আইপিএল ১২ শুরু হওয়ার ঠিক আগেই যুবরাজ সিং সবার সামনে হরভজন সিংকে দিয়ে ফেললেন এই খোলা চ্যালেঞ্জ

বর্তমান সময়ে যতই ভারতীয় ক্রিকেট দলের দুই সর্বশ্রেষ্ঠ খেলোয়াড় যুবরাজ সিং আর হরভজন সিং এক দীর্ঘ সময় ধরে দলের বাইরে রয়েছেন কিন্তু আজও এই দুই মহান খেলোয়াড়ের গল্প আর স্মৃতি সমস্ত ক্রিকেট প্রেমীদের স্মৃতি ভালোভাবেই তাজা রয়েছে। এই কথা কারো কাছে লুকোনো নেই যে যুবরাজ সিং আর হরভজন সিংয়ের ব্যক্তিগত সম্পর্ক কেমন। দুজনেই একে অপরের বিশেষ বন্ধু বলেই পরিচিত। সুযোগ পেলেই খোলাখুলি এই দুজনেই একে অপরের লেগ পুলিং করেন।

পাঁচ বছর আগে যখন মাঠে ভাজ্জির সঙ্গে ভিড়েছিলেন যুবি

আইপিএল ১২ শুরু হওয়ার ঠিক আগেই যুবরাজ সিং সবার সামনে হরভজন সিংকে দিয়ে ফেললেন এই খোলা চ্যালেঞ্জ 1
Indian cricketer Yuvraj Singh (R) shares a light moment with Harbhajan Singh (C) as Virendra Sehwag (L) looks on during the felicitation ceremony at the Ferozshah Kotla staduim in New Delhi on February 6, 2008. One day international cricket captain Mahendra Singh Dhoni has led his team back home after India wrapped up the triangular one-day international cricket competition when they beat Australia in Brisbane by nine runs to take an unbeatable 2-0 lead in the best-of-three finals series March 4. The Indians made 258-9 in their 50 overs then restricted the home side to 249 to claim a thrilling win and take the final ever triangular series to be played in Australia. AFP PHOTO/ Manpreet ROMANA (Photo credit should read MANPREET ROMANA/AFP/Getty Images)

সম্প্রতিই সিক্সার কিং নামে জনপ্রিয় যুবরাজ সিং নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হরভজন সিংয়ের সঙ্গে মাঠে করা এক দারুণ মজাদার ঘটনা শেয়ার করেছেন আর হরভজন সিংকে খোলাখুলি একটি চ্যালেঞ্জ জানিয়ে বসেছেন। বুমরাজ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করে বলেন যে,

“এই বছরও আমি তোমার সঙ্গে আরো একবার… এমনই কিছু করতে চলেছি…”

এই কথা ৫ বছর আগেকার

আইপিএল ১২ শুরু হওয়ার ঠিক আগেই যুবরাজ সিং সবার সামনে হরভজন সিংকে দিয়ে ফেললেন এই খোলা চ্যালেঞ্জ 2
BANGALORE, INDIA: India Seniors’ players Anil Kumble (L), Yuvraj singh (C) and Harbhajan Singh (R) walk back to the pavillion on the third day of their match against India Seniors’ in Bangalore, 29 September 2004. India Seniors captained by Sourav Ganguly are playing a four day warm-up match against India A ahead of India’s four match test series against Australia with the first Test begining in Bangalore on 06 October, then followed by Madras, Nagpur and Bombay. AFP PHOTO/Indranil MUKHERJEE (Photo credit should read INDRANIL MUKHERJEE/AFP/Getty Images)

ভিডিয়োটিতে পরিস্কার দেখা যেতে পারে যে কিভাবে হরভজন সিং দ্বারা ম্যাচ ফিনিস করার পর যুবরাজ সিং তাকে মাঠের মধ্যেই ধরে নেন আর লড়াই করতে থাকেন। এই ভিডিয়ো আইপিএল ২০১৩ চলাকালীন একটি ম্যাচের। এই ম্যাচ যুবির দল পুণে ওয়ারিয়ার্স ইন্ডিয়া আর হরভজন সিংয়ের দল মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের দল ম্যাচ জেতার জন্য ১১৩ রানের লক্ষ্য পেয়েছিল আর হরভজন সিং মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাত্র ৭ বলে অপরাজিত ১৩ রান করেছিলেন আর উইনিং শটও হরভজনের ব্যাট থেকেই বেরিয়েছিল। উইনিং শট মারার পরপরই যুবি হরভজন সিংকে মাঠেই জাপ্টে ধরেছিলেন।

এবারও হবে মজা

আইপিএল ১২ শুরু হওয়ার ঠিক আগেই যুবরাজ সিং সবার সামনে হরভজন সিংকে দিয়ে ফেললেন এই খোলা চ্যালেঞ্জ 3
MUMBAI, INDIA – APRIL 6: Harbhajan Singh (R) and Lasith Malinga of the Mumbai Indians celebrate capturing the wicket of Marlon Samuels (L) of Pune Warriors during the IPL 5 match between the Mumbai Indians and Pune Warriors at Wankhede Stadium on April 6, 2012 in Mumbai, India. (Photo by Kunal Patil / Hindustan Times via Getty Images)

এবারও যুবরাজ সিং নিজের সবচেয়ে বিশেষ বন্ধু হরভজন সিংয়ের জন্য এমন কিছু করার জন্য আকুল হয়ে আছেন। আপনাদের জ্ঞাতার্থে জানিয়ে দিই যে আগামি আইপিএল ১২ মরশুমে হরভজন চেন্নাই সুপার কিংস অন্যদিকে যুবরাজ সিংকে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে দেখা যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *