শ্রীকান্ত বললেন ৪নম্বরের রেডিমেড ব্যাটসম্যান এই খেলোয়াড়, বিনা কারনে কোহলি দিচ্ছেন না সুযোগ 1

আইপিএলের পর ইংল্যাণ্ডে বিশ্বকাপ শুরু হবে, এর জন্য সমস্ত দলই প্রস্তুতিকে শেষ রূপ দেওয়া শুরু করে দিয়েছে। টিম ইন্ডিয়ার জন্য ৪ নম্বরের ব্যাটিং এখনো সমস্যা হয়ে রয়েছে। টিম ইন্ডিয়ার প্রাক্তন নির্বাচক প্রধান কৃষ্ণমাচারি শ্রীকান্ত টিম ইন্ডিয়ার জন্য ৪ নম্বরে ব্যাটিংয়ের জন্য উপযুক্ত ব্যাটসম্যানের ব্যাপারে কথা বলেছেন। তিনি বলেছেন যে টিম ইন্ডিয়ার কাছে ৪ নম্বরে ব্যাটিং করার জন্য একজন রেডিমেড ব্যাটসম্যান প্রস্তুত রয়েছে, যার নাম মহেন্দ্র সিং ধোনি।

মহেন্দ্র সিং ধোনিকে পাঠানো উচিৎ চার নম্বরে

শ্রীকান্ত বললেন ৪নম্বরের রেডিমেড ব্যাটসম্যান এই খেলোয়াড়, বিনা কারনে কোহলি দিচ্ছেন না সুযোগ 2

টাইমস অফ ইন্ডিয়ায় নিজের কলামে শ্রীকান্ত লেখেন যে,

“আমার মনে হয় যে এই পজিশনের জন্য টিম ইন্ডিয়ার কাছে প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির চেয়ে উন্নত বিকল্প কেউ নেই, ওকে এই পজিশনে ব্যাটিংয়ের জন্য এখনো পর্যন্ত কেনও পাঠানো হচ্ছে না এটাও একটা রহস্য”।

আইপিএলে ধামাকেদার প্রদর্শন

শ্রীকান্ত বললেন ৪নম্বরের রেডিমেড ব্যাটসম্যান এই খেলোয়াড়, বিনা কারনে কোহলি দিচ্ছেন না সুযোগ 3

ধোনি অস্ট্রেলিয়ার আর তারপর আইপিএলে যে মেজাজে ব্যাটিং করছেন তার পর তো টিম ম্যানেজমেন্টের তার ব্যাটিং শৈলির উপর সন্দেহ করা উচিৎ নয়। ধোনি এই আইপিএলে চেন্নাইয়ের জন্য দুর্দান্ত প্রদর্শন করেছেন। এর মধ্যে তিনি নিজের ব্যাটিংয়ের দমে ৩ বার ম্যান অফ দ্যা ম্যাচের খেতাবও জিতেছেন।

শ্রীকান্ত বললেন ৪নম্বরের রেডিমেড ব্যাটসম্যান এই খেলোয়াড়, বিনা কারনে কোহলি দিচ্ছেন না সুযোগ 4

এর সঙ্গেই তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মার ম্যান অফ দ্যা ম্যাচের রেকর্ডও ছুঁয়ে ফেলেছেন, যিনি ১৭বার আইপিএলে ম্যান অফ দ্যা ম্যাচ খেতাব জিতেছেন। এবার তার ধামাকেদার ইনিংস চালু রয়েছে আর এর সৌজন্যেই চেন্নাইয়ের দল সবার উপর পয়েন্টস তালিকায় রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *