সুরেশ রায়না দলে ফেরত আসবেন কি না। ধোনির নেবেন এর সিদ্ধান্ত : এন শ্রীনিবাসন 1

গত ২১ আগষ্ট চেন্নাই সুপার কিংসের ১৩জন খেলোয়াড়কে করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল। অন্যদিকে ২২ আগষ্ট শনিবারই দলের তারকা ক্রিকেটার সুরেশ রায়না আইপিএল ২০২০ থেকে নিজের নাম তুলে নিয়েছিলেন। রায়না শনিবারই ইউএই থেকে দিল্লিতে ফিরে আসেন আর দিল্লির বাড়িতেই নিজেকে কোয়ারেন্টিনে রেখেছেন।

ধোনির সঙ্গে ঝামেলার কারণে ছেড়েছেন আইপিএল!

সুরেশ রায়না দলে ফেরত আসবেন কি না। ধোনির নেবেন এর সিদ্ধান্ত : এন শ্রীনিবাসন 2

সুরেশ রায়না টুর্নামেন্ট ছেড়ে দেশে ফিরে এসেছেন, কিন্তু এখনো তার প্রধান কারণ জানা যায়নি। তবে মিডিয়া রিপোর্টসের মোতাবেক রায়না অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মতো হোটেল রুম না পাওয়ায় ক্ষুব্ধ ছিলেন। আসলে তার রুমে ধোনির রুমের মতো ব্যালকনি ছিল না, যে কারণে তাঁর দলের ম্যানেজমেন্ট আর ধোনির সঙ্গে ঝামেলা হয়। তবে স্বয়ং রায়না বলেহেন যে তিনি নিজের পরিবারিক সমস্যার কারণে ভারতে ফিরে এসেছেন।

ফের আইপিএল ২০২০ খেলার প্রকাশ করলেন ইচ্ছে

সুরেশ রায়না দলে ফেরত আসবেন কি না। ধোনির নেবেন এর সিদ্ধান্ত : এন শ্রীনিবাসন 3

সুরেশ রায়না এই খবরকে অস্বীকার করেছেন আর আইপিএল ২০২০তে নিজের প্রত্যাবর্তনের সংকেত দিয়েছেন। তাঁর বক্তব্য তিনি ফের আইপিএল ২০২০ খেলতে ইউএই-তে যেতে পারেন। সুরেশ রায়না আইপিএলে এখনো পর্যন্ত মোট ১৭৭টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৩৩.৩৪ গড়ে ৫৩৬৮ রান করেছেন। আর তিনি বিরাট কোহলির পর আইপিএলে সবচেয়ে বেশি রান করা দ্বিতীয় ব্যাটসম্যান।

এন শ্রীনিবাসন বলেছেন এখন ধোনি নেবেন সিদ্ধান্ত

সুরেশ রায়না দলে ফেরত আসবেন কি না। ধোনির নেবেন এর সিদ্ধান্ত : এন শ্রীনিবাসন 4

চেন্নাই সুপার কিংসের মালিক এন শ্রী নিবাসন নিজের একটি বয়ানে বলেহেন, “দয়া করে আমাকে বুঝুন, খেলোয়াড়দের বাদ দেওয়া বা দলে ডাকার সিদ্ধান্ত আমার হাতে নেই। আমরা টিম কিনি, কিন্তু আমরা খেলোয়াড়দের নিয়ে কোনো সিদ্ধান্ত নিই না। এই কাজটি অধিনায়ক আর টিম ম্যানেজমেন্টের। দল অবশ্যই আমাদের কিন্তু খেলোয়াড়রা আমাদের নন। আমি আজ পর্যন্ত কখনো টিম ম্যানেজমেন্টকে বলিনি যে কোন খেলোয়াড়কে খেলাতে হবে আর কাকে নয়। মহেন্দ্র সিং ধোনির রূপে আমাদের কাছে একজন মহান অধিনায়ক রয়েছে, তো আমার তাহলে এই ব্যাপারে ঢোকার প্রয়োজন কী!”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *