যুবরাজ বিশেষভাবে ঋষভ পন্থকে দিলেন জন্মদিনের শুভেচ্ছা, সঙ্গে করলেন এক বিশেষ আবেদন

ভারতীয় দল মহেন্দ্র সিং ধোনির বিকল্প খোঁজার প্রচেষ্টা করছে। ধোনির সবচেয়ে বড়ো বিকল্প তরুণ উইকেটকিপার ঋষভ পন্থকে মনে করা হচ্ছে। এই খেলোয়াড় কিছু ইনিংস খেলে নিজের প্রতিভার প্রদর্শনও করেছেন। আজ ঋষভ পন্থের জন্মদিন। যার জন্য সমস্ত খেলোয়াড়রা তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং আলাদা মেজাজেই ঋষভ পন্থকে জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন।

যুবরাজ সিং ঋষভ পন্থকে দিলেন জন্মদিনের শুভেচ্ছা

যুবরাজ বিশেষভাবে ঋষভ পন্থকে দিলেন জন্মদিনের শুভেচ্ছা, সঙ্গে করলেন এক বিশেষ আবেদন 1

আজ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের জন্মদিন। যার ফলে সমস্ত খেলোয়াড়রা তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। যুবরাজ সিংও নিজের পছন্দের তরুণ খেলোয়াড়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেছেন,

“আজ তো খাইয়ে দাও ফিউজ নিজের জন্মদিনে, জন্মদিনের শুভেচ্ছা বন্ধু। এমনই হাসতে থাকো আর এমনই মারতে থাকো। অনেক অনেক ভালবাসা”।

যুবি কিছুদিন আগে ঋষভ পন্থের সঙ্গে একটি বিজ্ঞাপণ করেছিলেন। যেখানে তিনি পন্থের কাছে ফিউজ চান কিন্তু পন্থ তাকে দেন না। এই কারণে যুবরাজ সিং তার কাছে ফিউজ চেয়েছেন। এই দুই খেলোয়াড়ের মধ্যে সম্পর্ক খুবই ভাল মনে করা হয়।

ঋষভ পন্থের সমর্থন করেন

যুবরাজ বিশেষভাবে ঋষভ পন্থকে দিলেন জন্মদিনের শুভেচ্ছা, সঙ্গে করলেন এক বিশেষ আবেদন 2

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং ঋষভ পন্থকে ভারতীয় দলের আগামী তারকা খেলোয়াড় বলেন। যখন সম্প্রতি পন্থের জন্য বেশি কিছু টিম ম্যানেজমেন্টের লোক ময়ান দিচ্ছিলেন সেই সময় যুবরাজ সিং বলেছিলেন যে আমাদের ওর সঙ্গে ধৈর্য্য দেখাতে হবে। এই ধরণের কিছু বয়ান দিয়ে আপনি একজন তরুণ খেলোয়াড়কে ম্যানেজ করতে পারবেন না। যুবরাজ সিংয়ের অনুসারে পন্থকে দলের ম্যানেজমেন্ট সঠিকভাবে খেলাচ্ছে না। একবার যুবরাজ সিং বলেছিলেন যে তিনি পন্থকে নিজের থেকেও বড়ো ম্যাচ উইনার বলে মনে করেন। যা এখন তরুণ খেলোয়াড়ের জন্য অনেক বড়ো কথা। যুবরাজ সিং পন্থের সঙ্গে দুটো বিজ্ঞাপনও করেছেন।

ভারতের দলের ভবিষ্যত ঋষভ পন্থ

যুবরাজ বিশেষভাবে ঋষভ পন্থকে দিলেন জন্মদিনের শুভেচ্ছা, সঙ্গে করলেন এক বিশেষ আবেদন 3

এখনো পর্যন্ত ঋষভ পন্থ ভারতীয় দলের হয়ে ১১ট টেস্ট ম্যাচে ৪৪.৩৫ গড়ে ৭৫৪ রান করেছেন। টি-২০তে তিনি ২০টি ম্যাচে ২০.৩১ গড়ে ৩২৫ রান করেছেন, অন্যদিকে একদিনের ক্রিকেটে ১২টি ম্যাচে ২২.৯ গড়ে ২২৯ রান করেছেন। পন্থ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট দলের অংশ, যদিও তাকে খেলার সুযোগ দেওয়া হয়নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *