ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে গতকাল লখনউয়ের অটলবিহারী বাজপায়ী স্টেডিয়ামে টি-২০ সিরিজে দ্বিতীয় ম্যাচে খেলা হয়েছে। এই ম্যাচকে ৭১ রানে জিতে নিয়ে ভারতীয় দল ৩ ম্যাচের এই সিরিজে ২-০ ফলাফলে এগিয়ে গিয়েছে।এর আগে ভারতীয় দল কলকাতায় খেলা হওয়া প্রথম টি২০ ম্যাচও ৫ উইকেটে জিতে নিয়েছিল। গতকালের ম্যাচ ভারতীয় দলের তরুণ জোরে বোলার খলিল আহমেদ দুর্দান্ত বোলিং করেন অন্যদিকে অধিনায়ক রোহিত শর্মাও সেঞ্চুরি ইনিংস খেলেছেন।

খলিল রোহিতকে থাপ্পড় মারলেন

তরুণ জোরে বোলার খলিল আহমেদ গতকালের ম্যাচে অধিনায়ক রোহিত শর্মাকে থাপ্পড় মেরে দিয়েছেন। যদিও খলিল তা ইচ্চাকৃতভাবে করেন নি।ওয়েস্টইন্ডিজের ব্যাটসম্যানকে আউট করার খলিল যথেষ্ট খুশি ছিলেন।সেই সময় খলিল নিজের হাত খুব জোরে দ্রুত নিজের হাত চালান যা অধিনায়ক রোহিত শর্মার মুখে গিয়ে লাগে। হাত জোরে লাগার কারণে রোহিত পেছিয়ে যান। খলিল দ্রুত নিজের ভুল বুঝতে পারেন আর তিনি অধিনায়কের কাছ থেকে ক্ষমা চান।

ম্যাচে খলিল নিলেন ২ উইকেট

তরুণ জোরে বোলার খলিল আহমেদকে প্রথম ম্যাচের মতই অধিনায়ক রোহিত শর্মা আরও একবার নতুন বল দেন। নিজের প্রথম ওভারেই তিনি ওপেনিং ব্যাটসম্যান শাই হোপকে বোল্ড করে ভারতকে প্রথম সাফল্য এনে দেন। ভালো বোলিং করা খলিলকে অধিনায়ক লাগাতার তৃতীয় ওভার করতে দেন আর তিনি অধিনায়কের ভরসার মর্যাদা রাখেন। সেই ওভারেখলিল বিস্ফোরক ব্যাটসম্যান শিমরণ হেটমেয়ারকে আউট করে ম্যাচে ওয়েস্টইন্ডিজ দলকে দ্বিতীয় ধাক্কা দেন।

এশিয়া কাপে করেছিলেন অভিষেক

রাজস্থানের বাঁহাতি জোরে বোলার খলিল আহমেদকে হঠাত করেই এশিয়া কাপের দলে শামিল করা সকলের বোঝার বাইরে ছিল। সেখানে প্রথম ম্যাচেই তিনি দুর্দান্ত বোলিং করেছিলেন। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজেও তিনি বলকে লাগাতার ভেতর এবং বাইরের দিকে সুইং করিয়ে ব্যাটসম্যানদের সমস্যায় ফেলেন।

এখানে দেখে নিন ভিডিয়ো:

আরও পড়ুন

বিশ্বকাপ জিতেও হতাশ ইংল‍্যান্ড অধিনায়ক ইওন মর্গ‍্যান ! এই তার কারণ

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে ঘরে এসেছে বিশ্বকাপ।তা কেন্দ্র করে যখন গোটা ইংল্যান্ড জুড়ে উৎসবের মরশুম।ঠিক তখন খানিকটা...

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতের দলে থাকছেন না এই তারকা ক্রিকেটার !

আরও একটি আন্তর্জাতিক সফর মিস করতে চলেছেন ভারতের উদীয়মান ক্রিকেট তারকা পৃথ্বী শাহ।এখনো চোট পুরোপুরি সেরে ওঠেনি...

বাংলাদেশ সফরের পর জাতীয় দলের কোচিং বিভাগে বড়োসড়ো রদবদল আনতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আসন্ন বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে একদিবসীয় সিরিজের পর কোচিং বিভাগে বদল আনার চিন্তা ভাবনা করে ফেলেছে শ্রীলঙ্কা...

বিরাট কোহলি নাকি রোহিত শর্মা , কে সবচেয়ে বড়ো অধিনায়ক ? জানালেন ব্রাড হগ

ইউ টিউবে চ‍্যানেল রয়েছে প্রাক্তন অস্ট্রেলিয় স্পিনার ব্রাড হগের।" ব্রাড হগ টিভি নামের সেই ইউটিউব চ‍্যানেলে আমরা...

ফের জাতীয় দলে ফেরার আশাবাদী এই ভারতীয় ক্রিকেটার !

ফের আন্তর্জাতিক দলে ফেরার জন্যে পূর্ণ উদ‍্যমে লেগে পড়লেন মনীশ পান্ডে। আশা রাখছেন ফর্মের ধারাবাহিকতা এবং দুরন্ত...