নাতাশা স্ট্যানকোভিচ হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে শেয়ার করলেন এই ছবি, এক্স বয়ফ্রেণ্ড করলেন এই মন্তব্য

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার লাভস্টোরি যথেষ্ট ইন্টারেস্টিং থেকেছে। হার্দিক পাণ্ডিয়া এই বছরের শুরুতে বলিউড অভিনেত্রী সার্বিয়ান বংশোদ্ভূত নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যারপর হার্দিক আর নাতাশা প্রায়ই শিরোনামে উঠে আসেন।

হার্দিক পাণ্ডিয়া আর নাতাশা স্ট্যানকোভিচের জুটি দুর্দান্ত

নাতাশা স্ট্যানকোভিচ হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে শেয়ার করলেন এই ছবি, এক্স বয়ফ্রেণ্ড করলেন এই মন্তব্য 1

এই মুহূর্তে হার্দিক পাণ্ডিয়া সংযুক্ত আরব আমিরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ খেলতে ব্যস্ত। তো অন্যদিকে তাঁর স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ নিজের নবজাতক শিশুর সঙ্গে বাড়িতেই উপস্থিত রয়েছে। যিনি বাড়িতেই নিজের ছেলের ভালোভাবে যত্ন নিচ্ছেন। নাতাশা আর হার্দিকের জীবনের গাড়ি দ্রুতগতিতে দৌড়চ্ছে। দুজনেই একে অপরকে যথেষ্ট টাইম দিতেন। কিন্তু বর্তমানে আইপিএলের কারণে দুজনেই আলাদা কিন্তু মনের থেকে দূরে নন।

নাতাশা করলেন হার্দিকের সঙ্গে এই ছবি শেয়ার

View this post on Instagram

🤗❤️ @hardikpandya93

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on Oct 7, 2020 at 9:28am PDT

নাতাশা স্ট্যানকোভিচ নিজের ছেলে অগস্ত-র সঙ্গে ভীষণই ভালো সময় কাটাচ্ছেন। তিনি প্রায়ইদিনই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন। যার মধ্যে তিনি হার্দিকের সঙ্গে রোমাণ্টিক ছবিও শেয়ার করে থাকেন। আরও একবার নাতাশ নিজের আর হার্দিক পাণ্ডিয়ার ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে হার্দিকের গলায় হাত দিয়ে জড়িয়ে ধরে যথেষ্ট খুশি দেখাচ্ছে। তো অন্যদিকে তিনি এই ছবিতে হার্দিককে ট্যাগ করে হার্ট সাইনের ইমোজিও দিয়েছেন।

নাতাশা স্ট্যানকোভিচ হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে শেয়ার করলেন এই ছবি, এক্স বয়ফ্রেণ্ড করলেন এই মন্তব্য 2

নাতাশা স্ট্যানকোভিচ হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে শেয়ার করলেন এই ছবি, এক্স বয়ফ্রেণ্ড করলেন এই মন্তব্য 3

নাতাশার ছবি দেখে এক্স বয়ফ্রেণ্ড করলেন কমেন্ট

নাতাশা স্ট্যানকোভিচ হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে শেয়ার করলেন এই ছবি, এক্স বয়ফ্রেণ্ড করলেন এই মন্তব্য 4

এই ছবি দেখার পর নাতাশা স্ট্যানকোভিচের এক্স বয়ফ্রেণ্ড আলি গোনি কোনো কমেন্ট তো করেননি কিন্তু তিনি নিজের প্রতিক্রিয়া অবশ্যই দিয়েছেন। আলি গোনি ছবিতে হৃদয়ের ইমোজি শেয়ার করেছেন। আলি গোনি আর নাতাশা আগে দীর্ঘ সময় পর্যন্ত সম্পর্কে ছিলেন। দুজনেই রিয়ালিটী শো নাচ বলিয়ের নবম মরশুমে অংশ নিয়েছিলেন। দুজনের মধ্যে প্রায় ১ বছর পর্যন্ত সম্পর্ক ছিল যারপর তা ২০১৫য় ব্রেকআপ হয়ে যায়। ব্রেকআপের ব্যাপারে স্বয়ং আলি গোনি জানিয়েছিলেন। তিনি এটা নিয়ে একটি ইন্টারভিউতে বলেছিলেন যে, “হ্যাঁ, আমরা আলাদা হয়ে গিয়েছি। আমার মনে হয় যে আমি একনন ভারতীয় মেয়ের সঙ্গে থাকতে পছন্দ করব। কালচার ব্যাকগ্রাউন্ড আলাদা হওয়ার কারণে আমাদের মধ্যে অনেকগুলো ইস্যু ছিল। আমি ওর জন্য সবসময়ই ভালো কিছু প্রার্থনা করব”।

হার্দিক পাণ্ডিয়া আর নাতাশার আশির্বাদের খবর আসার পর আলি বলেছিলেন যে, “আমি ওর জন্য খুশি, ওদের দুজনকে একসঙ্গে আমি ভীষণ পছন্দ করি। আমি ওদের একসঙ্গে দেখেছি আর ওদের মিষ্টি লাগছিল। আমি ভীষণই খুশি যে দুজন বিয়ে করতে চলেছেন।”

নাতাশা স্ট্যানকোভিচ হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে শেয়ার করলেন এই ছবি, এক্স বয়ফ্রেণ্ড করলেন এই মন্তব্য 5

নাতাশা স্ট্যানকোভিচ হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে শেয়ার করলেন এই ছবি, এক্স বয়ফ্রেণ্ড করলেন এই মন্তব্য 6

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *