গ্লোবাল কানাডা টি-২০ লীগ: গুরু রন্ধওয়ার সঙ্গে জমিয়ে নাচলেন যুবরাজ, দেখুন ভিডিয়ো 1

ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান যুবরাজ সিং গত মাসেই ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। তাকে এখন কানাডা গ্লোবাল টি-২০ লীগে খেলতে দেখা যাবে। তিনি টুর্নামেন্টে টরেন্টো ন্যাশনাল দলের নেতৃত্ব দেবেন। তার দলের ম্যাচ ক্রিস গেইলের নেতৃত্বাধীন গতবারের চ্যাম্পিয়ন ভ্যাঙ্কুবার নাইটসের বিরুদ্ধে হবে। এই ম্যাচে দুই তারকা খেলোয়াড়দের মধ্যে দুর্দান্ত লড়াই দেখতে পাওয়া যেতে পারে।

জমিয়ে নাচলেন যুবরাজ সিং

কানাডা গ্লোবাল টি-২০ লীগের ওপেনিং সেরিমনিতে যুবরাজ সিং জমিয়ে নাচলেন। এই অনুষ্ঠানে গায়ক গুরু রন্ধওয়াও পারফর্মেন্স করেন। যুবি তার গানেই তার সঙ্গে নাচেন।

আজ থেকে শুরু হচ্ছে টুর্নামেন্ট

গ্লোবাল কানাডা টি-২০ লীগ: গুরু রন্ধওয়ার সঙ্গে জমিয়ে নাচলেন যুবরাজ, দেখুন ভিডিয়ো 2

কানাডা গ্লোবাল টি-২০ লীগের শুরু আজ থেকে হচ্ছে। টুর্নামেন্টে মোট ৬টি দল অংশ নেবে। ১১ আগস্ট পর্যন্ত চলা এই টুর্নামেন্টে মোট ২২টি ম্যাচ খেলা হবে। এই সমস্ত ম্যাচই সিএএ সেন্টার, ব্র্যাম্পটন, অন্টারিয়োতে খেলা হবে। যুবরাজ সিং, ক্রিস গেইল ছাড়াও জিমি নিশাম, ফাফ দু’প্লেসি, ক্রিস লিন, আর কলিন মুনরোর মত খেলোয়াড়দেরও খেলতে দেখা যাবে। এই কারণে দর্শকরা রোমাঞ্চকর ম্যাচ দেখতে পারেন।

মাঠ থেকে দূরে যুবি

গ্লোবাল কানাডা টি-২০ লীগ: গুরু রন্ধওয়ার সঙ্গে জমিয়ে নাচলেন যুবরাজ, দেখুন ভিডিয়ো 3

যুবরাজ সিং গত বেশ কিছু মাস থেকে মাঠ থেকে দূরে রয়েছেন। আইপিএলে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের অংশ ছিলেন। কিন্তু সেখানে তিনি মাত্র চারটি ম্যাচেই খেলার সুযোগ পান। প্রথম দুটি ম্যাচে তিনি দুর্দান্ত ব্যাটিংও করেছিলেন। পরের দুটি ম্যাচে ফ্লপ হওয়ার পর তাকে দল থেকে বাদ দেওয়া হয়। এরপর মুম্বাই ফাইনাল পর্যন্ত পৌঁছয় আর চ্যাম্পিয়নও হয় কিন্তু যুবি আর কোনো ম্যাচে সুযোগ পাননি।

এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *