উইকিপিডিয়া বিরাট কোহলির বয়েস জানালো ৯ বছর,ডাকনাম ‘বীরু’

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ৩০ বছরের হয়ে গিয়েছে। ভারতীয় অধিনায়ক নিজের জন্মদিন স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে পালন করেন। এই অবসরে ক্রিকেটে বহু তারকা ক্রিকেটারই তাকে শুভকামনা জানিয়েছেন।শচীন তেন্ডুলকর থেকে শুরু করে হরভজন সিং পর্যন্ত সকলেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। উইকিপিডিয়া বিরাটের জন্মদিনের সুযোগে সামান্য মজা করার সিদ্ধান্ত নেয় যে কারণে তারা নিজেদের ওয়েবসাইটে কোহলির পেজে খুব বেশিইই পরিবর্তন করে দেয়।

উইকিপিডিয়া বিরাটের বয়েস মাত্র ৯ বছর দেখিয়েছে

উইকিপিডিয়া বিরাটের বয়েস মাত্র ৯বছর দেখিয়েছে আর লিখেছে তার জন্ম ১৮ নভেম্বর ২০০৮ এ হয়েছিল। এমনকি তার উচ্চতাতেও বেশি কিছু পরিবর্তন করেছে, তারা তাদের সাইটে বিরাটের উচ্চতা ৯৯ফিট ৯ইঞ্চি লিখেছে। অন্যদিকে তার ডাক নাম হিসেবে লেখা হয়েছে ‘বীরু’।

এখানে দেখে নিন কিভাবে হয়েছে পরিবর্তন

শনিবার বিরাট কোহলি আর অনুষ্কা দেরাদুনের জলি গ্র্যান্ট এয়ারপোর্টে পৌঁছেছিলেন, যেখান থেকে দুজনে নরেন্দ্র নগর স্থিত একটি হোটেলের দিকে রওনা হন। এই দম্পতি দীপাবলী অর্থাৎ ৭নভেম্বর পর্যন্ত এখানে থাকবেন আর বিরাট নিজের জন্মদিনও এখানেই পালন করছেন।

জানিয়ে দিই যে ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চলতি টি-২০ সিরিজে বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে এখন আমরা তাকে খেলতে দেখব।

৩০ বছর হওয়ার পরও রানের খিদে একই রকম

জানিয়ে দিই যে এখন বিরাট কোহলির বয়ে ৩০বছর হয়ে গিয়েছে। এই খেলোয়াড়ের মধ্যে রানের খিদে ভীষণই। যা আমরা সম্প্রতিই ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দেখতে পেয়েছিলাম। বিরাট লাগাতার ৩ ম্যাচে সেঞ্চুরি করেছিলেন। ৩০ বছরের বয়েসে এই খেলোয়াড় কিংবদন্তীদের শ্রেণীতে শামি হয়ে গিয়েছেন। এখনও বিরাটকে আমরা আরও বেশ কিছু বিশ্ব রেকর্ড ভাঙতেও দেখব।

উইকিপিডিয়া তাদের সাইটের পরিবর্তিত তথ্য নিয়ে কোনও বয়ান দেয়নি যে তারা কেনও এমনটা করেছে।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

সঞ্জয় মঞ্জরেকর বাছলেন বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় দল, বেশ কিছু বড়ো নাম বাদ দিয়ে বাছলেন নতুন নাম

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আর বর্তমান ক্রিকেট বিশ্লেষক সঞ্জয় মঞ্জরেকর সোমবার টিম ইন্ডিয়ার জন্য নিজের ১৫ সদস্যীয় আইসিসি...

সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ছবি শেয়ার করা ভারি পড়ল শিখর ধবনে, যুবরাজ আর দিল্লি ক্যাপিটালস করল ঠাট্টা

ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ বাঁহাতি ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আগামি মরশুমে খেলার জন্য একদম...

IPL 2019 – গৌতম গম্ভীর আইপিএলের আগে করলেন ভবিষ্যতবাণী, বললেন এই ৪টি দল করবে প্লে অফের জন্য কোয়ালিফাই

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে দুর্দান্ত টি-২০ ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১২তম মরশুমের শুরুয়াত হতে এখন ১০০ ঘন্টারও...

আইপিএল ২০১৯ – বিশ্বকাপের কারণে মাঝপথে আইপিএল ছাড়বেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা, দিলেন এই জবাব

ভারতীয় ক্রিকেট দলকে ইংল্যাণ্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় হতে চলা আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর জন্য...

আইপিএলের আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল পৃথ্বী শয়ের ডান্সের এই ভিডিয়ো, কিছু ঘন্টার মধ্যেই এল কোটি ভিউজ

আইপিএলের আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল পৃথ্বী শয়ের ডান্সের এই ভিডিয়ো, কিছু ঘন্টার মধ্যেই এল কোটি ভিউজ
ভারতীয় ক্রিকেট দলের তরুণ ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী খুবই কম সময়ের মধ্যে অনেক নাম কামিয়ে ফেলেছেন। দেশকে আইসিসি...