ভিডিয়ো: টিকটকে ভারতীয় মহিলার সঙ্গে গাইলেন গান, শাস্তির মুখে পাকিস্তানী ক্রিকেটার 1

পাকিস্তানের ক্রিকেট দল আর বিতর্কের সম্পর্ক যেন একই সূত্রে গাথা। কোনভাবেই যেন বিতর্ক পাকিস্তানী ক্রিকেট তারকাদের পিছু ছাড়ে না। সম্প্রতি মাস চারেক আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজ চলাকালীন চতুর্থ ওয়ানডে ম্যাচের আগের রাতে হোটেল ছেড়ে কনসার্ট দেখতে গিয়ে বিতর্কে পড়েছিলেন পাকিস্তানী তারকা উমর আকমল। শাস্তিও হয়েছিল তার। এবার আরো এক পাকিস্তানী তারকা ইয়াসির শাহ মাঠের বাইরে পড়লেন এমনই এক বিতর্কে।

ভারতীয় মহিলার সঙ্গে হিন্দি গান গেয়ে বিতর্কে ইয়াসির

ভিডিয়ো: টিকটকে ভারতীয় মহিলার সঙ্গে গাইলেন গান, শাস্তির মুখে পাকিস্তানী ক্রিকেটার 2

এমনিতেই চিরপ্রতিদ্বন্ধী ভারতের সঙ্গে সাপে নেউলে সম্পর্ক পাকিস্তানের। নতুন করে জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় সন্ত্রাসী হামলা এবং তার পরে কাশ্মীর থেকে ভারত সরকারের আর্টিকেল ৩৭০ সরানো নিয়ে এই মুহুর্তে ভারত ও পাকিস্তানের মধ্যে চরম উত্তেজনা পরিবেশ সৃষ্টি হয়েছে। । পুলওয়ামা হামলার পর ভারতও চালিয়েছে পাল্টা সার্জিক্যাল স্ট্রাইক। আর এই উত্তেজনার মধ্যেই টিকটক ভিডিওতে ভারতীয় হিন্দি গানে ঠোঁট মিলিয়ে পাক সমর্থকদের রোষানলে পড়েছেন পাকিস্তানী ক্রিকেট তারকা ইয়াসির শাহ।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

ভিডিয়ো: টিকটকে ভারতীয় মহিলার সঙ্গে গাইলেন গান, শাস্তির মুখে পাকিস্তানী ক্রিকেটার 3

ইয়াসিরের গান গাওয়ার ভিডিয়োটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে। ওই ভিডিয়োতে পাক তারকা লেগ স্পিনারকে হিন্দি গানের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে। ভিডিয়োটিতে ইয়াসিরের সঙ্গে ছিলেন এক ভারতীয় বংশোদ্ভূত মহিলা। ইয়াসিরের সঙ্গে ওই গানের ভিডিয়োটি ওই মহিলাই ইউটিউবে পোস্ট। আর তারপরই দ্রুত ওই ভিডিয়োটি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এরপরই পাকিস্তানী সমর্থকদের রোষের মুখে পড়েন ইয়াসির। প্রসঙ্গত জম্মু কাশ্মীরে আর্টিকেল ৩৭০ তুলে নেওয়ার পর থেকেই বহু পাকিস্তানী তারকা ভারত বিদ্বষী মন্তব্য করেছিলেন। এর মধ্যে এই ভিডিয়োটি স্বভবতই বিতর্ককে আরো খানিকটা উস্কে দিয়েছে।

এখানে দেখুন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *