছু করেছে। তবে যুবরাজের পেছনে অনেকেই ছুরি মেরেছে যা যন্ত্রণাদায়ক”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *