দিল্লি ক্যাপিটালস, মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবির এই প্রাক্তন খেলোয়াড়কে ম্যাচ ফিক্সিং মামলায় সিবিআই করল গ্রেপ্তার

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড়ো টি-২০ ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ধাঁচে অন্য দেশের সঙ্গেই ভারতের বেশ কিছু রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন দ্বারা টি-২০ লীগ টুর্নামেণ্টের আয়োজন করা হয়। যার মধ্যে কর্নাটকেও একটি টি-২০ লীগ কর্ণাটক প্রিমিয়ার লীগের আয়োজন করা হয়।

কেপিএল ২০১৯ এ সামনে এল ম্যাচ ফিক্সিংয়ের মামলা

দিল্লি ক্যাপিটালস, মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবির এই প্রাক্তন খেলোয়াড়কে ম্যাচ ফিক্সিং মামলায় সিবিআই করল গ্রেপ্তার 1

কর্ণাটক লীগ নিজেকে প্রতিষ্ঠিত করার চেশটা করছে আর এই লীগে বেশকিছু তারকা খেলোয়াড়কে খেলতে দেখা যায়, কিন্তু এর মধ্যেই কর্ণাটক প্রিমিয়ার লীগে এই বছরের মরশুমে একটি চাঞ্চল্যকর মামলা সামনে এসেছে। কেপিএল ২০১৯ মরশুমে ম্যাচ ফিক্সিং কাণ্ডের চাঞ্চল্যকর মামলা সামনে এসেছে যারপর বিসিসিআইয়ের সঙ্গেই কর্ণাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনেও হুলুস্থুল পড়ে গেছে।

সিএম গৌতম আর আবরার কাজীকে করা হয়েছে গ্রেপ্তার

দিল্লি ক্যাপিটালস, মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবির এই প্রাক্তন খেলোয়াড়কে ম্যাচ ফিক্সিং মামলায় সিবিআই করল গ্রেপ্তার 2

কর্ণাটক ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় আর ঘরোয়া ক্রিকেটে যথেষ্ট নাম করা উইকেটকিপার ব্যাটসম্যান সিএম গৌতম এই ফিক্সিং কান্ডে ফেঁসেছেন। তার সঙ্গেই আরো এক খেলোয়াড়ের এই ফিক্সিংয়ে জড়িত থাকার কথা সামনে এসেছে, যার নাম আবরার কাজি। কর্ণাটকের হয়ে বেশকয়েক বছর পর্যন্ত খেলা সিএম গৌতম গত বছরই মিজরাম দলের দিকে যান আর ঘরোয়া ক্রিকেটে মিজোরাম দলের নেতৃত্ব দেন। কিন্তু এই ফিক্সিং কান্ডে নাম সামনে আসার পর দুই খেলোয়াড়কেই গ্রেপ্তার করা হয়েছে।

সিএম গৌতম আইপিএলে আরসিবি আর মুম্বাই ইন্ডিয়ান্সের করেছেন প্রতিনিধিত্ব

দিল্লি ক্যাপিটালস, মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবির এই প্রাক্তন খেলোয়াড়কে ম্যাচ ফিক্সিং মামলায় সিবিআই করল গ্রেপ্তার 3

দ্য স্পোর্টস স্টারের রিপোর্টের কথা মানা হলে হুবালী টাইগার্স আর বেল্লারী টক্কর্সের মধ্যে খেলা হওয়া ফাইনাল ম্যাচে সিএম গৌতম আর আবরার কাজীকে স্লো ব্যাটিংয়ের জন্য ২০ লাখ টাকা দেওয়া হয়েছিল। দুই ব্যাটসম্যানই বেল্লারী টক্কর্সের হয়ে খেলেন আর ফাইনাল ম্যাচ হুবলী টাইগার্স জেতে। আপনাদের জানিয়ে দিই যে সিএম গৌতম আইপিএলেও খেলেছেন। আইপিএলে তিনি দুটি বড়ো দল মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবির হয়ে খেলেছেন।

Leave a comment

Your email address will not be published.