মহেন্দ্র সিং ধোনির সমালোচনায় ক্ষুব্ধ এই তারকা অস্ট্রেলীয় প্লেয়ার, বললেন অবিচার হচ্ছে

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমানে উইকেটকীপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির ফর্ম নিয়ে চারদিক থেকেই সমালোচনা হচ্ছে। ভারতীয় সমর্থকরা তাকে ক্রিকেট থেকে বিদায় নেওয়ার পরামর্শ দিচ্ছেন। বিশ্বের সবচেয়ে সফলতম অধিনায়কদের তালিকায় থাকা এই খেলোয়াড়কে বর্তমান সময়ে টিম ইন্ডিয়ার অসফলতার কারণ মনে করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ধোনির সমালোচনা হতে দেখে অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের প্রাক্তন তারকা ব্যাটসম্যান এবং চেন্নাই সুপার কিংসের কোচ মাইকেল হাসি নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি সমালোচকদের মুখে কড়া থাপ্পড় মেরে নিজের বক্তব্য জানিয়েছেন।
মহেন্দ্র সিং ধোনির সমালোচনায় ক্ষুব্ধ এই তারকা অস্ট্রেলীয় প্লেয়ার, বললেন অবিচার হচ্ছে 1
হাসি জানিয়েছেন, “সকলেই জানেন ধোনি একজন চ্যাম্পিয়ন খেলোয়াড় আর মাত্র দুটি ম্যাচের জন্য তা সমালোচনা হওয়া উচিৎ নয়। সেই খেলোয়াড় যিনি আজ পর্যন্ত ভারতকে বেশ কিছু দুর্দান্ত এবং স্মরণীয় ম্যাচ জিতিয়েছে আজ তার মাথাতেই হারের দায় চাপানো হচ্ছে। এটা ভীষণই দুঃখজনক”। প্রসঙ্গত ইংল্যান্ড সফরে খেলা হওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ধোনি যথেষ্ট শ্লথ ব্যাটিং করেছিলেন। অন্যদিকে তার খেলা দুটি ইনিংসে তার ব্যাট থেকে ৩৭ এবং ৪২ রান আসে, এবং তার স্ট্রাইক রেট ৬৩ বেশি উঠতে পারে নি। এই দুটি ম্যাচেই ভারতীয় দলকে হারার পাশাপাশি সিরিজও হাতছাড়া করতে হয়েছে।
মহেন্দ্র সিং ধোনির সমালোচনায় ক্ষুব্ধ এই তারকা অস্ট্রেলীয় প্লেয়ার, বললেন অবিচার হচ্ছে 2
মিডিয়ার একটি রিপোর্ট অনুযায়ী হাসি জানিয়েছেন, “ ধোনির এত ক্ষমতা রয়েছে যে তিনি শেষ দিকে নিজের ইনিংসকে গোছাতে পারেন। ধোনি হামেশাই পরিস্থিতি অনুসারে খেলেন। ওর ব্যাপারে যা লেখা থাকে আমি তা বেশি পড়তে চাই না”। হাসি ধোনিকে ভারতীয় দলের বিশ্বকাপ অভিযানের গুরুত্বপূর্ণ সদস্য বলেছেন। তিনি বলেন, “ ধোনি যথেষ্ট দীর্ঘ সময় ধরে ক্রিকেট খেলছেন, এই অবস্থায় বিশ্বকাপে ওর ভূমিকা গুরুত্বপূর্ণ হবে, বিশেষ করে ওর উইকেটকিপিং আর শেষ দিকে জোরদার হিট করার ক্ষমতা”। তিনি বলেন একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়ের জন্য এই ধরনের কথা লেখা উচিৎ নয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *