সানরাইজার্স হায়দ্রাবাদ কি ডেভিড ওয়ার্নারকে করছে রিলিজ? এই ফ্রেঞ্চাইজি চাইল কিনতে

ডেভিড ওয়ার্নার আইপিএল ইতিহাসের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়দের মধ্যে একজন। নিজের আইপিএল অভিজ্ঞতায় এবং নিজের দুর্দান্ত পরিসংখ্যানে তিনি সানরাইজার্স হায়দ্রাবাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের মধ্যে একজন। তিনি আইপিএল ২০১৭ আর আইপিএল ২০১৯ এ অরেঞ্জ ক্যাপ জিতেছেন। আইপিএল ২০২০তেও তার দৃষ্টি আবারো অরেঞ্জ ক্যাপের দিকে থাকবে।

রাজস্থান ওয়ার্নারকে নিজেদের দলে শামিল করার দেখাল আগ্রহ

সানরাইজার্স হায়দ্রাবাদ কি ডেভিড ওয়ার্নারকে করছে রিলিজ? এই ফ্রেঞ্চাইজি চাইল কিনতে 1

রাজস্থান রয়্যাল ডেভিড ওয়ার্নারকে নিজেদের দলে নেওয়ার আগ্রহ দেখিয়েছে। আসলে ইএসপিএন ক্রিক ইনফো একটি ছবি তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছিল আর এর উপর ক্যাপশন চেয়েছিল। রাজস্থান রয়্যালস ক্যাপশনে লেখে, “স্টিভ স্মিথ: ডেভিড ওয়ার্নার আমাকে বলো আজ আমার কি ব্যাটিং করার প্রয়োজন পড়বে”। সানরাইজার্স হায়দ্রাবাদ রিটুইট করে লেখে, “দুজনের একসঙ্গে ব্যাটিং করার চেয়ে ভালো আর কি হবে”। সানরাইজার্স হায়দ্রাবাদের এই টুইটের মজার ঢঙে রিপ্লাই দিয়ে রাজস্থান রয়্যালস লেখে, “ডেভিড ওয়ার্নারকে কি রিলিজ করছো সানরাইজার্স হায়দ্রাবাদ?”

এখানে দেখুন সানরাইজার্সের টুইটের উপর রাজস্থানের মজার রিপ্লাই

জানিয়ে দিই যে আইপিএল ২০২০র নিলাম ১৯ ডিসেম্বর হবে। অন্যদিকে ১৪ নভেম্বর পর্যন্ত সমস্ত আইপিএল দলগুলিকে নিজেদের রিলিজ খেলোয়াড়দের তালিকা বিসিসিআইয়ের আইপিএল গর্ভনিং কাউন্সিলকে দিতে হবে। সানরাইজার্স দলে ডেভিড ওয়ার্নার একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়, এই কারণে তিনি সম্ভবত তারা রিলিজ করবে না আর রাজস্থানের তাকে কেনার স্বপ্ন একটা স্বপ্ন হিসেবেই থেকে যাবে।

দুর্দান্ত থেকেছে ডেভিড ওয়ার্নারের আইপিএল কেরিয়ার

সানরাইজার্স হায়দ্রাবাদ কি ডেভিড ওয়ার্নারকে করছে রিলিজ? এই ফ্রেঞ্চাইজি চাইল কিনতে 2

জানিয়ে দিই যে ডেভিড ওয়ার্নারের আইপিএল কেরিয়ার দুর্দান্ত থেকেছে। তিনি নিজের খেলা ১২৬টি ম্যাচে ৪৩.১৭র গড়ে এবং ১৪২.৩৯ স্ট্রাইকরেটে ৪৭০৬ রান করেছেন। তিনি আইপিএলে ৪টি সেঞ্চুরি এবং ৪৪টি হাফসেঞ্চুরি করেছেন। যদিও আইপিএল ২০১৯ এ তিনি দলের জন্য একজন অধিনায়ক নন বরং একজন সাধারণ খেলোয়াড় হিসেবে খেলেছিলেন। দলের অধিনায়কত্ব গত ২টি আইপিলে কেন উইলিয়ামসনের হাতে রয়েছে। ডেভিড ওয়ার্নার নিজের অধিনায়কত্বে সানরাইজার্স হায়দ্রাবাদকে আইপিএল ২০১৬য় চ্যাম্পিয়ন করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *