যুবরাজ সিং শুভমান গিলের গালাগাল বিতর্কে করলেন বড়ো খোলসা, বললেন…

ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং শুভমান গিলকে নিয়ে বড়ো খোলসা করেছেন। আপনাদের জানিয়ে দিই যে যুবরাজ সিং এই মুহূর্তে চণ্ডীগড়ে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের ২১ দিনের ক্যাম্পে তরুণ খেলোয়াড়দের মেন্টর হিসেবে কাজ করছেন। যুবরাজের অনুযায়ী শুভমান গিল যথেষ্ট প্রভাবশালী আর তিনি শুভমান গিলের গালাগালির বিতর্কেও কথা বলেছেন। যুবরজ সিংয়ের মতে এই তরুণ খেলোয়াড় কখনো কাউকে গালাগাল দেননি।

গালাগাল বিতর্কে যুবরাজ সিংয়ের বড়ো খোলসা

যুবরাজ সিং শুভমান গিলের গালাগাল বিতর্কে করলেন বড়ো খোলসা, বললেন… 1

প্রসঙ্গত গত রঞ্জি ট্রফির মরশুমে দিল্লির বিরুদ্ধে ম্যাচ চলাকালীন অ্যাম্পায়ারের সঙ্গে খারাপ ব্যবহারের কারণে শুভমান গিল অনিচ্ছাকৃত কারণে আলোচনায় উঠে এসেছিলেন আর তার উপর জরিমানাও করা হয়েছিল। যদিও যুবরাজ সিং সেই ঘটনার ব্যাপারে এখন গুরুত্বপূর্ণ খোলসা করেছেন। আর তিনি জানিয়েছেন যে শুভমান গিল কাউকে গালাগাল দেননি। যুবরাজ সিং টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে কথাবার্তা চলাকালীন বলেন,

“আমি সেই সময় মাঠে উপস্থিত ছিলাম। আমার মতে ও কাউকে গালাগাল দেয়নি। ও শুধু সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছিল। কখনও কখনও ব্যাটসম্যান এমন করে থাকেন। ও তরুণ আর ওর মধ্যে রান করার খিদে রয়েছে। যখন আমি খেলতে শুরু করেছিলাম, তখন আমার সঙ্গেও এমন ঘটনা ঘটত। যদি কোনো খেলোয়াড় ভুল করে তো তিনি সেটা আগে গিয়ে শুধরে নেয়”।

এই রকম ছিল পুরো মামলা

যুবরাজ সিং শুভমান গিলের গালাগাল বিতর্কে করলেন বড়ো খোলসা, বললেন… 2

পাঞ্জাব তথা দিল্লি ম্যাচ চলাকালীন দিল্লির বোলার সুবোধ ভাটির বলে আউট দেওয়ার পর শুভমান গিল ক্রিজ ছেড়ে যেতে মানা করে দেন আর এই ক্রণে কিছুক্ষণ পর্যন্ত খেলা বন্ধও ছিল। যে কারণে শুভমান গিলের ইয়পর ১০০% ম্যাচ ফিজের জরিমানা কর হয়েছিল আর এমন গুজবও সামনে এসেছিল যে তিনি অ্যাম্পায়ারকে গালাগাল দিয়েছিলেন। এর মধ্যে মিডিয়াতেও শুভমান গিলকে নিয়ে গুজব ছড়িয়েছিল।

যুবরাজ বিদেশী লীগে খেলা নিয়েও কথা বলেছেন

যুবরাজ সিং শুভমান গিলের গালাগাল বিতর্কে করলেন বড়ো খোলসা, বললেন… 3

যুবরাজ সিং আলাদা আলাদা আন্তর্জাতিক লীগে খেলা নিয়ে বয়ান দিয়েছিলেন। যুবরাজ সিং বিশ্বজুড়ে আলাদা আলাদা আন্তর্জাতিক লীগে খেলার কথাও বলেছেন, কিন্তু বাকিদের মতোই তিনিও জানেন না লীগ কবে থেকে শুরু হবে। প্রসঙ্গত যে করোনা ভাইরাসের কারণে বর্তমানে বিশ্ব ক্রিকেটে যথেষ্ট জায়গায় ম্যাচ হচ্ছে না। যুবরাজ সিং ২০১৯এ কানাডার গ্লোবাল টি-২০ লীগ আর ইউএইতে টি-১০ লীগে অংশ নিয়েছিলেন। যদিও এর মধ্যে যুবি এই দুই লীগে নিজের নিজের প্রভাব ফেলতে ব্যর্থ হয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *