নট আউট হওয়ার পরো মাঠ থেকে বেরলেন যুবরাজ সিং, ভিডিয়ো হল ভাইরাল 1

গ্লোবাল কানাডা টি-২০ লীগের শুরু হয়ে গিয়েছে। গত বৃহস্পতিবার ২৫ জুলাই টুর্নামেন্টের প্রথম ম্যাচ যুবরাজ সিংয়ের নেতৃত্বাধীন টরেন্টো ন্যাশনাল আর ক্রিস গেইলের নেতৃত্বাধীন ভ্যাঙ্কুবার নাইটসের মধ্যে অওন্টারিয়োর মাঠে খেলা হয়েছে। এই ম্যাচ ভ্যাঙ্কুবার নাইটস আট উইকেটের ব্যবধানে জিতে নিয়েছে।

নট আউট হওয়া সত্ত্বেও প্যাভিলিয়নে ফিরলেন যুবরাজ

নট আউট হওয়ার পরো মাঠ থেকে বেরলেন যুবরাজ সিং, ভিডিয়ো হল ভাইরাল 2

লীগের প্রথম ম্যাচেই সিক্সার কিং নামে জনপ্রিয় যুবরাজ সিং স্পোর্টসম্যান স্পিরিটের এক দুর্দান্ত উদাহরণ পেশ করেছেন। আসলে অবসর নেওয়ার পর এটা প্রথমবার ছিল যখন যুবরাজ সিংকে মাঠে দেখা গেল। বিশ্বজুড়ে ক্রীড়াপ্রেমীদের যুবরজ সিংয়ের কাছ থেকে জোরদার পারফর্মেন্সের আশা ছিল কিন্তু যুবরাজ আরো একটি ফ্লপ শোই তারা দেখতে পেলেন। যুবরাজ ২৭ বলে মাত্র ১৪ রানই করতে পারেন। কিন্তু এই ম্যাচে তার আউট হওয়ার ধরণ সবচেয়ে অদ্ভুত ছিল। আসলে যুবরাজ সিং ১৬.২ ওভারে রিজওয়ান চিমার বলে স্ট্যাম্প আউট হন। কিন্তু ভাল করে লক্ষ্য করলে দেখা যাবে যুবরাজ সিং আউটই ছিলেন না আর তিনি বিনা অ্যাম্পায়ারের সিদ্ধান্ত শুনেই মাঠের বাইরে চলে যান। আসলে যে বলে যুবরাজ সিং স্ট্যাম্প আউট হন সেই সময় যুবি ক্রিজের ভেতরেই ছিলেন্ম কিন্তু যুবির এমন মনে হয় যে তিনি স্ট্যাম্প আউট হয়েছে আর তিনি অ্যাম্পায়ারের সিদ্ধান্ত না শুনেই মাঠের বাইরে চলে যান। ওই বলে উইকেটকিপার টোবিস উইসে তার ক্যাচও ফসকান।

এমন ছিল পুরো ম্যাচের হাল

ম্যাচের শুরুতে ভ্যাঙ্কুবার নাইটসের অধিনায়ক ক্রিস গেইল টসে জিতে প্রথমে বোলিং করার ইদ্ধান্ত নেন আর প্রথমে ব্যাট করে টরেন্টো ন্যাশনাল নির্ধারিত ২০ ওভারের খেলায় ১৫৯/৫ স্কোর করে। দলের হয়ে রোড্রিগো থমাস আর উইকেটকিপার হেনরিচ ক্লাসেন ৪১ রানের ইনিংস খেলেন। কালুম ম্যাকলিয়োড ১৭ আর যুবরাজ সিং ১৪ রান করে আউট হন। ভ্যাঙ্কুবার নাইটসের হয়ে আলি খান এক উইকেট নিতে সফল হন। ভ্যাঙ্কুবার নাইটসের সামনে ১৬০ রানের লক্ষ্য ছিল আর দল এই ম্যাচ ১৬ বল বাকি থাকতে আট উইকেট জিতে নেয়। দলের জয়ে অধিনায়ক ক্রিস গেইল ১২, উইকেটকিপার টোবিস ভিসে ২০, চডউইক অপরাজিত ৫৯ আর রেস ভ্যান দার দ্যুঁসে অপরাজিত ৬৫ রান করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *