যশস্বী জয়সওয়াল জানালেন নিজের পছন্দের অভিনেত্রী আর ফিল্মের নাম 1

আইপিএল ২০২০-র নিলামে যশস্বী জয়সওয়ালকে রাজস্থান রয়্যালসের দল ২.৪০ কোটি টাকা দামে কিনেছিল। যশস্বী জয়সওয়াল উত্তরপ্রদেশের ভাদোহী জেলায় জন্মান, কিন্তু ক্রিকেটার হওয়ার জন্য তিনি নিজের কাকার কাছে মুম্বাইতে চলে আসেন। কাকার আর্থিক পরিস্থিতি ভালো না হওয়ার কারণে তাকে নিজের পেট চালাতে এবং ক্রিকেট শেখার জন্য কিছু না কিছু কাজ করতে হত।

অনুর্ধ্ব-১৯ আর বিজয় হাজারেতে করেছেন দুর্দান্ত প্রদর্শন

যশস্বী জয়সওয়াল জানালেন নিজের পছন্দের অভিনেত্রী আর ফিল্মের নাম 2

যশস্বী জয়সওয়াল অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ ২০২০তে দুর্দান্ত প্রদর্শন করে ম্যাচ অফ দ্য ম্যাচ খেতাব জিতেছিলেন। তিনি এই টুর্নামেন্টের ৬টি ম্যাচে ১৩৩.৩ এর দুর্দান্ত গড়ে মোট ৪০০ রান করেছিলেন। এর মধ্যে তাঁর স্ট্রাইকরেট ৮২.৪৭ ছিল। তিনি এই টুর্নামেন্টে মোট ৪টি হাফসেঞ্চুরি এবং একটি সেঞ্চুরি করেছিলেন। যশস্বী জয়সওয়াল বিজয় হাজারে ওয়ানডে টুর্নামেন্টে মুম্বাইয়ের হয়ে খেলে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। আর নিজের পরিচিতও তৈরি করেন। তিনি এই টুর্নামেন্টের ৬টি ম্যাচে ১১২.৮০র দুর্দান্ত গড়ে ৫৬৪ রান করেছিলেন। এর মধ্যে তাঁর স্ট্রাইকরেট ছিল ১০৪.০৫। মোট তিনটি সেঞ্চুরিও তিনি এই টুর্নামেন্টে করেছিলেন। যার মধ্যে একটি সেঞ্চূরিকে তিনি ডবল সেঞ্চুরিতেও পরিণত করেছিলেন।

অনুর্ধ্ব ১৯ আর বিজয় হাজারের প্রথমে পেয়েছেন আইপিএলের টিকিট

যশস্বী জয়সওয়াল জানালেন নিজের পছন্দের অভিনেত্রী আর ফিল্মের নাম 3

এই ২টি বড়ো টুর্নামেন্টে ভালো প্রদর্শনের সৌজন্যে যশস্বী জয়সওয়াল আইপিএল ২০২০-তে নিজের জায়গা করে নেন, এই প্রদর্শনের আধারেই রাজস্থান রয়্যালস তাকে নিলামে কিনেছিল। তবে নিজের আইপিএল ডেবিউতে যশস্বী বিশেষ কিছুই করতে পারেননি আর ৬ বলের মুখোমুখি হয়ে দলের জন্য মাত্র ৬ রানই করতে পারেন তিনি। আগামী ম্যাচগুলিতে তিনি নিজের দলের হয়ে কিছু বিশেষ প্রদর্শন করতে চাইবেন আর নিজের প্রতিভার নমুনা বড়ো মঞ্চে বিশ্বের সামনে দেখাতে চাইবেন।

যশস্বী টাইটানিককে বললেন পছন্দের ফিল্ম আর উইনস্লেটকে বললেন প্রিয় অভিনেত্রী

যশস্বী জয়সওয়াল জানালেন নিজের পছন্দের অভিনেত্রী আর ফিল্মের নাম 4

যশস্বী এর মধ্যে একটি বয়ানে বলেন, “এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি ফিল্মটি বাস্তবে ভালো, এটা আমাকে অনেকটাই প্রেরণা দিয়েছে, কিন্তু আমার পছন্দের ফিল্ম টাইটানিক। কেন উইনস্লেট, আমি তাকে ভীষণই পছন্দ করি, ব্যস আমি কোনোদিন তার সঙ্গে সাক্ষাৎ করতে চাইব। আমার মন ওর দিকে চলে। আমি যদি আজ একজন রোমাণ্টিক মানুষ হয়ে থাকি তো ওর কারণেই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *