এশিয়া কাপ ২০১৮—নতুন লুকে এশিয়া কাপে খেলতে দেখা যাবে এই ভারতীয় খেলোয়াড়কে, চিনতে পারলে নাম বলুন

সংযুক্ত আরব আমিরাতের আতিথেয়তায় অনুষ্ঠিত হতে চলা এশিয়া কাপের জন্য ভারতীয় ক্রিকেট দল আজ অর্থাৎ মঙ্গলবার তাদের অভিযান শুরুয়াত করে ফেলেছে। ভারতীয় দলে প্রথম ম্যাচে হংকংয়ের কমজোর দলের বিরুদ্ধে খেলবে। এই ম্যাচের আগে ভারতীয় দলকে দুবাইয়ের মাঠে জমিয়ে ঘাম ঝরাতে দেখা গিয়েছে।

এশিয়া কাপে শামিল এক খেলোয়াড় বদলালেন নিজের লুক

বিরাট কোহলির অনুপস্থিতিতে রোহিত শর্মার অধিনায়কত্ব থাকা ভারতীয় দলে বেশ কিছু তরুণ খেলোয়াড় রয়েছেন যারা এশিয়া কাপে মাঠে কড়া মেহনত করছেন। এই প্র্যাকটিস সেশন চলাকালীন ইন্ডিয়া ক্রিকেটে দলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোষ্ট করা হয়েছে।

ইন্ডিয়ান ক্রিকেট দল নিজের আধিকারিক অ্যাকাউন্টে ছবি পোষ্ট করে প্রশ্ন করল খেলোয়াড়ের পরিচিতি

ইন্ডিয়ান ক্রিকেট দলের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভারতীয় দলের এক তরুণ খেলোয়াড়ের পেছন থেকে একটি ছবি পোষ্ট করা হয়েছে। যেখানে ক্যাপশনে একটি প্রশ্নও করা হয়েছে যে “এই তরুণ খেলোয়াড় নিজের নতুন হেয়ার কাট করিয়েছে। বলুন কে এই ক্রিকেটার?” ছবিটি পেছন থেকে নেওয়ার কারণে এই ক্রিকেটারের চেহেরা দেখা যাচ্ছে না। হিন্ট হিসেবে বলা হয়েছে যে তিনি ডানহাতি ব্যাটসম্যান।

View this post on Instagram

He fancies a new haircut 💇🏻‍♂️ Guess who 🤔🤔🤔 Hint : Right-handed batsman #TeamIndia #AsiaCup

A post shared by Team India (@indiancricketteam) on Sep 17, 2018 at 9:13am PDT

বেশিরভাগ ইউজার্স নিয়েছেন মনীষ পান্ডের নাম

তারপর কি, যেমনই এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে তারপর থেকেই ভক্তরা এই ক্রিকেটারের পরিচয় নিয়ে কমেট করেছেন। যেখানে কেউ ঋষভ পন্থের নাম নেয় যিনি এশিয়া কাপের দলেই নেই, আবার কেউ কেউ অন্যান্য ক্রিকেটারের নামও নেন। কিন্তু বেশিরভাগ ফ্যান্সই দলের তরুণ ব্যাটসম্যান মনীষ পান্ডের নাম নিয়েছেন।

মনীষ পান্ডেই সেই ক্রিকেটার, এশিয়া কাপে থাকবে আশা

এই ক্রিকেটার বাস্তবেই মনীষ পান্ডে। যিনি নিজের পুরো হেয়ার স্টাইল বদলে ফেলেছেন আর তিনি নতুন হেয়ার স্টাইল নিয়ে এশিয়া কাপে খেলতে নামবেন। মনীষ পান্ডে গত বেশ কিছু সময় ধরে ভারতীয় দলের বাইরে ছিলেন আর তিনি গত বেশ কিছু সময় ধরে নিজের ভালো প্রদর্শনের মাধ্যমে আবারও ভারতীয় দলে ফিরে এসেছেন। মনীষ পান্ডে জিম্বাবোয়ের বিরুদ্ধে নিজের কেরিয়ার শুরু করেছিলেন আর প্রথম্ম্যাচেই ভাল প্রদর্শন করেছিলেন। কিন্তু তারপর তিনি নিজের জায়গা ধারাবাহিকভাবে ধরে রাখতে পারেন নি আর লাগাতার দলে যাওয়া আসতে করতে থাকেন।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

আন্তর্জাতিক ক্রিকেটে সর্বাধিক সেঞ্চুরির মালিক যে পাঁচ ক্রিকেটার

ক্রিকেটে একজন ব্যাটসম্যানের মানদণ্ড বিচার করার ক্ষেত্রে কোন ব্যাটসম্যান কত সংখ্যক সেঞ্চুরি হাঁকিয়েছেন তাঁর ক্যারিয়ারে তা অতীব...

দ্বিতীয় ওয়ানডেতে যে তিনটি মাইলফলক স্পর্শ করতে পারেন ভারতীয় ব্যাটসম্যানরা

ঘরের মাটিতে জয়রথ যেন থামছেই না টিম ইন্ডিয়ার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাদা পোশাকে সিরিজ জয়ের পর রঙিন...

স্ট্যাটস: ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: প্রথম ওয়ানডেতে হতে পারে সাতটি রেকর্ড, রোহিত আর ধবন ইতিহাস বইতে নথিভূক্ত করতে পারেন নিজের নাম

স্ট্যাটস: ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: প্রথম ওয়ানডেতে হতে পারে সাতটি রেকর্ড, রোহিত আর ধবন ইতিহাস বইতে নথিভূক্ত করতে পারেন নিজের নাম
ভারতীয় দল আর ওয়েস্টইন্ডিজ দলের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ আগামিকাল ২১ অক্টোবর গুয়াহাটির মাঠে...

হ্যাপি বার্থ ডে সেহবাগ: এই ৫টি জিনিস প্রমান করে যে এখনও পর্যন্ত হয়নি বীরেন্দ্র সেহবাগের মত ব্যাটসম্যান

হ্যাপি বার্থ ডে সেহবাগ: এই ৫টি জিনিস প্রমান করে যে এখনও পর্যন্ত হয়নি বীরেন্দ্র সেহবাগের মত ব্যাটসম্যান
বিশ্বের সবচেয়ে আক্রামণাত্মক ওপেনার্সদের একজন বীরেন্দ্র সেহবাগ ৪০তম জন্মদিন পালন করছেন। ক্রিকেট জগত আর ওপেনিংকে নতুন পরিভাষা...

প্রত্যেক উইকেট নেওয়ার পর মিলত ১০ টাকা, ভারতীয় দলে জায়গা পাওয়ার পর রাতভর কেঁদেছিলেন এই খেলোয়াড়

প্রত্যেক উইকেট নেওয়ার পর মিলত ১০ টাকা, ভারতীয় দলে জায়গা পাওয়ার পর রাতভর কেঁদেছিলেন এই খেলোয়াড়
নিজের দলের হয়ে উইকেট নিতে প্রত্যেক বোলারেরই ইচ্ছে থাকে। পাপু রায় এক এমন বোলার যার জন্য উইকেট...