ভিডিয়ো: যুবরাজ সিং টি-২০ ম্যাচে মাত্র ৫৭ বলে খেললেন ৮০ রানের ইনিংস, দিলেন প্রত্যাবর্তনের সংকেত

ভারতীয় দল থেকে বাইরে থাকা তারকা ব্যাটসম্যান যুবরাজ সিং এই সময় ডিওয়াই পাটিল টি-২০ টুর্নামেন্ট খেলছেন। লাগাতার খারাপ ফর্মের সঙ্গে সংঘর্ষ করা যুবিকে এই বছর আইপিএল নিলামের আগে কিংস ইলেভেন পাঞ্জাব রিলিজ করে দিয়েছিল। তাকে নিলামের প্রথম রাউন্ডে আনসোল্ড থাকতে হয়, পরে দ্বিতীয় রাউন্ডে তাকে মুম্বাই ইন্ডিয়ান্স তার বেস প্রাইসে কিনে নেয়।

যুবি খেললেন বিস্ফোরক ইনিংস
ভিডিয়ো: যুবরাজ সিং টি-২০ ম্যাচে মাত্র ৫৭ বলে খেললেন ৮০ রানের ইনিংস, দিলেন প্রত্যাবর্তনের সংকেত 1
যুবরাজ সিং ডিওয়াই পাটিল টি-২০ টুর্নামেন্টে এয়ার ইন্ডিয়ার হয়ে খেলছেন। মুম্বাই কাস্টমসের বিরুদ্ধে খেলা ম্যাচে যুবি ৫৭ বলে ৮০ রানের ইনিংস খেলেন। তার এই ইনিংসে ৭টি চার আর ৪টি ছক্কাও শামিল ছিল। যথেষ্ট সময় ধরে লাগাতার খারাপ ফর্মে সংঘর্ষ করা যুবরাজ এই ইনিংস থেকে যথেষ্ট আত্মবিশ্বাস পাবেন। তার এই ইনিংসের সৌজন্যে এয়ার ইন্ডিয়া নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৯ রান তোলে।

তাও হেরে গিয়েছে এয়ার ইন্ডিয়া
ভিডিয়ো: যুবরাজ সিং টি-২০ ম্যাচে মাত্র ৫৭ বলে খেললেন ৮০ রানের ইনিংস, দিলেন প্রত্যাবর্তনের সংকেত 2
যুবরাজ সিংয়ের বিস্ফোরক ইনিংস সত্ত্বেও এয়ার ইন্ডিয়া এই ম্যাচ জিততে পারেনি। ১৭০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মুম্বাই কাস্টমসের দল শেষ ওভারে এই লক্ষ্য হাসিল করে নেয়। মুম্বাই কাস্টমসের দলের হয়ে মুম্বাই রঞ্জি দলের ওপেনিং ব্যাটসম্যান বিক্রান্ত ওতি ৮৬ রানের অপরাজিত ইনিংস খেলেন। তিনি ছাআও স্বপ্নিল প্রধান ৬৭ রান করেন। এদের দুজনের ইনিংসের সাহায্যে কাস্টমস ৯ উইকেটে ম্যাচ নিজেদের নামে করেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের জন্যও ভালো খবর
ভিডিয়ো: যুবরাজ সিং টি-২০ ম্যাচে মাত্র ৫৭ বলে খেললেন ৮০ রানের ইনিংস, দিলেন প্রত্যাবর্তনের সংকেত 3
তিনবারের আইপিএল বিজেতা মুম্বাই ইন্ডিয়ান্স যুবরাজ সিংয়ের উপর ভরসা দেখিয়ে তাকে নিজেদের দলে শামিল করেছিল। এখন যুবির এই ইনিংসের পর তাদের জন্যও এটা খুশির খবর। মুম্বাই গত আইপিএলে প্লে অফে পৌঁছতে পারেনি। এবার আইপিএলে তারা নিজেদের কব্জা করতে চাইবে আর যুবরাজ সিংয়ের ফর্মে ফেরা তাদের জন্য খুশির খবর হতে পারে।

ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *