মহেন্দ্র সিং ধোনি: দ্য আনটোল্ড স্টোরির সিক্যুয়ালে আবারো দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ধোনির সঙ্গে এই ভিডিয়ো

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আর বলিউড অভিনেতা শুশান্ত সিং রাজপুতের একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে। জানিয়ে দিই এই ভিডিয়োটিতে সুশান্ত সিং রাজপুতকে মহেন্দ্র সিং ধোনির কপি করতে দেখা যাচ্ছে। সুশান্ত সিং রাজপুতকে কিছুদিন আগেই ধোনির বায়োপিকে তার ভূমিকা পালন করেছিলেন।

ভিডিয়োতে ধোনিকে কপি করতে দেখা যাচ্ছে সুশান্ত সিং রাজপুতকে

মহেন্দ্র সিং ধোনি: দ্য আনটোল্ড স্টোরির সিক্যুয়ালে আবারো দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ধোনির সঙ্গে এই ভিডিয়ো 1
SYDNEY, AUSTRALIA – JANUARY 12: MS Dhoni of India bats during game one of the One Day International series between Australia and India at Sydney Cricket Ground on January 12, 2019 in Sydney, Australia. (Photo by Matt King/Getty Images)

জানিয়ে দিই কিভাবে ওই ফিল্মে তিনি ধোনিকে কপি করেছিলেন এইসমস্তই ওই ভিডিয়োতে দেখানোহ হয়েছে। এই ভিডিয়োকে সুশান্ত সিং রাজপুত নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।
জানিয়ে দিই মহেন্দ্র সিং ধোনির জীবন আধারিত ফিল্ম ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র সিক্যুয়াল তৈরি হতে চলেছে। যেখানে আরো একবার অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে দেখা যাবে। সুশান্ত সিং রাজপুত মহেন্দ্র সিং ধোনির ফিল্মে নিজের অভিনয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন।

এমনভাবে ভিডিয়োতে দেখা যাচ্ছে দুজনকে

View this post on Instagram

Remembering the awesome times I spent with the wonderfully mighty and ours #Maahi. ??❤️??????????

A post shared by Sushant Singh Rajput (@sushantsinghrajput) on Jan 12, 2019 at 11:08pm PST

সুশান্ত সিং রাজপুতকে ধোনিকে নকল করতে দেখা যাচ্ছে। এই ভিডিয়োতে দেখা যেতে পারে যে যাই ধোনি করছেন সেটাই সুশান্ত সিং রাজপুতও করছে। ভিডিয়োর শুরুয়াতে মহেন্দ্র সিং ধোনিয়ার সুশান্তকে ট্রেডমিলে দৌড়তে দেখা যাচ্ছে।

মহেন্দ্র সিং ধোনিএই সময় অস্ট্রেলিয়া সফরে ওয়ানডে সিরিজ খেলতে ব্যস্ত
মহেন্দ্র সিং ধোনি: দ্য আনটোল্ড স্টোরির সিক্যুয়ালে আবারো দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ধোনির সঙ্গে এই ভিডিয়ো 2
মহেন্দ্র সিং ধোনি এই মুহূর্তে অস্ট্রেলিয়া সফরে ওয়ানডে সিরিজ খেলতে ব্যস্ত। এই সিরিজের প্রথম ম্যাচে ভারতকে অস্ট্রেলিয়া ৩৪ রানে হারিয়ে দিয়েছে।কিন্তু মহেন্দ্র সিং ধোনি এই ম্যাচে হাফ সেঞ্চুরি করেছিলেন। যদিও তার ইনিংসের সমালোচনা হয়েছিল। ক্রিকেট পণ্ডিতদের মতে ধোনি যদি সামান্য দ্রুত রান করত তো ভারত এই ম্যাচ জিততে পারত। জানিয়ে দিই ১৪টি ইনিংসের পর ধোনি কোনো ওয়ানডে ম্যাচে হাফসেঞ্চুরি করলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *