সূর্যকুমার যাদব কেনো পাচ্ছেন না ভারতীয় দলে জায়গা, কোচ রবি শাস্ত্রী দিলেন জবাব 1

সূর্যকুমার গত কিছু সময় ধরে ঘরোয়া ক্রিকেট আর আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে চলেছেন। যদিও তিনি এই দুর্দান্ত প্রদর্শন সত্ত্বেও তিনি ভারতীয় দলে নিজের জায়গা করে নিতে পারেননি। এর মধ্যেই ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী একটি বয়ান দিয়েছেন, যেখানে তিনি সূর্যকুমার যাদবের ভারতীয় দলে জায়গা না পাওয়া নিয়ে কথা বলেছেন।

সূর্যকুমার যাদবের নির্বাচন না হওয়া নিয়ে বললেন এই কথা

সূর্যকুমার যাদব কেনো পাচ্ছেন না ভারতীয় দলে জায়গা, কোচ রবি শাস্ত্রী দিলেন জবাব 2

সূর্যকুমার যাদবকে ভারতের দলে জায়গা না দেওয়া নিয়ে যখন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীকে প্রশ্ন করা হয়। তিনি এই বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, “১৫-১৬জন খেলোয়াড়কে দলে নির্বাচিত করার কাজ নির্বাচকদের। এটা আমার কাজ নয়, এই কারণে আমি এটার বিষয়ে কিভাবে কথা বলতে পারি”।

প্রত্যেক দেশে প্রত্যেক দলের বিরুদ্ধে ভালো প্রদর্শন করব

সূর্যকুমার যাদব কেনো পাচ্ছেন না ভারতীয় দলে জায়গা, কোচ রবি শাস্ত্রী দিলেন জবাব 3

ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী নিজের একটি ইন্টারভিউতে ভারতীয় দলের প্রশংসা করে বলেন, “টসের ব্যাপারে আমরা বেশি ভাবি না, আমরা বিশ্বের প্রত্যেক দেশে যে কোনো পরিস্থিতি আর প্রত্যেক দলের বিরুদ্ধে ভালো প্রদর্শন করব। এটা আমাদের দলের লক্ষ্য। বিশ্বকাপ জেতা একটা প্যাশন আর আময়াদের ওই ইচ্ছা পূর্ণ করার জন্য সবকিছু করব”।

দলে ‘আমি’ শব্দটা নেই, আমাদের কথা হয়

সূর্যকুমার যাদব কেনো পাচ্ছেন না ভারতীয় দলে জায়গা, কোচ রবি শাস্ত্রী দিলেন জবাব 4

কোচ রবি শাস্ত্রী নিজের কথায় আগে বলেন,

“এই দলের বিশেষত্ব এটাই যে সকলেই একে অপরের সফলতার মজা নেয়। এই দলে ‘আমি’ শব্দটা নেই, ‘আমাদের’ কথা হয়। আমরা একে অপরের সফলতার উৎসব পালন করি। জয়ও পুরো দলের হয়। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ আমাদের মানসিক শক্তি আর চাপের মুখে খেলতে পারার ক্ষমতার প্রমান ছিল। ওয়াংখেড়েতে খারাপভাবে হারার পর আমরা প্রত্যাবর্তন করেছি, যার প্রশংসা হওয়া উচত। এতে আমাদের বাহাদুরির ব্যাপারে জানা যায় আর এটা প্রমান হয় যে আমরা ভয়ডরহীন ক্রিকেট খেলার ব্যাপারে ভয় পাইনা। এই দল বর্তমানে বাঁচে, অতীতে যা হয়েছে সেটা ইতিহাস। আমরা এই ছন্দকে ভবিষ্যতেও বজায় রাখতে চাই”।

Leave a comment

Your email address will not be published.