যখন দীনেশ কার্তিক দীপিকা পাল্লিকের মিথ্যেকে হাতেনাতে ধরলেন, দীপিকা হলেন লজ্জিত,জেনে নিন পুরো ঘটনা

ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় এই মুহুর্তে ১৮তম এশিয়াড খেলা হচ্ছে। এই এশিয়াডে ভারতীয় খেলোয়াড়দের সফর মিলেমিশে থেকেছে। এসবের মধ্যে ভারতের তারকা মহিলা স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকেল শনিবার মহিলা সিঙ্গল স্কোয়াশে ব্রোঞ্জ পদক জিতেছেন আর দেশের পদক তালিকায় আরও একটি পদক যোগ করলেন।

দীপিকা পাল্লীকেল এশিয়ান গেমসে জিতলেন ব্রোঞ্জ
যখন দীনেশ কার্তিক দীপিকা পাল্লিকের মিথ্যেকে হাতেনাতে ধরলেন, দীপিকা হলেন লজ্জিত,জেনে নিন পুরো ঘটনা 1
ভারতের তারকা মহিলা স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকেল ভারতীয় ক্রিকেট দলের উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিকের স্ত্রী। দীপিকা পাল্লিকেল দীনেশ কার্তিকের সঙ্গে ২০১৫য় বিয়ে করেছেন। বিয়ের পর থেকে এখনও পর্যন্ত দীনেশ কার্তিক আর দীপিকার বৈবাহিক জীবন ভীষণই সুখের হয়ে রয়েছে।

যখন দীপিকা পাল্লিকেল দীনেশ কার্তিকের কাছে মিথ্যে বললেন
যখন দীনেশ কার্তিক দীপিকা পাল্লিকের মিথ্যেকে হাতেনাতে ধরলেন, দীপিকা হলেন লজ্জিত,জেনে নিন পুরো ঘটনা 2
কিন্তু বিয়ের আগে তাদের প্রেম কাহিনী ভীষণই ইন্টারেস্টিং ছিল।দীনেশ কার্তিক আর দীপিকা পাল্লিকেল প্রায় দু বছর ডেটিং করার পরই বিয়ে করেছিলেন। বিয়ের আগের প্রেম কাহিনীতে একবার দীনেশ কার্তিক দীপিকার একটি মিথ্যে হাতেনাতে ধরে ফেলেছিলেন আর দীনেশ কার্তিক দীপিকাকে তার ফল ভোগ করতে বাধ্য করেছিলেন।

দীনেশ কার্তিক দীপিকাকে ডিনারের জন্য বারবার ম্যাসেজ করেন, দীপিকা বলেছিলেন মিথ্যে
যখন দীনেশ কার্তিক দীপিকা পাল্লিকের মিথ্যেকে হাতেনাতে ধরলেন, দীপিকা হলেন লজ্জিত,জেনে নিন পুরো ঘটনা 3
এর খোলসা স্বয়ং দীপিকা একটি বিশেষ শো ‘মিস ফিল্ড’এ করেছেন। দীপিকা জানিয়েছেন যে বিয়ের আগে যখন দুজনের মধ্যে ভালোবাসা গভীর ছিল সেই সময় একদিন দীনেশ কার্তিক হঠাৎ করেই তাকে ম্যাসেজ করেন আর জিজ্ঞেস করেন যে দীপিকাকে কি তার সঙ্গে ডিনারে যাবেন? এরপর দীনেশ কার্তিক বেশ কিছুদিন ধরে লাগাতার দীপিকাকে এই ব্যাপারে ম্যাসেজ করেন আর অন্যদিকে দীপিকা কোনও না কোনও বাহানা করে তা এড়িয়ে যান।

কার্তিক এমনভাবে ধরে নেন দীপিকার ডাহা মিথ্যে
যখন দীনেশ কার্তিক দীপিকা পাল্লিকের মিথ্যেকে হাতেনাতে ধরলেন, দীপিকা হলেন লজ্জিত,জেনে নিন পুরো ঘটনা 4
এর মধ্যেই একদিন যখন দীনেশ কার্তিক দীপিকাকে আবারও ডিনার করার জন্য জিজ্ঞেস করেন তো দীপিকা মিথ্যে বলে দিয়ে এটা বলেন যে আগামি দিনই তাকে অস্ট্রেলিয়ার রওনা হবেন। দীনেশ কার্তিক আর দীপিকা পাল্লিকেল একই জিমে ফিটনেসের জন্য যেতেন। কিন্তু দুজনের সময় আলাদা আলাদা ছিল। এর মধ্যে দীনেশ কার্তিক, দীপিকার সত্যি জানার জন্য আগামি দিন সকালেই দ্রুতই জিমে পৌঁছে যান আর দীপিকার মিথ্যেকে সরাসরি ধরে ফেলেন। কার্তিককে দেখে দীপিকা লজ্জিত হয়ে যান, কিন্তু তারপর দুজনে আগামিদিন একসঙ্গে ব্রেকফাস্ট করেন।
যখন দীনেশ কার্তিক দীপিকা পাল্লিকের মিথ্যেকে হাতেনাতে ধরলেন, দীপিকা হলেন লজ্জিত,জেনে নিন পুরো ঘটনা 5

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *