ভিডিয়ো: তরুণ ব্যাটসম্যান খলিল আহমেদ অধিনায়ক রোহিত শর্মাকে মারলেন থাপ্পড় 1

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে গতকাল লখনউয়ের অটলবিহারী বাজপায়ী স্টেডিয়ামে টি-২০ সিরিজে দ্বিতীয় ম্যাচে খেলা হয়েছে। এই ম্যাচকে ৭১ রানে জিতে নিয়ে ভারতীয় দল ৩ ম্যাচের এই সিরিজে ২-০ ফলাফলে এগিয়ে গিয়েছে।এর আগে ভারতীয় দল কলকাতায় খেলা হওয়া প্রথম টি২০ ম্যাচও ৫ উইকেটে জিতে নিয়েছিল। গতকালের ম্যাচ ভারতীয় দলের তরুণ জোরে বোলার খলিল আহমেদ দুর্দান্ত বোলিং করেন অন্যদিকে অধিনায়ক রোহিত শর্মাও সেঞ্চুরি ইনিংস খেলেছেন।

খলিল রোহিতকে থাপ্পড় মারলেন

তরুণ জোরে বোলার খলিল আহমেদ গতকালের ম্যাচে অধিনায়ক রোহিত শর্মাকে থাপ্পড় মেরে দিয়েছেন। যদিও খলিল তা ইচ্চাকৃতভাবে করেন নি।ওয়েস্টইন্ডিজের ব্যাটসম্যানকে আউট করার খলিল যথেষ্ট খুশি ছিলেন।সেই সময় খলিল নিজের হাত খুব জোরে দ্রুত নিজের হাত চালান যা অধিনায়ক রোহিত শর্মার মুখে গিয়ে লাগে। হাত জোরে লাগার কারণে রোহিত পেছিয়ে যান। খলিল দ্রুত নিজের ভুল বুঝতে পারেন আর তিনি অধিনায়কের কাছ থেকে ক্ষমা চান।

ম্যাচে খলিল নিলেন ২ উইকেট
ভিডিয়ো: তরুণ ব্যাটসম্যান খলিল আহমেদ অধিনায়ক রোহিত শর্মাকে মারলেন থাপ্পড় 2
তরুণ জোরে বোলার খলিল আহমেদকে প্রথম ম্যাচের মতই অধিনায়ক রোহিত শর্মা আরও একবার নতুন বল দেন। নিজের প্রথম ওভারেই তিনি ওপেনিং ব্যাটসম্যান শাই হোপকে বোল্ড করে ভারতকে প্রথম সাফল্য এনে দেন। ভালো বোলিং করা খলিলকে অধিনায়ক লাগাতার তৃতীয় ওভার করতে দেন আর তিনি অধিনায়কের ভরসার মর্যাদা রাখেন। সেই ওভারেখলিল বিস্ফোরক ব্যাটসম্যান শিমরণ হেটমেয়ারকে আউট করে ম্যাচে ওয়েস্টইন্ডিজ দলকে দ্বিতীয় ধাক্কা দেন।

এশিয়া কাপে করেছিলেন অভিষেক

রাজস্থানের বাঁহাতি জোরে বোলার খলিল আহমেদকে হঠাত করেই এশিয়া কাপের দলে শামিল করা সকলের বোঝার বাইরে ছিল। সেখানে প্রথম ম্যাচেই তিনি দুর্দান্ত বোলিং করেছিলেন। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজেও তিনি বলকে লাগাতার ভেতর এবং বাইরের দিকে সুইং করিয়ে ব্যাটসম্যানদের সমস্যায় ফেলেন।

এখানে দেখে নিন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *