WATCH: পিৎজা ডেলিভারি বয়ের কারনে বন্ধ করতে হল ম্যাচ, এমন কিছু হল যে অ্যাম্পায়ারও হলেন অবাক

শুক্রবার রাজস্থান রয়্যালস আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে আইপিএল ২০১৯ এর অষ্টম ম্যাচ খেলা হয়েছিল। যেখানে সানরাইজার্স হায়দ্রাবাদ ৫ উইকেটে জয়লাভ করে। অন্যদিকে ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে পিৎজা ডেলিভারি বয়ের কারনে বেশ কিছুক্ষণ খেলায় বাধা পড়ে, অ্যাম্পায়ারদের ম্যাচ বন্ধ করতে হয়।

WATCH: পিৎজা ডেলিভারি বয়ের কারনে বন্ধ করতে হল ম্যাচ, এমন কিছু হল যে অ্যাম্পায়ারও হলেন অবাক 1

রাজস্থান রয়্যালস এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করে সঞ্জু স্যামসনের অপরাজিত ১০২ রানের সৌজন্যে ১৯৮ রান তোলে, যার জবাবে সানরাইজার্স ১৯ ওভারেই লক্ষ্য হাসিল করে জয় নথিভুক্ত করে ফেলেন।

পিৎজা ডেলিভারি বয় স্টেডিয়ামে

রাজস্থান রয়্যালসের ব্যাটিং চলাকালীন ১২তম ওভারে বল করছিলেন বিজয় শঙ্কর। শেষ বলের মুখোমুখি হওয়ার জন্য সঞ্জু স্যামসন প্রস্তুত ছিলেন, কিন্তু তক্ষনই স্টেডিয়ামে পিৎজা ডেলিভারি বয়কে পিৎজা ডেলিভারি করার জন্য স্টেডিয়ামে ঘুরতে দেখা যায়। যাতে সঞ্জু স্যামসনের ব্যাটিংয়ে ফোকাস করতে সমস্যা হয় আর তিনি তাকে সেখান থেকে সরতে বলেন।

আইপিএল ২০১৯ এর প্রথম সেঞ্চুরি

সঞ্জু স্যামসন দ্বারা ৫৫ বলে খেলা ১০২ রানের সেঞ্চুরি ইনিংস এই আইপিএলে মরশুমের প্রথম সেঞ্চুরি ইনিংস। অন্যদিকে সবমিলিয়ে এটা তার দ্বিতীয় আইপিএল সেঞ্চুরি। এর আগে তিনি আইপিএল আরো একটি সেঞ্চুরি করেছিলেন।

WATCH: পিৎজা ডেলিভারি বয়ের কারনে বন্ধ করতে হল ম্যাচ, এমন কিছু হল যে অ্যাম্পায়ারও হলেন অবাক 2

যদিও সঞ্জু স্যামসনের ইনিংস তার দলেরজন্য পর্যাপ্ত প্রমানিত হয়নি। তিনি ছাড়াও অধিনায়ক অজিঙ্ক রাহানে ৪৯ বলে ৭০ রানের ইনিংস খেলেছিলেন। লক্ষ্য তাড়া করতে নামা সানরাইজার্স হায়দ্রাবাদের জন্য জয় ডেভিড ওয়ার্নার সহজ করে দেন। ওয়ার্নার ঝোড়ো গতিতে রান করে ৩৭ বলে ৬৯ রানের ইনিংস খেলেন।

WATCH: পিৎজা ডেলিভারি বয়ের কারনে বন্ধ করতে হল ম্যাচ, এমন কিছু হল যে অ্যাম্পায়ারও হলেন অবাক 3
Hyderabad: Sunrisers Hyderabad’s Rashid Khan celebrates fall of Jos Buttler’s wicket during the eighth IPL 2019 match between Sunrisers Hyderabad and Rajasthan Royals at Rajiv Gandhi International Stadium in Hyderabad on March 29, 2019. (Photo: IANS)

যেখানে তিনি ৯টি চার এবং ২টি ছক্কা মারেন। জনি বেয়রস্টোও ২৮ বলে ৪৫ রানের ইনিংস খেলেন। অন্যদিকে বিজয় শঙ্করও ১৫ বলে ৩৫ রান করে সানরাইজার্সকে জয়ে পৌঁছে দেন। শেষ দিকে ইউসুফ পাঠান (১৬) আর রশিদ খান (১৫) দলকে জয় এনে দেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *