দীপিকা পাড়ুকোন না ক্যাটরিনা কাইফ কে আপনার পছন্দের অভিনেত্রী? সরফরাজ আহমেদ দিলেন এই জবাব

পাকিস্তান ক্রিকেট দলে কিছুদিন আগেই উথাল পাথাল হয়েছিল। আসলে বিশ্বকাপ ২০১৯এর কিছু সময় পরে পাকিস্তান ক্রিকেট বোর্ড বড়ো পদক্ষেপ নিয়ে নিজেদের অধিনায়ক সরফরাজ আহমেদকে পরবর্তী অস্ট্রেলিয়া সফরে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছিল। সরফরাজের জায়গায় আজহার আলিকে টেস্ট দলের নতুন অধিনায়ক করা হয়। অন্যদিকে তরুণ ব্যাটসম্যান বাবর আজমকে টি-২০র নতুন অধিনায়ক করা হয়েছিল।

এখন ইংল্যান্ড সফরে হয়েছে সরফরাজের দলে প্রত্যাবর্তন

দীপিকা পাড়ুকোন না ক্যাটরিনা কাইফ কে আপনার পছন্দের অভিনেত্রী? সরফরাজ আহমেদ দিলেন এই জবাব 1

পাকিস্তান ক্রিকেট দল রবিবার ইংল্যান্ড সফরে রওনা হয়ে গিয়েছে। এই সফরে পাকিস্তানের দল তিনটি টেস্ট ম্যাচ আর তিনটি টি-২০ ম্যাচ খেলবে। কিন্তু সবচেয়ে স্পেশাল ব্যাপার হলো যে এখনো পর্যন্ত এর কোনো শিডিউল নির্ধারিত করা হয়নি। যার মানে এটাই যে সফরে যাওয়ার আগে খেলোয়াড়রা আর টিম ম্যানেজমেন্ট এই বিষয়ে জানে না যে তাদের ম্যাচ কবে আর কখন খেলা হবে। ইংল্যান্ডের এই সফরের জন্য পাকিস্তান দলের ২০ জন খেলোয়াড়কে নির্বাচিত করা হয়েছে, যাদের মধ্যে একজন হলেন পাকিস্তান দলের প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদ।

সরফরাজ জানালেন নিজের পছন্দের বলিউড অভিনেত্রী

দীপিকা পাড়ুকোন না ক্যাটরিনা কাইফ কে আপনার পছন্দের অভিনেত্রী? সরফরাজ আহমেদ দিলেন এই জবাব 2

ইংল্যান্ড রওনা হওয়ার কিছু সপ্তাহ আগে সরফরাজ আহমেদ ক্রিকেট ট্র্যাকারের সঙ্গে কথা বলতে গিয়ে বেশকিছু প্রশ্নের জবাব দিয়েছিলেন। ২০১৭র চ্যাম্পিয়ন্স ট্রফি জেতা থেকে শুরু করে সরফরাজ বেশকিছু বিষয়ে নিজের ভাবনা প্রকাশ করেছিলেন। এর মধ্যে তিনি নিজের পছন্দের পাকিস্তানী আর ভারতীয় অভিনেত্রীর নামও জানিয়েছিলেন।

দীপকা পাড়ুকোনের আগে ক্যাটরিনা কাইফকে বাছলেন

দীপিকা পাড়ুকোন না ক্যাটরিনা কাইফ কে আপনার পছন্দের অভিনেত্রী? সরফরাজ আহমেদ দিলেন এই জবাব 3

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদ নিজের পছন্দের পাকিস্তানী অভিনেত্রীদের মধ্যে আয়েজা খানের আগে মোহভিশ হায়াতকে বেছেছেন। অন্যদিকে বলিউড অভিনেত্রীদের ব্যাপারে তিনি দীপিকা পাড়ুকোনের আগে ক্যাটরিনা কাইফকে বেছেছেন। তিনি বলেন, “আমার কাছে ক্যাটরিনা কাইফ, আমি ক্যাটরিনার সঙ্গে যাব”।
সরফরাজকে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে হারের পর জাতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছিল। বিশ্বকাপে দলের খারাপ প্রদর্শনের কারণে তার জায়গা নড়বড়ে ছিল, তবে ইংল্যান্ড সফর তার জন্য সঞ্জিবনীর কাজ করতে পারে। যদি তিনি এই সফরে ভালো প্রদর্শন করতে পারেন তো বেশকিছু বছর পাকিস্তানী দলের হয়ে খেলতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *