টম মুডি দিলেন কেন উইলিয়ামসনের চোট নিয়ে বড়ো আপডেট, জেনে নিন আগামি ম্যাচে খেলবেন কিনা 1

সানরাইজার্স হায়দ্রাবাদের দলকে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে সোমবার ৬ উইকেটে হারের মুখে পড়তে হয়েছে। এখন সানরাইজার্সের দলকে নিজেদের পরের ম্যাচ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১৪ এপ্রিল খেলবে হবে। এই ম্যাচের আগে হাদ্রাবাদের কোচ টম মুডি কেন উইলিয়ামসনের চোট নিয়ে বড়ো আপডেট দিলেন।

কেন উইলিয়ামসন পরের ম্যাচের জন্য থাকবেন উপলব্ধ

টম মুডি দিলেন কেন উইলিয়ামসনের চোট নিয়ে বড়ো আপডেট, জেনে নিন আগামি ম্যাচে খেলবেন কিনা 2

জানিয়ে দিই যে নিজের চোটের কারণে কেন উইলিয়ামসন এই আইপিএলে ৫টি ম্যাচ মিস করে ফেলেছেন। তিনি সানরাইজার্সের হয়ে খালি দ্বিতীয় ম্যাচেই খেলতে পেরেছিলেন, কিন্তু গত ৪টি ম্যাচে তিনি দলের প্রথম একাদশের বাইরে রয়েছেন। তার জায়গায় দলের নেতৃত্ব দিচ্ছেন ভুবনেশ্বর কুমার। এর মধ্যেই সানরাইজার্সের কোচ টম মুডি কেন উইলিয়ামসনের চোট নিয়ে আপডেট দিতে গিয়ে বলেন যে কেন উইলিয়ামসন পরের ম্যাচের জন্য উপলব্ধ থাকবেন।

টুইট করে দিয়েছেন তথ্য

টম মুডি দিলেন কেন উইলিয়ামসনের চোট নিয়ে বড়ো আপডেট, জেনে নিন আগামি ম্যাচে খেলবেন কিনা 3
Kolkata: Coach Tom Moody and Kane Williamson of Sunrisers Hyderabad (SRH) Tom Moody and mentor VVS Laxman during a practice session, at the Eden Gardens in Kolkata on May 24, 2018. (Photo: IANS)

টম মুডি কেন উইলিয়ামসনের চোটের তথ্য স্বয়ং নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে দিয়েছেন। আসলে তিনি আগামি ম্যাচের জন্য একটি টুইট করেছিলেন। যেখানে তাকে সমর্থকরা প্রশ্ন করেন যে কেন উইলিয়ামসন কি চোট থেকে সুস্থ হয়ে উঠেছেন? এর জবাবে তিনি সমর্থকদের জবাব দিয়ে নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন “হ্যাঁ, কেন আমাদের আগামি ম্যাচের জন্য ফিট থাকবেন”। সেই সঙ্গে টম মুডি বলেন যে জোরে বোলার খলিল আহমেদও পরের ম্যাচের জন্য ফিট হয়ে যাবেন।

এখানে দেখুন টম মুডির টুইট

টম মুডি দিলেন কেন উইলিয়ামসনের চোট নিয়ে বড়ো আপডেট, জেনে নিন আগামি ম্যাচে খেলবেন কিনা 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *