বিজয় শঙ্কর আফগানিস্তানের বিরুদ্ধে খেলবেন কি না বিসিসিআই টুইট করে জানাল তথ্য 1

ভারতীয় দল এই বিশ্বকাপে দুর্দান্ত প্রদর্শন করছে, কিন্তু ভারতীয় দলের হয়ে খেলোয়াড়দের আহত হওয়ার সমস্যা একটা বড়ো চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। শিখর ধবন বুড়ো আঙুলের চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন। অন্যদিকে ভুবনেশ্বর কুমারও নিজের চোটের কারণে আগামি ৩টি ম্যাচে খেলতে পারবেন না। ধবনের জায়গায় তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থকে বিশ্বকাপের দলে শামিল করা হয়েছে।

প্র্যাকটিসের সময় বিজয় শঙ্করও হয়েছেন আহত

বিজয় শঙ্কর আফগানিস্তানের বিরুদ্ধে খেলবেন কি না বিসিসিআই টুইট করে জানাল তথ্য 2

বুধবার ভারতীয় দলের হয়ে একটা খারাপ খবর এসেছিল। আসলে অলরাউন্ডার বিজয় শঙ্করের প্র্যাকটিস করার সময় জসপ্রীত বুমরাহের একটি বল লেগে যায় আর তিনি আহত হন। শিখর ধবন আর ভুবনেশ্বর কুমার আগেই আহত হয়েছেন। এই অবস্থায় শিখর ধবনের চোট ভারতীয় দলের জন্য একটা ভীষণই খারাপ খবর ছিল।

বিসিসিআই শঙ্করকে নিয়ে করল ভিডিয়ো পোস্ট

বিজয় শঙ্কর আফগানিস্তানের বিরুদ্ধে খেলবেন কি না বিসিসিআই টুইট করে জানাল তথ্য 3

বিসিসিআই বিজয় শঙ্করকে নিয়ে নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছে। যেখানে তারা বিজয় শঙ্করের চোট নিয়ে আপডেট দিয়েছে। বিসিসিআই নিজেদের এই টুইটে সংকেত দিয়েছে যে বিজয় চোট থেকে ফিট হয়ে গিয়েছেন আর আফগানিস্তানের বিরুদ্ধে প্লেয়িং ইলেভেনে তাকে খেলতে দেখা যাবে।
বিসিসিআই বিজয় শঙ্করকে নিয়ে ভিডীয়ো পোস্ট করে নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে লিখেছে,

“অলরাউন্ডার বিজয় শঙ্কর খুশি, যে ও নেটে কিছু বল ব্যাটিংয়ের জন্য পেয়েছে। বিজয় শঙ্করের কাছ থেকে দ্রুতই আরো কিছু আসতে চলেছে”।

পাকিস্তানের বিরুদ্ধে শঙ্করের থেকেছে দুর্দান্ত প্রদর্শন

বিজয় শঙ্কর আফগানিস্তানের বিরুদ্ধে খেলবেন কি না বিসিসিআই টুইট করে জানাল তথ্য 4

জানিয়ে দিই যে পাকিস্তানের বিরুদ্ধে বজয় শঙ্কর দুর্দান্ত অলরাউন্ডার প্রদর্শন করেছিলেন। বিজয় শঙ্কর প্রথমে ব্যাটিংয়ে অপরাজিত ১৫ রান করেছিলেন আর ফের বোলিংয়েও দলের হয়ে ২ উইকেট নেন। জানিয়ে দিই যে বিশ্বকাপে তার দলে নির্বাচন হওয়া নিয়ে যথেষ্ট বিতর্ক হয়েছিল, বেশ কিছু ক্রিকেট বিশেষজ্ঞের বক্তব্য ছিল যে বিজয় শঙ্কর নন বরং আম্বাতি রায়ডু বিশ্বকাপ দলে জায়গা ডিজার্ভ করেন। যদিও নির্বাচকরা বিজয় শঙ্করের উপরই নিজেদের ভরসা দেখিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *