ভিডিয়ো:যুবরাজ আর গেইলের ক্যারিবিয়ান ডান্স, সোশ্যাল মিডিয়ায় ধামাল করে হচ্ছে ভাইরাল 1

ভারতীয় ক্রিকেট দল থেকে অবসর নেওয়ার পর টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা ক্রিকেটার যুবরাজ সিং গ্লোবাল ইউরো টি-২০লীগে টরেন্টো ন্যাশনাল দলের নেতৃত্ব সামলাচ্ছেন। এই বিদেশী লীগে ইউনিভার্সাল বস ক্রিস গেইলও ভ্যাঙ্কুভার নাইটস দলের অধিনায়ক। এই বিষয়ে কেউই অজ্ঞতা নন যে এই দুই খেলোয়াড়ই বিন্দাস মেজাজে জীবন কাটানো পছন্দ করেন।

যুবরাজ আর গেইলের ডান্স ভিডিয়ো

সিক্সার কিং যুবরাজ সিং আর ওয়েস্টইন্ডিজের তারকা খেলোয়াড় ক্রিস গেইল দুজনেই কানাডা গ্লোবাল টি-২০ লীগের অংশ। সোশ্যাল মিডিয়ায় এই দুই তারকা খেলোয়াড়ের একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে। এটা তো আপনারা সকলেই জানেন যে ক্রিস গেইলের জীবন কাটানোর একটা আলাদাই মেজাজ রয়েছে। তাকে অন ফিল্ড এবং অফ ফিল্ড দুই জায়গাতেই কুল আর চিল দেখায়। সেই সঙ্গে যুবি আর গেইলের যথেষ্ট ভাল বন্ধুত্বও রয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই দুজনের ডান্স ভিডিয়ো ভাইরাল হচ্ছে, যেখানে এই দুজনকে ক্যারিবিয়ান ডান্স করতে দেখা যাচ্ছে। ভিডিয়ো দেখে এমন মনে হচ্ছে যে যুবরাজ গেইলের কাছ ডান্স শিখছেন।

দুই খেলোয়াড়ই করছেন বিস্ফোরক প্রদর্শন

ভিডিয়ো:যুবরাজ আর গেইলের ক্যারিবিয়ান ডান্স, সোশ্যাল মিডিয়ায় ধামাল করে হচ্ছে ভাইরাল 2

ইউনিভার্সাল বস ক্রিস গেইল ভ্যাঙ্কুভার নাইটসের অধিনায়কত্ব সামলে লাগাতার দুর্দান্ত প্রদর্শন করছেন। তিনি এখনো পর্যন্ত খেলা নিজের তিনটি ম্যাচে ক্রমশ: ১২, ৪৫ আর ১২২ রানের ইনিংস খেলেছেন। অন্যদিকে ভারতীয় তারকা যুবরাজ সিংও টরেন্ট ন্যাশনালসের অধিনায়ক আর তিনিও এখনো পর্যন্ত ভাল ব্যাটিং প্রদর্শন করেছেন। তিনিও তার খেলা তিনটি ম্যাচে ক্রমশ: ১৪,৩৫ আর ৪৫ রানের ইনিংস খেলেছেন।

ওয়েস্টইন্ডিজ দলের অংশ ক্রিস গেইল

৩ আগস্ট থেকে শুরু হতে চলা ভারত বনাম ওয়েস্টইন্ডিজ সফরের জন্য ভারতীয় দল আমেরিকা রওনা হয়ে গিয়েছে। আপনাদের জানিয়ে দিই যে ক্রিস গেইল ওয়েস্টইন্ডিজের ওয়ানডে দলের অংশ। ভারতীয় ক্রিকেট দল ওয়েস্টইন্ডিজের সঙ্গে ২টি টেস্ট ম্যাচ, ৩টি ওয়ানডে আর ৩টি টি-২০ ম্যাচের সিরিজ খেলে ভারতে প্রত্যাবর্তন করবে।

ভিডিয়ো:যুবরাজ আর গেইলের ক্যারিবিয়ান ডান্স, সোশ্যাল মিডিয়ায় ধামাল করে হচ্ছে ভাইরাল 3

এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে ৩৯ বছর বয়েসী ক্রিস গেইলের প্রদর্শন কেমন থাকে। সেই সঙ্গে আপনাদের জানিয়ে দিই যে এমনটা অনুমান করা হচ্ছে যে গেইল এই সফরের পর থেকে ক্রিকেট থেকে অবসর ঘোষণা করতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *