হার্দিক পান্ডিয়া আহত হওয়ার পর যুবরাজ সিং তার জন্য প্রার্থনা করলেন

ভারত আর পাকিস্থানের মধ্যে এশিয়া কাপের পঞ্চম ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নামা পাকিস্থানের ব্যাটিং খুব একটা ভালো হয় নি। দুই ওপেনিং ব্যাটসম্যান ইমাম উল হক আর ফখর জামানকে ভুবনেশ্বর কুমার আউট করে ভারতকে দুর্দান্ত শুরুয়াত দেন। এই ইনিংসে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া আহত হয়ে যান।

যুবরাজ সিং করলেন প্রার্থনা

হার্দিক পান্ডিয়াকে চোটের কারণে মাঠ ছেড়ে চলে যেতে হয়। তিনি যে অবস্থায় স্ট্রেচারে করে মাঠ ছেড়ে বাইরে যান তা দেখে মনে হয় তার চোট যথেষ্ট সিরিয়াস।তার এই চোটের পর ভারতীয় দল থেকে বাইরে থাকা যুবরাজ সিং হার্দিক পান্ডিয়ার দ্রুত ঠিক হওয়ার জন্য প্রার্থনা করেন। তিনি টুইটারে লেখেন,

“হার্দিক পান্ডিয়ার আঘাত দেখে যথেষ্ট দুঃখ হল। এমনটা মাঠে বেশি দেখতে পাওয়া যায়। ওর দ্রুত ঠিক হওয়ার প্রার্থনা করি”।

এমনভাবে হলেন আহত

হার্দিক পান্ডিয়া আহত হওয়ার পর যুবরাজ সিং তার জন্য প্রার্থনা করলেন 1
Indian cricketer Hardik Pandya lays after getting injured during the one day international (ODI) Asia Cup cricket match between Pakistan and India at the Dubai International Cricket Stadium in Dubai on September 19, 2018. (Photo by Ishara S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার পিঠে টান লেগে যায়। পাকিস্থান ইনিংসের ১৮তম ওভার করতে আসা হার্দিক পান্ডিয়া পঞ্চম বল করার পর মাটিতে পড়ে যান। প্রথমে তো এটা সামান্য মনে হচ্ছিল, কিন্তু যখন তিনি অনেকক্ষণ ধরে উঠতে পারেন নি, আর যখন তাকে স্ট্রেচারে করে বাইরে নিয়ে যাওয়া হয় তা দেখে মামলা গম্ভীর মনে হয়েছে। পান্ডিয়া দীর্ঘদিন ধরেই লাগাতার ম্যাচ খেলে চলেছেন আর তার এই চোটের পেছনে এটা একটা বড় কারণ হতে পারে।

এশিয়া কাপ থেকে ছিটকে যেতে পারেন

হার্দিক পান্ডিয়া আহত হওয়ার পর যুবরাজ সিং তার জন্য প্রার্থনা করলেন 2
Indian cricketer Hardik Pandya is carried on a stretcher after getting injured during the one day international (ODI) Asia Cup cricket match between Pakistan and India at the Dubai International Cricket Stadium in Dubai on September 19, 2018. (Photo by ISHARA S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

এখনও পর্যন্ত এই ব্যাপারটা পরিস্কার হয় নি যে তার চোট কতটা গভীর। যদি এই চোট বেশি গভীর হয় তো তাকে এশিয়া কাপ থেকে ছিটকেও যেতে হতে পারে। হার্দিক পান্ডিয়া যদি টুর্নামেন্ট থেকে ছিটকে যান তো এটা ভারতীয় দলের পক্ষে বড় একটা ধাক্কা। তিনি দলের প্রধান অলরাউন্ডার। তিনি ম্যাচে ১০ ওভার বোলিং করার পাশাপাশি শেষ দিকে এসে বড় শটও খেলতে পারেন। সেই সঙ্গে তার ফিল্ডিংকে ভারতীয় দল যথেষ্ট মিস করবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *