নিউজিল্যান্ডের দুরন্ত জয়েও কেন গম্ভীর মুখে ছিলেন জিমি নিশাম? দিলেন এই উত্তর 1

টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে প্রথমবারের মতো ফাইনালে উঠেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। কেন উইলিয়ামসনের নেতৃত্বে, কিউই দল বুধবার খেলা সেমিফাইনালে ইংল্যান্ডকে পাঁচ উইকেটে পরাজিত করে এবং ফাইনালের টিকিট বুক করে। দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা জেমস নিশামের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জেমস নিশাম নিজেই এর প্রতিক্রিয়া জানিয়েছিলেন এবং কেন তিনি জয়ের পরে চেয়ারে বসেছিলেন তা ব্যাখ্যা করেছিলেন।

যে কেউ ম্যাচটি দেখেছেন, নিউজিল্যান্ডের জয়ে জেমস নিশামের ভূমিকা কতটা গুরুত্বপূর্ণ। ড্যারিল মিচেল অপরাজিত ৭২ রান করে নিউজিল্যান্ডকে জেতালেও জেমস নিশামের ১১ বলে ২৭ রানের ইনিংস খেলায় কী প্রভাব ফেলেছিল তা সবাই জানে। ব্যস, দুর্দান্ত জয়ের পর নিউজিল্যান্ডের সব খেলোয়াড়ই আনন্দে মেতে উঠলেও ভাইরাল ছবিতে জেমস নিশামকে শান্তভাবে চেয়ারে বসে থাকতে দেখা যায় যেন দল হেরে গেছে! যাই হোক, নিউজিল্যান্ডের খেলোয়াড়রাও তাদের আচরণের কারণে পরিচিত। ভাইরাল হওয়া ছবির কথা বলতে গেলে, শুধু নিশামই নয়, অধিনায়ক কেন উইলিয়ামসনও তার চেয়ারে বসে আছেন হালকা হেসে।

নিউজিল্যান্ডের দুরন্ত জয়েও কেন গম্ভীর মুখে ছিলেন জিমি নিশাম? দিলেন এই উত্তর 2

ভাইরাল ছবির প্রতিক্রিয়ায় জেমস নিশাম লিখেছেন – কাজ শেষ? এটা আমার মতে ঘটেনি। উত্তরে জেমস নিশাম বলেন, “টার্গেট এখনো অর্জিত হয়নি, এটা ছিল মাত্র একটি সেমি ফাইনাল এবং ফাইনালে দলকে জিততে হবে।”  বৃহস্পতিবার অস্ট্রেলিয়া বনাম পাকিস্তানের মধ্যে দ্বিতীয় সেমিফাইনাল খেলা হবে এবং বিজয়ী দল ১৪ নভেম্বর ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে। ম্যাচ শেষে জেমস নিশামকে চেয়ারে একা বসে থাকতে দেখা যায়। ফাঁকা স্টেডিয়ামে বসে চারিদিকে তাকিয়ে লাইট আর স্ট্যান্ডের দিকে তাকিয়ে থাকেন।

Leave a comment

Your email address will not be published.