একী করলেন wriddhiman Saha? বাংলার ক্রিকেট দলের সঙ্গে করলেন এই আচরণ, জানলে রাগ হবে আপনারও 1

চলতি আইপিএলের মরশুমের আগে হওয়া মেগা অকশনে বাংলা তথা ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যানকে কিনেছিল এই মরশুমের নতুন ফ্রেঞ্চাইজি গুজরাট টাইটান্স। চলতি মরশুমে গুজরাটের হয়ে ঋদ্ধিমান সাহা সম্ভবত নিজের সেরা আইপিএল মরশুম কাটাচ্ছেন। ব্যাট হাতে নিজের পারফর্ম করার পাশাপাশি তার দলও দুর্দান্ত প্রদর্শন করে আইপিএলের ফাইনালের টিকিট কনফার্ম করে ফেলেছেন। কলকাতায় কোয়ালিফায়ারের প্রথম ম্যাচ খেলার পর ঋদ্ধি নিজের দলের সঙ্গে আহমেদাবাদ রওনা হয়ে গিয়েছেন ফাইনাল খেলার জন্য। তার আগেই কলকাতা ছাড়ার পাশাপাশি প্রকৃত অর্থেই যে বাংলা ছাড়ার প্রস্তুতি নিয়ে ফেললেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।

বাংলা ক্রিকেট দলের হোয়াটঅ্যাপ গ্রুপ ছাড়লেন ঋদ্ধিমান সাহা

একী করলেন wriddhiman Saha? বাংলার ক্রিকেট দলের সঙ্গে করলেন এই আচরণ, জানলে রাগ হবে আপনারও 2

বাংলার টিম সূত্রের খবর, গতকাল বুধবার বাংলার ক্রিকেট দলের হোয়াটঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে গিয়েছেন ঋদ্ধিমান সাহা। এই ব্যাপারে ঋদ্ধির সঙ্গে যোগাযোগ করে হলে তাকে ফোনে পাওয়া যায়নি। তবে বাংলার ক্রিকেট দল বা সিএবির তরফে এই ঘটনায় কেউ মুখ খোলেননি। অন্যদিকে বুধবার ইডেনে অনুষ্ঠিত হওয়া আইপিএলে আরসিবি বনাম লখনউয়ের এলিমিনেটর ম্যাচ দেখতে সস্ত্রীক মাঠে আসেন অরুণলাল। বাংলার হয়ে না খেলার ব্যাপারে অরুণলাল বলেন, “আমি ঋদ্ধিকে অনেক বোঝানোর চেষ্টা করেছি। কিন্তু ও তো বাচ্চা ছেলে নয়। জানি না ও কেনো বুঝতে চায় না যে বাংলার হয়ে খেলাটা কতটা গর্বের। তবে ঋদ্ধি না খেললেও বাংলা কিন্তু এগারোজনকে নিয়েই খেলবে, দশজনে নয়”।

আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করছেন ঋদ্ধিমান সাহা

একী করলেন wriddhiman Saha? বাংলার ক্রিকেট দলের সঙ্গে করলেন এই আচরণ, জানলে রাগ হবে আপনারও 3

চলতি মরশুমে আইপিএলে গুজরাট টাইটান্সের হয়ে দুর্দান্ত প্রদর্শন করছেন ঋদ্ধিমান সাহা। প্রথম দিকের কয়েকটি ম্যাচে সুযোগ পাননি তিনি। তার আগে ম্যাথু ওয়েডকে দলে রাখা হয়েছিল। কিন্তু ওয়েডের খারাপ প্রদর্শনের পর ঋদ্ধিকে সুযোগ দেওয়া হয়। এবং ঋদ্ধি সেই সুযোগকে সম্পূর্ণ কাজে লাগিয়ে দলকে বেশকিছু ম্যাচ জিতিয়েছেন। এখনও পর্যন্ত চলতি আইপিএলে নিজের দল গুজরাট টাইটান্সের হয়ে খেলা ১০টি ম্যাচে একবার অপরাজিত থেকে ঋদ্ধি ৩৪.৬৭ গড়ে এবং ১২৩.৮১ স্ট্রাইকরেটে মোট ৩১২ রান করেছেন। এর মধ্যে ৩টি হাফসেঞ্চুরিও বেরতে দেখা গিয়েছে তার ব্যাট থেকে। এই মরশুমে এখনও পর্যন্ত ঋদ্ধির ব্যক্তিগত সর্বোচ্চ রান ৬৮।

Leave a comment

Your email address will not be published.