যুবরাজ ক্রিকেট থেকে অবসর নিতে গিয়ে বলেন পুরো জীবন থাকবে এটা নিয়ে আফসোস 1

সিক্সার কিং নামে পরিচিত যুবরাজ সিং আজ সোমবার ১০জুন নিজের ক্রিকেট কেরিয়ারে বিরাম লাগিয়ে অবসর ঘোষণা করে দিয়েছেন। এই দিনটি ভারতীয় দলের জন্য কোনো কালো দিনের চেয়ে কম নয়। ভারতের এই তারকা খেলোয়াড় ২০০৭ টি-২০ বিশ্বকাপ আর ২০১১ বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

প্রেস কনফারেন্সে দেখা গেল যন্ত্রণা

মুম্বাইতে প্রেস কনফারেন্স চলাকালীন তার কেরিয়ারে যোগদান দেওয়া সমস্ত লোকেদের ধন্যবাদ দিতে গিয়ে যুবরাজ সিংকে আবেগী দেখিয়েছে। আসলে যুবরাজ সিং যেভাবে অবসর নিতে চেয়েছিলেন তেমনভাবে নিতে পারেননি এবং অবসর ম্যাচও খেলতে পারেননি।

আইপিএলে পাননি সুযোগ

যুবরাজ আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছিলেন। যদিও তাকে বেশিরভাগ ম্যাচে প্লেয়িং ইলেভেনে শামিল করা হয়নি। এই বিষয়ে যুবরাজ সিং আফসোস জানিয়ে বলেন যে যদি এই আইপিএল মরশুমে তিনি ঠিকঠাক খেলার সুযোগ পেতেন তো তিনি একটি ভালো বিদায় পেতে পারতেন।

যুবরাজ ক্রিকেট থেকে অবসর নিতে গিয়ে বলেন পুরো জীবন থাকবে এটা নিয়ে আফসোস 2

এই বিষয়কে উপেক্ষা করে যুবি বলেন যে সবসময়ই আপনি জীবন থেকে সেটা পাননা যা পনি চান। নিজের অবসরের বক্তব্য রাখতে গিয়ে তিনি বেশ কয়েকবার আটকে যান আর বেশ কয়েকবার আবেগীও হয়ে পড়েন।

ইয়ো ইয়ো টেস্টের ব্যাপারে বলেন যুবরাজ

ইয়ো ইয়ো টেস্টের ব্যাপারে বলতে গিয়ে যুবরাজ বলেন যে তার ক্রিকেট কেরিয়ারে এমনও সময় এসেছিল যখন তিনি ক্যান্সারের রোগ থেকে সুস্থ হয়ে ক্রিকেটে ফেরত আসতে চেয়েছিলেন।

যুবরাজ ক্রিকেট থেকে অবসর নিতে গিয়ে বলেন পুরো জীবন থাকবে এটা নিয়ে আফসোস 3

সেই সময় তাকে ফিটনেস প্রমান করার জন্য ইয়ো ইয়ো টেস্ট পাশ করতে বলা হয় আর দ্বিতীয় বিকল্প হিসেবে বিদায়ী ম্যাচের বন্দোবস্ত করার কথা বলা হয়। যুবরাজ এটা নিয়ে বলেন যে তিনি বলেছিলেন তিনি ইয়ো ইয়ো টেস্ট পাশ করবেন তিনি বিদায় জানাতে চান না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *