INDvsENG: প্রথম টেস্ট থেকে বাদ পড়তে পারেন সুন্দর, সিরাজ আর শার্দূল ঠাকুর, এই হল কারণ

ভারত আর ইংল্যান্ডের মধ্যে হতে চলা ৪ টেস্ট ম্যাচ নিয়ে বর্তমানে দারুণ আলোচনা চলছে। আগামি সিরিজ খেলার জন্য অতিথি দল চেন্নাই পৌঁছে গিয়েছে, অন্যদিকে ভারতীয় দলের খেলোয়াড়রাও আলাদা আলাদা চেন্নাই পৌঁছচ্ছেন। আগামি সিরিজ শুরু হওয়ার আগে সবচেয়ে বড়ো আলোচনার বিষয় হল যে ভারতীয় দল কোন খেলোয়াড়দের নিয়ে মাঠে নামবে।

টেস্ট দলে কোহলি সমেত বেশকিছু খেলোয়াড়ের প্রত্যাবর্তন

INDvsENG: প্রথম টেস্ট থেকে বাদ পড়তে পারেন সুন্দর, সিরাজ আর শার্দূল ঠাকুর, এই হল কারণ 1

ইংল্যান্ডের বিরুদ্ধে আহামি টেস্ট সিরিজে ভারতীয় দলে বিরাট কোহলি, হার্দিক পাণ্ডিয়া, ঈশান্ত শর্মার দলে প্রত্যাবর্তন হয়েছে। অন্যদিকে অস্ট্রেলিয়ার দুর্দান্ত প্রদর্শন করা খেলোয়াড়রাও দলে রয়েছেন। এই অবস্থায় বেশকিছু খেলোয়াড়কে দলের প্রথম একাদশের বাইরে থাকতে হতে পারে যারা অস্ট্রেলিয়ায় ভাল প্রদর্শন করেছিলেন।
ভারতের মাঠে খেলা হতে চলা আগামী টেস্ট সিরিজের কথা বলা হলে, দলের প্রথম একাদশে বিরাট কোহলি, হার্দিক পাণ্ডিয়া, ঈশান্ত শর্মার প্রায় সব ম্যাচে সুযোগ পাওয়া নিশ্চিত। এই অবস্থায় শার্দূল ঠাকুর, মহম্মদ সিরাজ আর ওয়াশিংটন সুন্দরের সুযোগ পাওয়া মুশকিল।

শার্দূল, সিরাজ আর সুন্দরের সুযোগ পাওয়া মুশকিল

INDvsENG: প্রথম টেস্ট থেকে বাদ পড়তে পারেন সুন্দর, সিরাজ আর শার্দূল ঠাকুর, এই হল কারণ 2

ভারতীয় ক্রিকেট দল ভারতের মাঠে হতে চলা সিরিজে জসপ্রীত বুমরাহ আর ঈশান্ত শর্মা জোরে বোলার হিসেবে, অন্যদিকে রবিচন্দ্রন অশ্বিন আর কুলদীপ যাদবকে স্পিন বোলার হিসেবে মাঠে নামাতে পারে। অন্যদিকে হার্দিকেও দলের প্রথম একাদশে শামিল করা হতে পারে। ভারতীয় দল চেন্নাইতে হতে চলা ম্যাচে ৪জন বোলার নিয়ে মাঠে নামতে পারে। অন্যদিকে হার্দিক দলের পঞ্চম বোলার হতে পারে। এই অবস্থায় হতে পারে যে ব্রিসবেনে ভারতকে জয় এনে দিতে গুরুত্বপূরর ভুমিকা পালন করা ৩জন তারকা খেলোয়াড়কে সুযোগ নাও দেওয়া হতে পারে।

অস্ট্রেলিয়ায় তিন খেলোয়াড়ই করেছিলেন দুর্দান্ত প্রদর্শন

INDvsENG: প্রথম টেস্ট থেকে বাদ পড়তে পারেন সুন্দর, সিরাজ আর শার্দূল ঠাকুর, এই হল কারণ 3

অস্ট্রেলিয়াতে খেলা হওয়া টেস্ট সিরিজে ভারতীয় দলের হয়ে শার্দূল ঠাকুর, মহম্মদ সিরাজ আর ওয়াশিংটন সুন্দর দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। একদিকে যেখানে সিরাজ পুরো সিরিজে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন, অন্যদিকে সুন্দর আর শার্দূল শেষ টেস্ট ম্যাচে ব্যাট আর বল দুই বিভাগেই দুর্দান্ত প্রদর্শন করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *