উইকিপিডিয়া বিরাট কোহলির বয়েস জানালো ৯ বছর,ডাকনাম ‘বীরু’

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ৩০ বছরের হয়ে গিয়েছে। ভারতীয় অধিনায়ক নিজের জন্মদিন স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে পালন করেন। এই অবসরে ক্রিকেটে বহু তারকা ক্রিকেটারই তাকে শুভকামনা জানিয়েছেন।শচীন তেন্ডুলকর থেকে শুরু করে হরভজন সিং পর্যন্ত সকলেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। উইকিপিডিয়া বিরাটের জন্মদিনের সুযোগে সামান্য মজা করার সিদ্ধান্ত নেয় যে কারণে তারা নিজেদের ওয়েবসাইটে কোহলির পেজে খুব বেশিইই পরিবর্তন করে দেয়।

উইকিপিডিয়া বিরাটের বয়েস মাত্র ৯ বছর দেখিয়েছে

উইকিপিডিয়া বিরাটের বয়েস মাত্র ৯বছর দেখিয়েছে আর লিখেছে তার জন্ম ১৮ নভেম্বর ২০০৮ এ হয়েছিল। এমনকি তার উচ্চতাতেও বেশি কিছু পরিবর্তন করেছে, তারা তাদের সাইটে বিরাটের উচ্চতা ৯৯ফিট ৯ইঞ্চি লিখেছে। অন্যদিকে তার ডাক নাম হিসেবে লেখা হয়েছে ‘বীরু’।

এখানে দেখে নিন কিভাবে হয়েছে পরিবর্তন
উইকিপিডিয়া বিরাট কোহলির বয়েস জানালো ৯ বছর,ডাকনাম ‘বীরু’ 1
শনিবার বিরাট কোহলি আর অনুষ্কা দেরাদুনের জলি গ্র্যান্ট এয়ারপোর্টে পৌঁছেছিলেন, যেখান থেকে দুজনে নরেন্দ্র নগর স্থিত একটি হোটেলের দিকে রওনা হন। এই দম্পতি দীপাবলী অর্থাৎ ৭নভেম্বর পর্যন্ত এখানে থাকবেন আর বিরাট নিজের জন্মদিনও এখানেই পালন করছেন।
উইকিপিডিয়া বিরাট কোহলির বয়েস জানালো ৯ বছর,ডাকনাম ‘বীরু’ 2
জানিয়ে দিই যে ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চলতি টি-২০ সিরিজে বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে এখন আমরা তাকে খেলতে দেখব।

৩০ বছর হওয়ার পরও রানের খিদে একই রকম

জানিয়ে দিই যে এখন বিরাট কোহলির বয়ে ৩০বছর হয়ে গিয়েছে। এই খেলোয়াড়ের মধ্যে রানের খিদে ভীষণই। যা আমরা সম্প্রতিই ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দেখতে পেয়েছিলাম। বিরাট লাগাতার ৩ ম্যাচে সেঞ্চুরি করেছিলেন। ৩০ বছরের বয়েসে এই খেলোয়াড় কিংবদন্তীদের শ্রেণীতে শামি হয়ে গিয়েছেন। এখনও বিরাটকে আমরা আরও বেশ কিছু বিশ্ব রেকর্ড ভাঙতেও দেখব।
উইকিপিডিয়া বিরাট কোহলির বয়েস জানালো ৯ বছর,ডাকনাম ‘বীরু’ 3
উইকিপিডিয়া তাদের সাইটের পরিবর্তিত তথ্য নিয়ে কোনও বয়ান দেয়নি যে তারা কেনও এমনটা করেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *