প্রথম ম্যাচের আগেই ফাঁসলেন কোচ রবি শাস্ত্রী, বিদেশী মহিলাদের সঙ্গে ছবি তোলা পড়ল ভারি 1

বিশ্বকাপ ২০১৯ এর শুরু হয়ে গিয়েছে। এবারের বিশ্বকাপ ইংল্যাণ্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪জুলাই লর্ডসের ঐতিহাসিক মাঠে খেলা হবে। এবার বেশ কিছু ক্রিকেট ব্যক্তিত্ব ভারতীয় দলকে বিশ্বকাপের খেতাব জেতার প্রবল দাবীদার বলেছেন। অন্যদিকে ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীকে টুইটারে লোকেরা সমালোচনা করছেন।

রবি শাস্ত্রীর চারদিক থেকেই হচ্ছে সমালোচনা

প্রথম ম্যাচের আগেই ফাঁসলেন কোচ রবি শাস্ত্রী, বিদেশী মহিলাদের সঙ্গে ছবি তোলা পড়ল ভারি 2

ভারতীয় দলের কোচ আর প্রাক্তন ভারতীয় অলরাউণ্ডার রবি শাস্ত্রীর পেছনে প্রত্যেকবারই সমালোচকরা পড়ে যান। তিনি কিছু করুন বা না করুন মানুষ তার সমালচোনা করার জন্য ব্যাস একটা বাহানার অপেক্ষা করতে থাকেন। এবারও ঠিক তেমনই কিছু হয়েছে। আসলে এখন রবি শাস্ত্রী দুই মহিলার সঙ্গে ছবি তুলিয়েছেন। যেখানে তিনি সাদা শারট পড়েছিলেন। তা এই ছবি যখন বাইরে আসে তো তার সমস্ত সমালোচকরা তাকে ট্রোল করতে শুরু করে দেন। কিছু লোক তো নিজের সীমাও পার করে দেন আর আপত্তিজনক শব্দও ব্যবহার করেন।

আগেও রবি শাস্ত্রীর সঙ্গে হয়েছে এমন

প্রথম ম্যাচের আগেই ফাঁসলেন কোচ রবি শাস্ত্রী, বিদেশী মহিলাদের সঙ্গে ছবি তোলা পড়ল ভারি 3

এইভাবে রবি শাস্ত্রীর সমালোচনা করার ঘটনা প্রথমবার ঘটল না। এর আগেও বেশ কয়েকবার টুইটারে ভারতীয় কোচকে এইভাবে শিকার বানানো হয়েছে। আসলে রবি শাস্ত্রী তখন থেকে মানুষের নিশানায় যখন থেকে তাকে ভারতীয় দলের কোচ বানানো হয়েছে। রবি শাস্ত্রীকে যখন ভারতীয় দলের কোচ নিযুক্ত করা হয়েছিল তখন তার নির্বাচন নিয়ে ভীষণই সমালোচনা করা হয়েছিল। মনে করা হয় যে রবি শাস্ত্রীকে কোচ বানানোর জন্য অনিল কুম্বলেকে এই পদ থেকে সরানো হয়েছিল।সেই সময় কোচ হওয়ার দৌড়ে ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহবাগও ছিলেন।

আজ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলছে ভারতীয় দল

প্রথম ম্যাচের আগেই ফাঁসলেন কোচ রবি শাস্ত্রী, বিদেশী মহিলাদের সঙ্গে ছবি তোলা পড়ল ভারি 4

এই বিশ্বকাপে আজ ভারতীয় দল তাদের প্রথম ম্যাচ খেলছে। যেখানে তারা মুখোমুখি হচ্ছে দক্ষিণ আফ্রিকা দলের। টস জিতে দক্ষিণ আফ্রিকা দল প্রথমে ব্যাট করার সিদ্ধান্য নেয়। দক্ষিণ আফ্রিকা এই খবর লেখা পর্যন্ত ২৩.২ ওভারে ৯৩ রানে ৫ উইকেট হারিয়ে ফেলেছে। ভারতীয় বোলারদের মধ্যে বুমরাহ দুটি, চহেল দুটি এবং কুলদীপ একটি উইকেট নিয়েছেন।

এখানে দেখুন টুইট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *