‘LOL NO কমেন্টস’ যুবরাজ সিং আর হরভজন সিং করলেন নির্বাচক কমিটির লেগ পুলিং 1

ভারতীয় দলের সিক্সার কিং নামে পরিচিত যুবরাজ সিং ১০ জুন ২০১৯ এ অবসর নিয়েছিলেন। তিনি নিজের দুর্দান্ত প্রদর্শনে ভারতীয় দলকে বেশকিছু বড়ো টুর্নামেন্ট জিতিয়েছেন। নিজের অবসরের পর থেকে তিনি ভারতীয় দলের টিম ম্যানেজমেন্ট আর নির্বাচকদের উপর জমিয়ে নিশানা সাধছেন। এর মধ্যে নিজের করা একটি টুইটের কারণে তিনি আবারো শিরোনামে চলে এসেছেন।

যুবরাজ সিং দিলেন গাঙ্গুলী আর নির্বাচকদের ধন্যবাদ

‘LOL NO কমেন্টস’ যুবরাজ সিং আর হরভজন সিং করলেন নির্বাচক কমিটির লেগ পুলিং 2

যুবরাজ সিং নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে কিছু ছবি পোষ্ট করে ক্যাপশনে লেখেন, “আমার মনে হয় যে আমাদের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী আর আমাকে নির্বাচিত করা নির্বাচকদের ধন্যবাদ জানানো উচিৎ, কারণ তারাই আমাকে এই সুযোগ দিয়েছেন”।

‘LOL NO কমেন্টস’ যুবরাজ সিং আর হরভজন সিং করলেন নির্বাচক কমিটির লেগ পুলিং 3

হরভজন প্রশ্ন করলেন শেষ ব্যাচের নির্বাচকদের জন্যও কিছু বলতে চাও

‘LOL NO কমেন্টস’ যুবরাজ সিং আর হরভজন সিং করলেন নির্বাচক কমিটির লেগ পুলিং 4

যুবরাজ সিং টুইট করে নিজের ধন্যবাদ জ্ঞাপন করেছেন, কিন্তু তার বন্ধু আর টিম ইন্ডিয়ার অফ স্পিনার হরভজন সিং যুবির সঙ্গে ঠাট্টা করেছেন। হরভজন যুবরাজ সিংকে প্রশ্ন করেন, “শেষ ব্যাচের নির্বাচকদের জন্যও কিছু বলতে চাও”। জানিয়ে দিই যে যুবরাজ সিংয়ের সঙ্গে শেষ ব্যাচের নির্বাচকদের ভালো সম্পর্ক ছিল না। যুবরাজ সিং অবসর নেওয়ার পর অভিযোগ করেছিলেন যে তাকে নির্বাচকরা বিনা কারণে দল থেকে বাদ দিয়েছিলেন। তিনি ইয়ো ইয়ো টেস্ট পাশ করেন আর তিনি ভালো ফর্মেও ছিলেন, কিন্তু তাকে দলে এরপর নির্বাচিত করা হয়নি। যুবরাজ সিং বেশ কয়েকবার নিজের বয়ানে নির্বাচকদের জমিয়ে সমালোচনাও করেছেন।

‘LOL NO কমেন্টস’ যুবরাজ সিং আর হরভজন সিং করলেন নির্বাচক কমিটির লেগ পুলিং 5

যুবরাজ সিং বলেন নো কমেন্টস

‘LOL NO কমেন্টস’ যুবরাজ সিং আর হরভজন সিং করলেন নির্বাচক কমিটির লেগ পুলিং 6

হরভজন সিংয়ের এই টুইটের জবাব যুবরাজ সিংও দিয়েছেন, তিনি “লোল নো কমেন্টস’ বলে টুইট করেন। প্রশসঙ্গত যে এমএসকে প্রসাদের নির্বাচক কমিটি গত ৩ বছর ধরে হরভজন আর যুবরাজ দুজনকেই উপেক্ষা করছিলেন, যে কারণে যুবরাজ সিং তো অবসরও নিয়ে ফেলেন। যদিও হরভজন সিং এখনো পর্যন্ত নিজের অবসরের কোনো অফিসিয়াল ঘোষণা করেননি।

‘LOL NO কমেন্টস’ যুবরাজ সিং আর হরভজন সিং করলেন নির্বাচক কমিটির লেগ পুলিং 7

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *