যুবরাজ সিঙের মায়ের সঙ্গে হল ৫০ লক্ষ টাকার প্রতারণা

বর্তমানে ভারতীয় দলের বাইরে রয়েছেন যুবরাজ সিং। কিন্তু এর মধ্যেই তার পরিবার নিয়ে একটি বড় খবর শুনতে পাওয়া যাচ্ছে। আসলে যুবরাজ সিঙের মায়ের সঙ্গে ৫০ লক্ষ টাকার প্রতারণা হয়েছে।

যুবরাজ সিঙের মায়ের সঙ্গে ৫০ লাখ টাকার বড় প্রতারণা
যুবরাজ সিঙের মায়ের সঙ্গে হল ৫০ লক্ষ টাকার প্রতারণা 1
যুবরাজ সিঙের মা শবনম কৌর কোনও ইনভেস্টমেন্ট স্কিমে প্রায় এক কোটি টাকা লগ্নী করেছিলেন। কিন্তু তিনি এই ইনভেস্টমেন্ট স্কীম থেকে মাত্র ৫০ লাখ টাকাই ফেরত পান। যুবরাজ সিঙের মা শবনম কৌর এবং অন্যান্য ইনভেস্টারদের পয়সাও এই ইনভেস্টমেন্ট স্কীমে ডুবে গিয়েছে। যদিও মুম্বাই পুলিশ এই ঘোটালার তদন্ত করছে।

৮৪% বার্ষিক রিটার্ন দেওয়ার কথা ছিল
যুবরাজ সিঙের মায়ের সঙ্গে হল ৫০ লক্ষ টাকার প্রতারণা 2
মুম্বাই মিররের একটি রিপোর্ট অনুসারে শবনম কৌরকে লেনদেন সংক্রান্ত দস্তাবেজ জমা করতে বলা হয়েছে। রিপোর্টে আরও বলা হয়েছে যে সাধনা এন্টারপ্রাইজ নামক কম্পানির ম্যানেজার যুবরাজের মাকে এক কোটি টাকা ইনভেস্টমেন্ট করায় ৮৪% বার্ষিক রিটার্ন দেওয়ার কথা বলেছিল। কিন্তু যুবরাজের মায়ের দ্বারা করা এক কোটি টাকা ইনভেস্টমেন্টের মধ্যে মাত্র ৫০ লক্ষ টাকাই ফেরত দেওয়া হয়েছে। ইডি দ্বারা মানি লন্ডরিং নিয়মের বাধানিষেধ অনুযায়ী অভিযোগ দায়ের করা হয়েছে। এখনও পর্যন্ত এই মামলায় কোনও গ্রেপ্তারি হয় নি।

দ্রাবিড় এবং সায়না নেহাওয়ালের সঙ্গেও হয়েছে ফ্রড
যুবরাজ সিঙের মায়ের সঙ্গে হল ৫০ লক্ষ টাকার প্রতারণা 3
প্রসঙ্গত এর আগে এই রকম মামলায় প্রাক্তণ ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড় এবং ব্যাডমিন্টন তারকা সায়না নেহওয়ালের সঙ্গেও এইরকম প্রতারণা হয়েছে। রাহুল দ্রাবিড়ের সঙ্গে যেখানে ১৫ কোটি টাকা প্রতারণার খবর ছিল সেখানে সায়না নেহওয়ালের সঙ্গে ৭৫ লখ টাকার প্রতারণা হয়েছিল। বর্তমানে যুবরাজ বিজয় হাজারে ট্রফিতে পাঞ্জাবের হয়ে খেলছেন। যেখানে তিনি দুর্দান্ত ফর্মে রয়েছে। তিনি ২ অক্টোবর রেলওয়ের বিরুদ্ধে ৯৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এর আগে এই টুর্নামেন্টে তিনি বিদর্ভ এবং হিমাচল প্রদেশের বিরুদ্ধে ক্রমশ ৪১ আর ৪৮ রান করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *