বিসিসিআই টুইট করে লাগাল গুজবে বিরাম, ধবনের রিপ্লেসমেন্ট আর দেশে ফেরা নিয়ে দিল এই তথ্য 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে বিশ্বকাপ ২০১৯এর ১৪তম ম্যাচ ৯ জুন রবিবার খেলা হয়েছিল। এই ম্যাচ ভারতীয় দল ৩৬ রানের ব্যবধানে জিতেছিল। এই ম্যাচে শিখর ধবন ১০৯ বলে ১১৭ রানের দুর্দান্ত সেঞ্চুরি ইনিংস খেলেছিলেন আর ভারতীয় দলের জয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। তিনি নিজের এই দুর্দান্ত ইনিংস মোট ১৬টি চার মেরেছিলেন। তাকে তার এই সেঞ্চুরির জন্য ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কারও দেওয়া হয়েছিল।

ম্যাচ চলাকালীন কমিন্সের বলে হয়েছিলেন আহত

বিসিসিআই টুইট করে লাগাল গুজবে বিরাম, ধবনের রিপ্লেসমেন্ট আর দেশে ফেরা নিয়ে দিল এই তথ্য 2

যখন শিখর ধবন এই ম্যাচে ২৪ রানে ব্যাটিং করছিলেন তো প্যাট কমিন্সের একটি বল তার আঙুলে লাগে আর তিনি আহত হয়ে যান। আজ ১০ জুন খবর আসে যে তিনি ২১দিন পর্যন্ত খেলতে পারবেন না। কিন্তু এখন তাজা রিপোর্টের মোতাবেক তার চোটের উপর বিসিসিআইয়ের মেডিকেল টিম নজর রেখে চলেছে আর যখন তিনি ঠিক হবেন তো তাকে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে খেলতে দেখা যাবে।

শিখর ধবন ইংল্যাণ্ডের দলের সঙ্গে থাকবেন

বিসিসিআই টুইট করে লাগাল গুজবে বিরাম, ধবনের রিপ্লেসমেন্ট আর দেশে ফেরা নিয়ে দিল এই তথ্য 3

জানিয়ে দিই যে ধবনের চোটের খবর আসার পর থেকেই মানুষের মনে এই প্রশ্ন উঠেছিল যে শিখর ধবন ইংল্যাণ্ডেই থাকবেন নাকি ভারতে ফিরে আসবেন। বিসিসিআই এই রহস্যের উপর থেকে পর্দা তুলে দিয়েছে আর স্বয়ং তারা নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে জানিয়েছে যে শিখর ধবন দলের সঙ্গে ইংল্যান্ডেই থাকবে আর তার চোটের বিসিসিআই মেডিকেল টিম নিরিক্ষণ করবে।

এখানে দেখুন বিসিসিআইয়ের টুইট

বিসিসিআই টুইট করে লাগাল গুজবে বিরাম, ধবনের রিপ্লেসমেন্ট আর দেশে ফেরা নিয়ে দিল এই তথ্য 4

বিসিসিআই নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে ধবনের চোটের তথ্য দিয়ে গিয়ে লেখে, “টিম ইন্ডিয়ার ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন এই মুহূর্তে বিসিসিআইয়ের মেডিকেল দলের নিরীক্ষণে রয়েছেন। টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়েছে যে শিখর ধবন ইংল্যাণ্ডেই থাকবে আর তার প্রগতীর উপর নজর রাখা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *