যোগ্য হিসেবেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সুযোগ পেয়েছেন এই চার ক্রিকেটার, দাবি যুবরাজ সিংয়ের 1

ভারতের প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং (Yuvraj Singh) ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হোম সিরিজের জন্য ২৬ জানুয়ারি ঘোষিত ভারতের ওডিআই এবং টি-টোয়েন্টি স্কোয়াড সম্পর্কে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন। ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১১ সালে ওয়ানডে বিশ্বকাপ জয়ে ভারতের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা যুবরাজ সিং ভারতের দলের এমন চারজন খেলোয়াড়ের নাম রেখেছেন, যাদেরকে দলে রেখে একটি ভাল সিদ্ধান্ত হয়েছে।

টুইট করেছেন চারজন সবচেয়ে যোগ্য ক্রিকেটারের নাম

যুবরাজ সিং একটি টুইট করেছেন চারজন সবচেয়ে যোগ্য ক্রিকেটারের নাম। এই টুইটে তিনি বাঁহাতি রিস্ট স্পিনার কুলদীপ যাদব (Kuldeep Yadav), স্পিন বোলিং অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর (Washington Sundar), মিডল অর্ডার ব্যাটসম্যান দীপক হুডা (Deepak Hooda) এবং ওপেনার রুতুরাজ গায়কওয়াদের (Ruturaj Gaikwad) নাম দিয়েছেন এবং তাদের অভিনন্দন জানিয়েছেন। তিনি লিখেছেন, “কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর, দীপক হুডা এবং ঋতুরাজ গায়কওয়াড়কে দলে দেখে ভালো লাগছে! তাদের সকলেরই যোগ্য ছিল বিসিসিআই।”

ভারতের ওডিআই দলে প্রথমবারের মতো নির্বাচিত হয়েছেন দীপক হুডা

Irfan Pathan congratulates Deepak Hooda on ODI call-up: You came out of a  tough phase, kept fighting - Sports News

গত বছর ভারতের হয়ে শ্রীলঙ্কায় খেলা কুলদীপ যাদব এখন হাঁটুর চোট থেকে সেরে উঠেছেন। তাকে আবার যুজবেন্দ্র চাহালের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। ভারতের ওডিআই দলে প্রথমবারের মতো নির্বাচিত হয়েছেন দীপক হুডা, যিনি মিডল অর্ডারে দ্রুত রান তুলতে পারেন এবং ষষ্ঠ বোলারের ভূমিকা পালন করতে পারেন। রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) আগে ওয়াশিংটন সুন্দর দলে ছিলেন, কিন্তু চোটের কারণে দলের বাইরে ছিলেন। তবে এখন আবারও এই অফ স্পিনারকে সুযোগ দিয়েছেন নির্বাচকরা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্যও তাকে দলে নির্বাচিত করা হয়েছিল, কিন্তু করোনা পজিটিভ পাওয়া গেলে তাকে দলের বাইরে থাকতে হয়েছিল। ঋতুরাজ গায়কওয়াড়ও দলে আছেন, তবে দলে রোহিত শর্মা (Rohit Sharma) ফেরার কারণে তার খেলা সম্ভব বলে মনে হচ্ছে না।

Leave a comment

Your email address will not be published.